অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে ১১ কর্মকর্তা পেলেন পদায়ন

শেয়ার

অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে ১১ কর্মকর্তাকে পদায়ন করেছে সরকার।

আজ বুধবার (৯ নভেম্বর) জনপ্রশাসন মন্ত্রণালয়ের মাঠ প্রশাসন-২ শাখা থেকে এ বিষয়ে একটি প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

মন্ত্রণালয়ের উপসচিব ভাস্কর দেবনাথ বাপ্পি স্বাক্ষরিত প্রজ্ঞাপনে জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব (অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে নোয়াখালী বদলি আদেশাধীন) পঙ্কজ বড়ুয়াকে কুমিল্লার অতিরিক্ত জেলা প্রশাসক, জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব (বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা) কাজী মহুয়া মমতাজকে কিশোরগঞ্জে, বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের সচিবের একান্ত সচিব মাহফুজুল আলম মাসুমকে ময়মনসিংহে, জোনাল সেটেলমেন্ট অফিস বগুড়ার চার্জ অফিসার (সহকারী নিয়ন্ত্রক, সিসিএ অফিস ঢাকা হিসেবে বদলির আদেশাধীন) এস এম জাকির হোসেনকে নওগাঁয় বদলি করা হয়েছে।

ময়মনসিংহ পরিবেশ অধিদফতরের উপপরিচালক রুবেল মাহমুদকে কিশোরগঞ্জ, ধর্ম প্রতিমন্ত্রীর একান্ত সচিব মো. মামুনুল করিমকে গাজীপুর, কিশোরগঞ্জের ইটনার উপজেলা নির্বাহী অফিসার (সহকারী রেজিস্ট্রার সিসিএ অফিস ঢাকা হিসেবে বদলির আদেশাধীন) নাফিসা আক্তারকে টাঙ্গাইল, পরিবেশ মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব আতিকুল ইসলামকে চট্টগ্রামের অতিরিক্ত জেলা প্রশাসক করা হয়েছে।

এছাড়া জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব (বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা) অজিত দেবকে নোয়াখালী, ঝালকাঠির নলছিটি উপজেলা নির্বাহী অফিসার (অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে বরগুনা বদলি আদেশাধীন) বেগম রুম্পা সিকদারকে বরিশাল এবং লালমনিরহাটের অতিরিক্ত জেলা প্রশাসক মো. আব্দুল কাদেরকে পঞ্চগড়ে অতিরিক্ত জেলা প্রশাসক করা হয়েছে।

প্রজ্ঞাপনে বলা হয়, অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে বদলি কর্মকর্তাকে তাদের নিজ নিজ অধিক্ষেত্রে (পদায়িত জেলায়) অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটের ক্ষমতা অর্পণ করা হলো। জনস্বার্থে জারি করা এই আদেশ অবিলম্বে কার্যকর হবে।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.