স্বেচ্ছাসেবকদলের সভাপতি বাবু’র মৃত্যু বার্ষিকীতে মিলাদ ও দোয়া মাহফিল

শেয়ার

কমলনগর (লক্ষ্মীপুর) প্রতিনিধি : বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সভাপতি লক্ষ্মীপুরের রামগতি উপজেলার কৃতিসন্তান মরহুম শফিউল বারী বাবু’র প্রথম মৃত্যু বার্ষিকী। এই দিনের তিনি ক্যান্সার ও ফুসফুস জনিত সমস্যার কারণে ঢাকার একটি হাসপাতালে ইন্তেকাল করেন। তার প্রথম মৃত্যু বার্ষীকিতে দলীয় নানা কর্মসূচি পালন করা হয়েছে।

সেই লক্ষ্যে বুধবার (২৮ জুলাই) রামগতি ও কমলনগরের সাবেক দু’বারের সংসদ সদস্য আলহাজ্ব এ বি এম আশরাফ উদদিন নিজানের উদ্যেগে মসজিদে দোয়ার মাহফিলের আয়োজন করা হয়।

মেঠোফোনে সংসদ আশরাফ উদ্দিন নিজান বলেন, শফিউল বারী বাবু ছিলেন দলের নিবেদিত প্রান। তার মৃত্যুতে রামগতি- কমলনগর উপজেলা বাসি নক্ষত্র হারিয়েছে। দলের কেন্দ্রীয় কর্মসূচি ছিল। কিন্তু করোনা পরিস্থিতির কারণে পালন করা হচ্ছে না। তবে স্বাস্থ্যবিধি মেনে মসজিদে কোরআন খতম ও দোয়ার আয়োজন করা হয়েছে।

দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কমলনগর উপজেলার বিএনপি’র সাধারণ সম্পাদক নুরুল হুদা চৌধুরী, সহ সভাপতি আবদুল অদুদ হাওলাদার, যুবদলের সাবেক আহবায়ক এম দিদার হোসেন, যুগ্ন আহবায়ক, মাওলানা ইউছুফ পাটোয়ারী, আবু সায়েদ দোলন, কামরুল ইসলাম, হুমায়ুন কবির, শ্রমিকদলে সভাপতি মো. আজাদ উদ্দিন, সহসভাপতি ছগির আহমদ, ছাত্রদলের মো.বেলায়েত হাওলাদার, গিয়াস উদ্দিন মাহমুদ, মো.শরিফুর রহমান, মোরশেদ আলম, রাহাদ সর্দার, রাকিব হোসেন, দাউদ, হাসানাত জামান তামিমসহ প্রমুখ।

রামগতি উপজেলা দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, বিএনপি’র সাধারণ সম্পাদক ডা.জামাল উদ্দিন, সহ সভাপতি সিরাজ উদ্দিন, চেয়ারম্যান এহতেশাম, যুবদলের সভাপতি শিবলী নোমান, সাধারণ সম্পাদক জমির আলী, সাবেক ছাত্রদলের সভাপতি মীর শিববির আহমেদ, সম্পাদক আবুল বাছেদ, ছাত্রদলের আহবায়ক মিজানুর রহমান, সদস্য সচিব ইরাজ মাহমুদসহ প্রমুখ। এসময় মসজিদে মরহুমের আত্মার মাখফেরাত কামনায় দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা গিয়াস উদ্দিন।

 

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.