রবিবার, নভেম্বর ২৮, ২০২১



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদিত

স্বেচ্ছাসেবকদলের সভাপতি বাবু’র মৃত্যু বার্ষিকীতে মিলাদ ও দোয়া মাহফিল

কমলনগর (লক্ষ্মীপুর) প্রতিনিধি : বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সভাপতি লক্ষ্মীপুরের রামগতি উপজেলার কৃতিসন্তান মরহুম শফিউল বারী বাবু’র প্রথম মৃত্যু বার্ষিকী। এই দিনের তিনি ক্যান্সার ও ফুসফুস জনিত সমস্যার কারণে ঢাকার একটি হাসপাতালে ইন্তেকাল করেন। তার প্রথম মৃত্যু বার্ষীকিতে দলীয় নানা কর্মসূচি পালন করা হয়েছে।

সেই লক্ষ্যে বুধবার (২৮ জুলাই) রামগতি ও কমলনগরের সাবেক দু’বারের সংসদ সদস্য আলহাজ্ব এ বি এম আশরাফ উদদিন নিজানের উদ্যেগে মসজিদে দোয়ার মাহফিলের আয়োজন করা হয়।

মেঠোফোনে সংসদ আশরাফ উদ্দিন নিজান বলেন, শফিউল বারী বাবু ছিলেন দলের নিবেদিত প্রান। তার মৃত্যুতে রামগতি- কমলনগর উপজেলা বাসি নক্ষত্র হারিয়েছে। দলের কেন্দ্রীয় কর্মসূচি ছিল। কিন্তু করোনা পরিস্থিতির কারণে পালন করা হচ্ছে না। তবে স্বাস্থ্যবিধি মেনে মসজিদে কোরআন খতম ও দোয়ার আয়োজন করা হয়েছে।

দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কমলনগর উপজেলার বিএনপি’র সাধারণ সম্পাদক নুরুল হুদা চৌধুরী, সহ সভাপতি আবদুল অদুদ হাওলাদার, যুবদলের সাবেক আহবায়ক এম দিদার হোসেন, যুগ্ন আহবায়ক, মাওলানা ইউছুফ পাটোয়ারী, আবু সায়েদ দোলন, কামরুল ইসলাম, হুমায়ুন কবির, শ্রমিকদলে সভাপতি মো. আজাদ উদ্দিন, সহসভাপতি ছগির আহমদ, ছাত্রদলের মো.বেলায়েত হাওলাদার, গিয়াস উদ্দিন মাহমুদ, মো.শরিফুর রহমান, মোরশেদ আলম, রাহাদ সর্দার, রাকিব হোসেন, দাউদ, হাসানাত জামান তামিমসহ প্রমুখ।

রামগতি উপজেলা দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, বিএনপি’র সাধারণ সম্পাদক ডা.জামাল উদ্দিন, সহ সভাপতি সিরাজ উদ্দিন, চেয়ারম্যান এহতেশাম, যুবদলের সভাপতি শিবলী নোমান, সাধারণ সম্পাদক জমির আলী, সাবেক ছাত্রদলের সভাপতি মীর শিববির আহমেদ, সম্পাদক আবুল বাছেদ, ছাত্রদলের আহবায়ক মিজানুর রহমান, সদস্য সচিব ইরাজ মাহমুদসহ প্রমুখ। এসময় মসজিদে মরহুমের আত্মার মাখফেরাত কামনায় দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা গিয়াস উদ্দিন।

 

Print Friendly, PDF & Email

সর্বশেষ

মহামান্য হাইকোর্টের নিষেধাজ্ঞা অমান্য করে ভবন নির্মাণ

আরিফ জামান (কুষ্টিয়া) কুষ্টিয়া সদর উপজেলার বটতৈল ইউনিয়নের বড়ীয়া বেগম হামিদা সিদ্দিক স্কুল এন্ড কলেজ সংলগ্ন জমিতে মহামান্য হাইকোর্টের আদেশ অমান্য করে স্থানীয় জামিরুল...

পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষের অবহেলা: স্কুল ছাত্র তামিমের জীবন সংকটাপন্ন, সাহায্যের আবেদন

নিজস্ব প্রতিবেদক: লক্ষ্মীপুরের রামগতিতে পল্লী বিদ্যুতের অবহেলায় পড়ে থাকা তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হয়...

পঞ্চম ধাপে ৫ জানুয়ারি ইউনিয়ন পরিষদ নির্বাচন

অনলাইন ডেস্ক: পঞ্চম ধাপে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে দেশের ৭০৭ ইউপিতে ৫ জানুয়ারি ভোট হবে।...

আয়েশা (রা:) মহিলা কামিল মাদ্রাসার আলিম পরীক্ষার্থীদের দোয়া অনুষ্ঠান

আয়েশা (রা:) মহিলা অনার্স কামিল মাদ্রাসার আলিম পরীক্ষার্থীদের দোয়া অনুষ্ঠিত হয়। শনিবার ২৭ নভেম্বর সকালে...

লক্ষ্মীপুর পৌরসভায় মাসুম ভুঁইয়ার নির্বাচনী ইশতেহার ঘোষণা

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ লক্ষ্মীপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী মোজাম্মেল হায়দার ভুঁইয়া মাসুম ৩০টি...

লক্ষ্মীপুরসহ যেসব এলাকায় ৭২ ঘণ্টা মোটরসাইকেল চলাচল বন্ধ

লক্ষ্মীপুর প্রতিনিধি : সারাদেশে তৃতীয় ধাপে দেশের ১ হাজার ৭টি ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচন অনুষ্ঠিত...
Print Friendly, PDF & Email