গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় অনুমোদিত

সিরাজগঞ্জের শাহজাদপুরে মুখোশধারিদের প্রহরায় আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর নির্বাচনি সভা

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ
সিরাজগঞ্জের শাহজাদপুরের কৈজুরি ইউনিয়নে নৌকা প্রতীকে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান সাইফুল ইসলাম বহিরাগত মুখোশধারিদের উপস্থিতিতে নির্বাচনী জনসভা করেছেন। অভিযোগ উঠেছে অজ্ঞাত মুখোশধারিরা ঐ ইউনিয়ন পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতিকের স্বতন্ত্র প্রার্থী’র সমর্থক ও সাধারন ভোটারদের ভয়ভীতি প্রদর্শন করছেন। এ বিষয়ে জেলা প্রশাসক, জেলা নির্বাচন অফিসার ও র‌্যাব-১২ সদর দপ্তরে লিখিত অভিযোগ প্রদান করেছেন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী, বীর মুক্তিযোদ্ধা মোয়াজ্জেম হোসেন খোকন মাষ্টার।

জেলার শাহজাদপুর উপজেলার ১০ নং কৈজুরি ইউনিয়ন পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতিকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী, কৈজুরি ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোয়াজ্জেম হোসেন খোকন মাষ্টারের লিখিত অভিযোগ ও নৌকা প্রতীকে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী, বর্তমান চেয়ারম্যান সাইফুল ইসলামের নির্বাচনী সভার ছবিতে দেখা যায়, গত বুধবার হাটপাচিলে স্থানীয় আওয়ামীলীগের উদ্যোগে নৌকা প্রতিকের নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাহজাদপুর পৌর মেয়র ও আওয়ামীলীগ নেতা মনির আক্তার খান তরু লোদি। কৈজুরি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হারুনুর রশিদের সভাপতিত্বে বক্তব্য রাখেন শাহজাদপুর উপজেলা ভাইস চেয়ারম্যান লিয়াকত আলী, নৌকা প্রতিকে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী, বর্তমান চেয়ারম্যান সাইফুল ইসলাম, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আমিরুল ইসলাম শাহু, উপজেলা যুবলীগের আহ্বায়ক আশিকুল হক দিনার, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক রাসেল শেখ, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক পেশকার আলী প্রমূখ। সভায় অতিথিবৃন্দের ঠিক পিছনে সারিবদ্ধ একদল মুখোশধারিদের দাড়িয়ে থাকতে দেখা যায়। আইনশৃঙ্খলা রক্ষাকারি বাহিনীর সদস্যদের ন্যায় শাররিক গঠনের অজ্ঞাত মুখোশধারিদের সারিবদ্ধ এমন অবস্থানে উপস্থিত নেতা-কর্মি ও স্থানীয় জনসাধারনের মাঝে কৌতুহলের সৃষ্টি হয়। লিখিত অভিযোগে আরো উল্লেখ করা হয়েছে, সভায় বক্তারা নির্বাচনী আচরনবিধি লঙ্ঘন করে স্বতন্ত্র প্রার্থী, তার সমর্থক, কর্মি ও জনসাধারনকে বিভিন্ন হুমকি প্রদান করেন।

ঘোড়া প্রতিকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী, কৈজুরি ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোয়াজ্জেম হোসেন খোকন মাষ্টার বলেন, বর্তমান চেয়ারম্যান সাইফুল ইসলাম পরাজয়ের আতংকে আতংকিত। তিনি বিভিন্ন সভা-সমাবেশে আমার কর্মি-সমর্থক ও ভোটারদের ভয়ভীতি দেখাচ্ছেন। বহিরাগতদের এনে নির্বাচনী প্রচার প্রচারনা চালাচ্ছে। এখন বহিরাগত মুখোশধারি লোকজনকে এনে কৈজুরি বাসির মাঝে ভীতির সঞ্চার করার অপচেষ্টা করছেন। তিনি বুঝতে পেরেছেন তার পরাজয় নিশ্চিত।

এ বিষয়ে নৌকা প্রতিকে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী, বর্তমান চেয়ারম্যান সাইফুল ইসলাম বলেন, আমার ইউনিয়নের অধিকাংশ রাস্তা কাচা ও মাটির বাধের উপর নির্মিত। এই রাস্তায় ব্যাপক ধুলো-বালি ওড়ে। সভা-সমাবেশে অনেকেই মাস্ক পড়ে থাকেন। নির্বাচনী সভায় মুখোশধারি কেউ ছিল না।

Print Friendly, PDF & Email

সর্বশেষ

লক্ষ্মীপুরে যৌতুক না পেয়ে স্ত্রীর মুখে বিষ, ছয়দিন পর মৃত্যু

লক্ষ্মীপুরের রায়পুরে যৌতুক না পেয়ে স্ত্রীর মুখে বিষ ঢেলে দিয়েছেন এক পাষণ্ড স্বামী। এ ঘটনায় গুরুতর অসুস্থ অবস্থায় ছয়দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে মৃত্যু...

লক্ষ্মীপুরে মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

লক্ষ্মীপুরের রায়পুরে মৃত্যুদণ্ড সাজাপ্রাপ্ত এক পলাতক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত হুমায়ুন হাছান রাকিব (৩২)...

সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই জন নিহত

ইমরান হোসাইন, সিরাজগঞ্জঃ সিরাজগঞ্জের রায়গঞ্জ ও উল্লাপাড়া উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় এক নারীসহ দুই জন...

শিল্পী সমিতির নির্বাচন, সভাপতি কাঞ্চন সম্পাদক জায়েদ খান

আলোচিত বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সভাপতি পদে জয় পেয়েছেন ইলিয়াস কাঞ্চন এবং সাধারণ...

রামগতিতে জাটকা বিক্রির দায়ে দু’জনকে জরিমানা

দেলোয়ার হোসেন, রামগতিঃ- লক্ষীপুরের রামগতি উপজেলা পরিষদের সামনে মাছের বাজারে অভিযান চালিয়ে জাটকা বিক্রির...

রামগঞ্জে সেইভ এন্ড সেইফ ফাউন্ডেশনের টিন ও শীতবস্ত্র বিতরন

রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধিঃ লক্ষ্মীপুরের রামগঞ্জে স্বেচ্ছাসেবী সংগঠন ‘সেইভ এন্ড সেইফ ফাউন্ডেশনের’ উদ্যোগে গরীব, অসহায় ও...