নোয়াখালীতে সার্ভিস ফর হিউম্যান বিয়িং অর্গানাইজেশনের প্রথম বর্ষপূর্তি উদযাপন

শেয়ার

নিজস্ব প্রতিনিধি: নোয়াখালীতে সার্ভিস ফর হিউম্যান বিয়িং অর্গানাইজেশনের প্রথম বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে। শনিবার (১১ডিসেম্বর) বিকেলে নোয়াখালী পৌরসভার বীর মুক্তিযোদ্ধা রবিউল হোসেন কচি কনভেনশন সেন্টারে আলোচনা সভা আয়োজন করা হয়।

আলোচনা সভায় বক্তাগণ বলেন, সার্ভিস ফর হিউম্যান বিয়িং অর্গানাইজেশন জেলার বিপন্ন মানুষের পাশে থেকে গত এক বছর ধরে সহস্রাধিক মুমূর্ষ রোগিদের রক্তদান, জেলার দশটি ভূমিহীন, গৃহহীন পরিবারকে দিয়েছেন নতুন ঠিকানা, করোনাকালীন সময়ে নিম্মমধ্যবিত্ত মানুষের পাশে দাঁড়িয়েছেন, খাদ্যের জোগান দিয়েছেন, ঈদ ফেস্টিবলে এতিমদের ঈদ সামগ্রী বিতরণ, পবিত্র রমযানে চৌমুহনী রেল স্টেশনে প্রতিদিন শতাধিক হতদরিদ্রদের মাঝে ইফতার বিতরণসহ বিভিন্ন মানবিক সেবা পরিচালনা করছে। সংগঠনের তরুণ সদস্যদের সেবাব্রত কার্যক্রমের জন্য প্রশংসা করে বক্তাগণ বলেন, একটি মানবিক সমাজ প্রতিষ্ঠায় সংগঠনটি তাদের অভিযাত্রা অব্যাহত রাখবে।

সংগঠনের সভাপতি আবদুর রাজ্জাক রাসেলের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান ছিলেন, নোয়াখালী পৌরসভার প্যানেল মেয়র রতন কৃষ্ণ পাল, উদ্বোধক ছিলেন নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মেরিন সায়েন্স ও ফিসারিজ ভিাগের চেয়ারম্যান ড. আবদুল্লাহ-আল মামুন, মূখ্য আলোচক ছিলেন নোয়াখালী সরকারী কলেজের ইংরেজি ভিাগের বিভাগীয় প্রধান মোহাম্মদ হুমায়ুন কবির, ডেল্টা হেলথ কেয়ার এন্ড ডায়াগনস্টিক সেন্টারের পরিচালক মোহাম্মদ সাহাদাত হোসেন, কবি ও সাংবাদিক জামাল হোসেন বিষাদ, প্রধান শিক্ষক মো. সফি উদ্দিন, জাতীয় সাংবাদিক ফেডারেশনের যুগ্ম মহাসচিব গোলাম রহমান দুর্জয়।

বর্ষপূর্তিতে, সংগঠনের সদস্যদের মধ্য থেকে শ্রেষ্ঠ স্বেচ্ছাসেবক, আগত অতিথি ও দেশের বিভিন্ন জেলা থেকে আগত স্বেচ্ছাসেবী সংগঠকদের হাতে সম্মাননা ক্রেস্ট ও সার্টিফিকেট তুলে দেন অতিথিরা।

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.