শুক্রবার, ২২শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ ,৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় অনুমোদিত, রেজি:নং ৭৮

সরকার বেকায়দায় উত্তরণের রাস্তা পাচ্ছে না …….. আ স ম রব

Array

জাতীয় সমাজতান্ত্রিক দল জেএসডি’র সভাপতি আ স ম আবদুর রব বলেছেন, ভোটবিহীন নির্বাচন করে সরকার ক্ষমতা আকড়ে আছে কিন্তু ক্রমাগত সংকটে আবর্তিত হচ্ছে। সর্বশেষ আদালতের রায়ের প্রেক্ষিতে সরকার বেশ বেকায়দায় পড়েছে- উত্তোরণের কোন রাস্তা খুঁজে পাচ্ছে না। ফলে সরকার ও সরকারী দলেরর আচরন-বক্তব্যে চরম হতাশা ফুটে উঠেছে। আদালতকে কেন্দ্র করে যে সমস্ত বক্তব্য সরকার ও সরকার দলীয় নেতৃবৃন্দ উচ্চারন করে যাচ্ছে তা খুবই ভয়ংকর-যা রাষ্ট্রের মর্যাদাকে প্রশ্নবিদ্ধ করছে। আমরা আদালত নিয়ে কোন হীন রাজনীতি করতে চাই না।

রব আরও বলেন, বিদ্যমান সংবিধান যে অবস্থায় উপনীত হয়েছে তাতে আর কোন নির্দেশনা নেই। বিদ্যমান সংবিধানের আমুল পরিবর্তন করা জরুরী।

মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) বিকেলে লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার চর কালকিনি ইউনিয়ন যুব পরিষদ এর কাউন্সিল ও সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে রব এসকল কথা বলেন।

যুব পরিষদ কমলনগর শাখার আহবায়ক মাহমুদুর রহমান বেলাল এর সভাপতিত্বে বক্তব্য রাখেন জেএসডি’র কেন্দ্রিয় সহ-সভাপতি তানিয়া রব, উপজেলা জেএসডি’র সাধারন সম্পাদক শাহাদাত হোসেন নিরব, জেএসডি’র নেতা বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন, লোকমান হোসেন বাবলু. অধ্যাপক মাহবুবুর রহমান স্বপন, এবিএম বাবুল মুন্সী, যুব পরিষদের নেতা শিব্বির মাহমুদ দেওয়ান, আসিবুল ইসলাম রিয়াজসহ কমলনগর-রামগতি উপজেলার জেএসডি ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

 

সর্বশেষ

কমলনগরে জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস উদযাপন

নিজস্ব প্রতিনিধি: নির্ভুল জন্ম নিবন্ধন করব, শুদ্ধ তথ্যভান্ডার গড়ব’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে লক্ষ্মীপুর কমলনগরে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস-২০২২ উদযাপন উপলক্ষে আলোচনা সভা...

আমরা চাই সব দল নির্বাচনে আসুক: প্রধানমন্ত্রী

আগামী জাতীয় সংসদ নির্বাচনে সব দল অংশগ্রহণ করবে বলে প্রত্যাশা করেন প্রধানমন্ত্রী ও আওয়ামী...

আন্তর্জাতিক সেমিনার শেষে দেশে ফিরেছেন ডাঃ এম মোকতার হোসেন

মো. বদিউজ্জামান (তুহিন), নোয়াখালী প্রতিনিধিঃ ইন্টারন্যাশনাল ফেডারেশন অব ক্লিনিক্যাল কেমিস্ট্রি ও ল্যাবরেটরি মেডিসিনের আমন্ত্রণে আন্তর্জাতিক...

আশ্রয়ণের অধিকার শেখ হাসিনার উপহার

মো. বদিউজ্জামান ( তুহিন), নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালীর বেগমগঞ্জের ৩ নং জিরতলী ইউনিয়নে ভূমিহীন ও গৃহহীন...

ইলিশের প্রজনন মৌসুম, মেঘনায় ২২ দিন ইলিশ শিকার বন্ধ

রুবেল চক্রবর্তী- ৭ অক্টোবর থেকে ২২ অক্টোবর পর্যন্ত ২২ দিন মেঘনা নদীতে মাছ ধরার উপর...

চরভদ্রাসনে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালিত

চরভদ্রাসন(ফরিদপুর) প্রতিনিধিঃ নির্ভুল জন্ম মৃত্যু নিবন্ধন করব শুদ্ধ তথ্যভান্ডার গড়ব এই স্লোগানকে সামনে রেখে ফরিদপুর...