গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় অনুমোদিত

সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে সিরাজগঞ্জে মানববন্ধন

ইমরান হোসাইন, সিরাজগঞ্জ 

সিরাজগঞ্জের কাজীপুর প্রেসক্লাবের যুগ্ম সাধারন সম্পাদক ও জাতীয় সাংবাদিক সংস্থা কেন্দ্রীয় নির্বাহী সদস্য এবং জাতীয় দৈনিক লাখোকন্ঠ পত্রিকার জেলা প্রতিনিধি এবং খবরটিভি’র জেলা প্রতিনিধি সাংবাদিক সেলিম শিকদার ও উল্লাপাড়ার স্থানীয় সাংবাদিক সাজ্জাদুল ইসলাম (আজকের দর্পন) এর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে কাজিপুর প্রেসক্লাব এর আয়োজনে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

মঙ্গলবার বেলা ১১টায় কাজীপুর উপজেলা পরিষদের সামনের সড়কে ঘণ্টাব্যাপী এই আয়োজিত কর্মসূচিতে বক্তব্য রাখেন কাজীপুর প্রেসক্লাবের সভাপতি শাহজাহান আলী (করতোয়া) ও সম্পাদক আব্দুল জলিল, (কালের কণ্ঠ), দৈনিক আলোকিত বাংলার সম্পাদক কে,এম মাসুদ রানা প্রমূখ ।

এসময় বক্তব্যে সকল নেতৃবৃন্দগন সাংবাদিকদের পেশাগত দায়িত্ব পালনে বাঁধা দিয়ে সন্ত্রাসী হামলার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানান।

সেই সাথে যারা এই হামলার সাথে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জড়িত থেকে সাংবাদিদের আঘাত করেছে তাদের বিরুদ্ধে শাস্তি দাবী জানান।

নেতৃবৃন্দ আরো বলেন, আমরা চাই এই হামলার ঘটনার সুষ্ঠু বিচার হবে। সরকারের প্রশাসন এই হামলার ঘটনাটি গুরুত্বের সাথে বিবেচনা করবেন।

এ সময় মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন, টিএম কামাল (যমুনা প্রবাহ), শফিকুল ইসলাম (ভোরের কাগজ), আলমাহমুদ সরকার জুয়েল (বাংলাদেশের আলো), আশরাফুল আলম (আজকের পত্রিকা), মিজানুর রহমান মিনু (পদ্মা সংবাদ), কোরবার আলী (সিরাজগঞ্জ বার্তা), এনামুল হক (আজকের জনবাণী), আনোয়ার হোসেন (আলোকিত সকাল) প্রমুখ।

উল্লেখ্য, গত ২৮ নভেম্বর তৃতীয় ধাপের ইউপি নির্বাচনে সিরাজগঞ্জের উল্লাপাড়ার পুঠিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে জাল ভোট প্রদানকালে ডিবিপুলিশ সদস্যগন একজনকে হাতেনাতে আটককরে, এসময় সাংবাদিকগন আটককৃত ব্যক্তির ছবি তোলে।পরে ডিবিপুলিশ চলে গেলে তাঁদের উপর অতর্কিত হামলা চালায় সন্ত্রাসী দল। এ ঘটনায় আদালতে মামলা দায়ের হয়েছে।

Print Friendly, PDF & Email

সর্বশেষ

সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই জন নিহত

ইমরান হোসাইন, সিরাজগঞ্জঃ সিরাজগঞ্জের রায়গঞ্জ ও উল্লাপাড়া উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় এক নারীসহ দুই জন নিহত হয়েছেন। শনিবার (২৯ জানুয়ারি) সকালে হাটিকুমরুল বগুড়া মহাসড়কের রায়গঞ্জ...

শিল্পী সমিতির নির্বাচন, সভাপতি কাঞ্চন সম্পাদক জায়েদ খান

আলোচিত বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সভাপতি পদে জয় পেয়েছেন ইলিয়াস কাঞ্চন এবং সাধারণ...

রামগতিতে জাটকা বিক্রির দায়ে দু’জনকে জরিমানা

দেলোয়ার হোসেন, রামগতিঃ- লক্ষীপুরের রামগতি উপজেলা পরিষদের সামনে মাছের বাজারে অভিযান চালিয়ে জাটকা বিক্রির...

রামগঞ্জে সেইভ এন্ড সেইফ ফাউন্ডেশনের টিন ও শীতবস্ত্র বিতরন

রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধিঃ লক্ষ্মীপুরের রামগঞ্জে স্বেচ্ছাসেবী সংগঠন ‘সেইভ এন্ড সেইফ ফাউন্ডেশনের’ উদ্যোগে গরীব, অসহায় ও...

৬০০ টাকায় কেনা কাঠের চেয়ার বিক্রি হলো ১৮ লাখে

রাতারাতি ভাগ্য বদল বলে যে কথা প্রচলিত আছে, সেটিই যেন ফের প্রমাণ করলেন এই...

নির্বাচন কমিশন গঠন আইন পাশ

ঢাকা: প্রধান নির্বাচন কমিশনার ও নির্বাচন কমিশনার নিয়োগ বিল-২০২২ পাস হয়েছে। এ সার্চ কমিটি...