স্কুল ছাত্রী ধর্ষনের ভিডিও প্রকাশ, গ্রেফতার-৪

শেয়ার

rafকমলনগর(লক্ষ্মীপুর)প্রতিনিধি:
লক্ষ্মীপুরের কমলনগরে এক স্কুলছাত্রীকে ধর্ষণের পর ভিডিও চিত্র সামাজিক যোগাযোগ সাইট ফেসবুকে ছড়িয়ে দেওয়ার ঘটনায় ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার ভোরে উপজেলার চরফলকন এলাকার নিজ বাড়ি থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় একটি কম্পিউটার ও একটি মোবাইল ফোন জব্দ করে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন-কমলনগর উপজেলার চরফলকন গ্রামের বাসিন্দা কামরুল আহসানের স্ত্রী আকলিমা বেগম, কামাল হোসেনের ছেলে কামরুজ্জামান শিমুল, নবীর হোসেনের ছেলে রিয়াজুল ইসলাম দোলন ও আবুল কালামের ছেলে সোহাগ।

পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, চরফলকন গ্রামের এসএসসি পরীক্ষার্থী ওই মেয়ের সঙ্গে পাশ্ববর্তী রামগতি উপজেলার চর আলগী ইউনিয়নের আলা উদ্দিনের ছেলে নাফিজুর রহমান নাহিদের (১৯) প্রেমের সম্পর্ক ছিল।

কিছুদিন আগে কৌশলে ওই ছাত্রীকে ধর্ষণ করে ভিডিওচিত্র ধারণ করা হয়। পরে নাহিদ ও তার সহযোগিরা ভিডিও চিত্রটি ফেসবুকে ছড়িয়ে দেয়। এ ঘটনায় শুক্রবার রাতে ওই ছাত্রীর বাবা বাদী হয়ে ৭ জনকে আসামি করে কমলনগর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির আহাম্মদ জানান, অভিযান চালিয়ে মামলার চার আসামিকে গ্রেপ্তার করে জেল হাজতে পাঠানো হয়েছে। মূল ধর্ষককে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.