তৃনমুলের জনপ্রিয়তায় এগিয়ে চেয়ারম্যান পদপ্রার্থী বকসি

শেয়ার

স্টাফ রিপোর্টার- নোয়াখালীর সদর উপজেলার আন্ডারচর ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্থানীয় জনগনের আস্থা ও সমর্থনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে আলী হায়দর বকসি (চেয়ারম্যান) নির্বাচন করছেন। তিনি আন্ডারচর ইউপি’র চেয়ারম্যান ও ইউপি আওয়ামী লীগের সভাপতির দায়িত্বে রয়েছেন। তিনি স্থানীয় সরকার নির্বাচনে ৪র্থ ধাপে স্বতন্ত্র প্রার্থী হিসেবে চেয়ারম্যানে ভোট করছেন।

স্থাণীয় নেতা-কর্মীরা জানান, আলী হায়দর বকসি চেয়ারম্যান হওয়ার পর থেকে এলাকার সাধারণ মানুষ খুব শান্তিতে সহজ-সরল জীবন-যাপন করছেন। এলাকার সাধারণ মানুষ যেকোন কাজে তার কাছে সবসময় সুযোগ-সুবিধা পান। তিনি নিজে বাড়ি-বাড়ি গিয়ে মানুষে সুখ-দু:খ ভাগ করে নিতেন। বিগত দিনে যারা চেয়ারম্যান ছিলেন, তাদের চেয়ে সম্পূর্ণ আলাদা ছিলেন। তিনি দলমতের উর্দ্ধে থেকে উন্নয়নমুলক কাজ করেন।

দলের তৃনমুল নেতারা নৌকা প্রতিকে বকসি চেয়ারম্যানকে সমর্থন দেন। দল যাকে নমিনেশন দিয়েছে তার অবস্থা স্থানীয়ভাবে ভালো নয়। যেটার প্রমান ভোটে দেখা যাবে।

আলী হায়দর বকসি বলেন, স্বৈরাচার আন্দোলনসহ যুবলীগের রাজনীতে থেকে শুরু করে বর্তমানে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতির দায়িত্বে রয়েছি। প্রতিটি ওয়ার্ডে আওয়ামী লীগের কমিটিসহ জননেত্রী শেখ হাসিনা’র স্বপ্নের সোনার বাংলা বি-নির্মানে উন্নয়নমূলক কাজ করে ব্যাপক পরিবর্তন করেছি।

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.