শনিবার, ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ ,১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় অনুমোদিত, রেজি:নং ৭৮

স্কুল ছাত্রী ধর্ষনের ভিডিও প্রকাশ, গ্রেফতার-৪

Array

rafকমলনগর(লক্ষ্মীপুর)প্রতিনিধি:
লক্ষ্মীপুরের কমলনগরে এক স্কুলছাত্রীকে ধর্ষণের পর ভিডিও চিত্র সামাজিক যোগাযোগ সাইট ফেসবুকে ছড়িয়ে দেওয়ার ঘটনায় ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার ভোরে উপজেলার চরফলকন এলাকার নিজ বাড়ি থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় একটি কম্পিউটার ও একটি মোবাইল ফোন জব্দ করে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন-কমলনগর উপজেলার চরফলকন গ্রামের বাসিন্দা কামরুল আহসানের স্ত্রী আকলিমা বেগম, কামাল হোসেনের ছেলে কামরুজ্জামান শিমুল, নবীর হোসেনের ছেলে রিয়াজুল ইসলাম দোলন ও আবুল কালামের ছেলে সোহাগ।

পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, চরফলকন গ্রামের এসএসসি পরীক্ষার্থী ওই মেয়ের সঙ্গে পাশ্ববর্তী রামগতি উপজেলার চর আলগী ইউনিয়নের আলা উদ্দিনের ছেলে নাফিজুর রহমান নাহিদের (১৯) প্রেমের সম্পর্ক ছিল।

কিছুদিন আগে কৌশলে ওই ছাত্রীকে ধর্ষণ করে ভিডিওচিত্র ধারণ করা হয়। পরে নাহিদ ও তার সহযোগিরা ভিডিও চিত্রটি ফেসবুকে ছড়িয়ে দেয়। এ ঘটনায় শুক্রবার রাতে ওই ছাত্রীর বাবা বাদী হয়ে ৭ জনকে আসামি করে কমলনগর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির আহাম্মদ জানান, অভিযান চালিয়ে মামলার চার আসামিকে গ্রেপ্তার করে জেল হাজতে পাঠানো হয়েছে। মূল ধর্ষককে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

সর্বশেষ

রামগতিতে একই পরিবারের ৬ সদস্যের ১৭ বিবাহ

রামগতি (লক্ষ্মীপুর) প্রতিনিধি : লক্ষ্মীপুরের রামগতিতে বহ বিবাহে আসক্ত পরিবারের সন্ধান পাওয়া গেছে। পরিবারের সকল সদস্য নতুন নতুন বিয়ে করে তালাক দিয়ে দেয়া এ...

প্রাথমিকে নোয়াখালীর সেরা প্রধান শিক্ষক মামুন নির্বাচিত

মো. বদিউজ্জামান (তুহিন), নোয়াখালী প্রতিনিধিঃ প্রাথমিকে নোয়াখালীর সেরা প্রধান শিক্ষক (পুরুষ) নির্বাচিত হয়েছেন সোনাইমুড়ি উপজেলার...

নোয়াখালীতে বসতঘরে হামলা, চেয়ারম্যানসহ ১০ জনের বিরুদ্ধে মামলা

বদিউজ্জামান তুহিন,নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালীতে বসতঘরে হামলা ভাংচুর-লুটের অভিযোগে চেয়ারম্যানসহ ১০ জনের বিরুদ্ধে আদালতে মামলা হয়েছে।...

লক্ষ্মীপুরে লোটাসের উদ্যোগে দুস্থদের মাঝে খাবার বিতরণ

শেখ হাসিনা'র ৭৬তম জন্মদিন উপলক্ষে লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রাকিব হোসেন লোটাস...

নরসিংদীতে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন

মোঃ মোবারক হোসেন, নরসিংদী প্রতিনিধি: নরসিংদীর রায়পুরা উপজেলার উত্তর বাখর নগর গ্রামে পারিবারিক কলহের জেরে...

শাকিব-বুবলীর ছেলে শেহজাদ খান বীর

আমরা চেয়েছিলাম একটি শুভ দিনক্ষণ দেখে আমাদের সন্তানকে সবার সম্মুখে আনতে। তবে আল্লাহ যা...