সিরাজগঞ্জে পৌর কাউন্সিলর হত্যার প্রধান আসামিসহ ৪ জনের আত্বসমর্পন

শেয়ার

ইমরান হোসাইন, সিরাজগঞ্জ:
সিরাজগঞ্জ পৌরসভার নব নির্বাচিত কাউন্সিলর তরিকুল ইসলাম হত্যা মামলার প্রধান আসামি শাহাদত হোসেন বুদ্দিনসহ চারজন আদালতে আত্বসমর্পন করেছেন। আদালত তাদের জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরনের আদেশ প্রদান করেছেন।

মঙ্গলবার বেলা বারটার দিকে সিরাজগঞ্জ অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে (সদর আমলী আদালত) আত্বসমর্পন করলে বিচারক সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট বেলাল হোসাইন এই আদেশ প্রদান করেন।

আত্মসমর্পণকারীরা হলেন-সিরাজগঞ্জ পৌরসভার ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও হত্যা মামলার প্রধান আসামি শাহাদাত হোসেন বুদ্দিন, রবিউল, সোহাগ ও কবির হোসেন।

সদর কোর্ট পরিদর্শক আবুল কালাম আযাদ জানান, মঙ্গলবার বেলা বারটার দিকে সিরাজগঞ্জ অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট বেলাল হোসাইনের আদালতে কাউন্সিলর তরিকুল ইসলাম হত্যা মামলার প্রধান আসামি শাহাদত হোসেন বুদ্দিনসহ চারজন আত্বসমর্পন করে জামিন আবেদন করেন। শুনানি শেষে আদালতের বিচারক জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ প্রদান করেন।

প্রসঙ্গত, গত ১৬ জানুয়ারি সিরাজগঞ্জ পৌরসভার ৬নং ওয়ার্ডের কাউন্সিলর পদে বিজয়ী হন তরিকুল ইসলাম। ফলাফল ঘোষণার পরপরই পরাজিত প্রার্থী শাহাদত হোসেন বুদ্দিনের সমর্থকরা তার ওপর হামলা চালান। এসময় ধারালো অস্ত্রের আঘাতে তরিকুল ইসলাম গুরুতর আহত হন। ওইদিন রাতে শহরের একটি বেসরকারি হাসপাতালে সে মারা যায়। এ ঘটনায় পরদিন নিহতের ছেলে হৃদয় খান বাদি হয়ে ৩২ জনের নাম উল্লেখসহ আরও ৪০ থেকে ৫০ জন অজ্ঞাতনামার বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন।

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.