সেচ্ছাসেবক লীগের বর্ধিত সভায় সম্পাদক প্রার্থী মাহমুদের শো-ডাউন

নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুরের কমলনগরে আওয়ামী সেচ্চাসেবকলীগের বর্ধিত সভায় সাধারণ সম্পাদক প্রার্থী মাহমুদ ফলোয়ানের ব্যাপক শো- ডাউন করেন। তিনি প্রচার-প্রচারণায় সর্বত্র নেতা- কর্মী সাথে বর্ধিত সভাকে সাফল্য মন্ডিত করেন। এর আগে তাকে উপজেলার প্রায় স্থানে ব্যানার-পেস্টুনে ও সামাজিক যোগাযোগ ফেইসবুকে প্রচারে দেখা গেছে।
প্রসঙ্গত, গত বৃহস্পতিবার ( ১৯ সেপ্টেম্বর )  বিকেলে উপজেলার সেচ্চাসেবকলীগ কতৃক  চর লরেন্স ডাক বাংলোতে এ বর্ধিত সভার আয়োজন করা হয়।
বর্ধিত সভায় সাধারন সম্পাদক প্রার্থী মাহমুদ ফলোয়ান দীর্ঘদিনের সাংগঠনিক কার্যক্রমে নেতা -কর্মীদের সুখে-দুঃখে পাশে থেকে কাজ করছেন। তিনি বর্ধিত সভায় ব্যাপক নেতা-কর্মী নিয়ে শো-ডাউন করে সভাকে সফল করেন।
 বক্তব্যে মাহমুদ বলেন,  দীর্ঘদিন ত্যাগ ও সক্রিয় ভূমিকায় ছাত্রলীগের রাজনীতি করেছি। দলের নীতি -নৈতিকতার বাহিরে দল বিরোধী কোন কাজ করিনি। সব সময় দলের জন্য জীবন রেখে আন্দোলন সংগ্রাম করেছি। দীর্ঘ সময় ধরে দল ক্ষমতায় রয়েছে। দলের জন্য নিবেদিত ছিলাম। এবং রয়েছি।বহুবার দল বিরোধীদের নির্যাতনের শিকার হয়েছি।
তবুও জন নেত্রী শেখ হাছিনার হাত কে শক্তিশালী করতে রাজ পথে কাজ করছি। দলের সবার সাথে সব সময় যোগাযোগ রাখছি। তিনি আরও জানান, উপজেলা সেচ্ছাসেবক লীগের বর্ধিত সভায় সম্পাদক হতে সবার কাছে দোয়া চাচ্ছি ।
এসময় উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি মহি উদ্দিন সোহেল সভাপতিত্বে  ও সম্পাদক কাজী বাকের নিশাদের সঞ্চালনায় উপস্থিত ছিলেন, জেলা সেচ্চাসেবকলীগ সভাপতি বেলায়েত হোসেন বেলাল, সম্পাদক মাহবুব ইমতিয়াজ, উপজেলা আওয়ামী লীগের সম্পাদক নুরুল আমিন রাজু, উপজেলা ভাইস চেয়ারম্যান ওমর ফারুক সাগর,জেলা সেচ্ছাসেবক লীগের প্রচার ও সাংস্কৃতিক সম্পাদক আবদুর রহমান দিদার, ছাত্রলীগের আহবায়ক রাকিব হোসেন সোহেল সহ প্রমুখ।
মাহমুদ পলোয়ান পারিবারিকভাবে আওয়ামী লীগের রাজনীতিতে সম্পৃক্ত। তিনি উপজেলার চর ফলকন ইউনিয়নে বাসিন্দা ও  মজিদ পলোয়ানের পুত্র। তিনি সাবেক ছাত্রলীগের দায়িত্বে ছিলেন।এছাড়াও উপজেলা আওয়ামী সেচ্চাসেবকলীগের ত্রান ও দূর্যোগ বিষয়ক সম্পাদকের দায়িত্বে রয়েছেন।
পল্লী নিউজ / টি2