বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মোহাম্মদ মমতাজ উদ্দিন আহমেদ বলেছেন, শিগগিরই সাংবাদিকদের ডাটাবেজ তৈরি ও আইন প্রণয়নের মাধ্যমে অপসাংবাদিকতা রোধ করা হবে।

‘মুজিববর্ষের অঙ্গীকার, হলুদ সাংবাদিকতা পরিহার’ এ স্লোগানকে সামনে রেখে মঙ্গলবার (২৭ অক্টোবর) দুপুরে লক্ষ্মীপুর জেলা প্রশাসন আয়োজিত কালেক্টরেট ভবন প্রাঙ্গণের মুক্তমঞ্জে স্থানীয় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
বক্তৃতাকালে তিনি দেশের স্বাধীনতা অর্জনে সাংবাদিকদের ভূমিকাসহ সাংবাদিকবান্ধব বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নানা দিক তুলে ধরেন।

সভায় জেলা প্রশাসক অঞ্জন চন্দ্রপালের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন, যুগ্ম সচিব মো. শাহ আলম, অতিরিক্ত জেলা প্রশাসক সফিউজ্জামান ভূঁইয়া, ভারপ্রাপ্ত পুলিশ সুপার রিয়াজুল কবির, প্রেসক্লাবের সভাপতি হোসাইন আহমদ হেলাল, সাধারণ সম্পাদক আব্দুল মালেক, সাবেক সাধারণ সম্পাদক কামাল হোসেন ও মো. কাউছার, সাংবাদিক সেলিম উদ্দিন নিজামী, ইনডিপেনডেন্ট টিভির জেলা প্রতিনিধি ও বিডিবাংলানিউজ টুয়েন্টি ফোর ডটকমের প্রকাশক সম্পাদক আব্বাছ হোসেন প্রমুখ। এ সময় শীর্ষ সংবাদের প্রকাশক সম্পাদক নজরুল ইসলাম জয়,সিনিয়র সাংবাদিক রফিকুল ইসলাম, প্রেসক্লাবের কোষাধ্যক্ষ ফিরোজ উদ্দিন হাওলাদার, সাংবাদিক হাবিবুর রহমান সবুজ ও প্রচার সম্পাদক জহিরুল ইসলাম শিবলুসহ জেলায় কর্মরত অর্ধ শতাধিক সাংবাদিক উপস্থিত ছিলেন। এর আগে প্রেসক্লাবের সভাপতি হোসাইন আহমদ হেলাল বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মোহাম্মদ মমতাজ উদ্দিন আহমদকে ফুল দিয়ে বরণ করে নেন।

Print Friendly, PDF & Email

রিপ্লাই দিন:

আপনার কমেন্ট দিন
দয়া করে নাম লিখুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.