সোমবার, ২রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ ,১৬ই মে, ২০২২ খ্রিস্টাব্দ

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় অনুমোদিত, রেজি:নং ৭৮

সন্তান নিয়ে টিভিতে অপু বিশ্বাস, জানালেন বাবা শাকিব

Array

অনলাইন ডেস্ক:

কোলের শিশু নিয়ে বেসরকারি টেলিভিশন নিউজ টোয়েন্টিফোরে লাইভে এলেন চলচ্চিত্র অভিনেত্রী অপু বিশ্বাস। তার দাবি এই সন্তান চলচ্চিত্র অভিনেতা সাকিব খানের। ছেলে শিশুটির নাম রাখা হয়েছে আব্রাহাম খান জয়।

সোমবার বিকাল চারটায় সংবাদভিত্তিক চ্যানেল নিউজ টোয়েন্টিফোরে সরাসরি সাক্ষাৎকার অনুষ্ঠানে অপু বিশ্বাস এসে সাকিব খানের সঙ্গে তার সম্পর্কের কথা তুলে ধরেন। সাক্ষাৎকার অনুষ্ঠানের নাম অপু বিশ্বাস এক্সক্লুসিভ।

অপু বিশ্বাস এবং শাকিব খানের মধ্যে বিয়ের গুঞ্জন গত কয়েক বছর ধরেই ছিল সিনে পাড়ায়। তবে শাকিব বা অপু-কেউই বিষয়টি নিয়ে গণমাধ্যমে কিছু বলেননি।

২০০৬ সালে প্রথম শাকিবের সঙ্গে অপু বিশ্বাস জুটি বাঁধেন। এর পর এক দশক ধরেই নানা সিনেমায় নায়ক-নায়িকার ভূমিকায় ছিলেন দুই জন। অপু জানান, সিনেমার প্রেম গিয়ে পড়ায় ব্যক্তিজীবনেও।

অপু বিশ্বাস জানান, তিনি এই ঘটনা এখনও প্রকাশ করতে না যদি না শাকিব এখন তাকে অস্বীকার করতেন। অপু জানান, ২০০৮ সালে শাকিবের গুলশানের বাসায় বিয়ে হয় তাদের দুই জনের। ফরিদপুর থেকে আনা কাজী তাদেরকে বিয়ে পড়ান ওই বছরের ১৮ এপ্রিল।

আর দুই জনের সন্তান পৃথিবীতে আসে গত বছরের ২৭ সেপ্টেম্বর। ভারতের কলকাতার একটি ক্লিনিকে শিশুটির জন্ম হয়।

অপু বিশ্বাস জানান, শাকিব তার বাসায় এখনও আসেন, ছেলেটিকে দেখে যান, কিন্তু তার সঙ্গে সেভাবে কথা বলেন না। এসব কথা বলতে গিয়ে কান্নায় ভেঙে পড়েন অপু। পরে আবার তিনি সামলে নিয়ে শাকিবের সঙ্গে তার জীবনের নানা কাহিনি তুলে ধরেন। তিনি বলেন, ‘আমি অনেক ঠকে গেছে, কিন্তু মাসুম বাচ্চাটাকে ঠকাতে চাই না।’

অপু জানান, কেবল শাকিব নন, তার পরিবারের সদস্যরাও বাচ্চাটাকে দেখে যান মাঝেমধ্যে।

এই অনুষ্ঠানে উপস্থাপক যখন শিশুটিকে দেখাতে চান, তখন অপু তার অনুমতি দেন। উপস্থাপক বলছিলেন, ‘দর্শক আমরা বিরতি থেকে এসে অপু বিশ্বাসের সন্তানকে আপনাদেরকে দেখাবো’। এ সময় অপু বিশ্বাস উপস্থাপককে থামিয়ে দিয়ে বলেন, ‘অপু বিশ্বাস-সাকিব খানের সন্তান’। এরপর উপস্থাপকও বলেন না।

সর্বশেষ

সিরাজগঞ্জে গণহত্যার স্মৃতিফলকের স্থান নির্বাচনে জেলা প্রশাসককে চিঠি

ইমরান হোসাইন, সিরাজগঞ্জ:  সিরাজগঞ্জের শিয়ালকোলে গণহত্যা স্মৃতিফলক নির্মাণের স্থান নির্বাচন করার জন্য সোমবার সকালে সিরাজগঞ্জ গণহত্যা অনুসন্ধান কমিটির পক্ষে থেকে জেলা প্রশাসককে চিঠি দেওয়া হয়। সিরাজগঞ্জ...

জোয়ারের পানিতে ডুবে যাচ্ছে ফেরীঘাট,ঝুকিতে চলছে যানবাহন

ময়নুল সুমন, বরগুনা জেলা প্রতিনিধিঃ বরগুনায় অশনি পরবর্তী ও পূ্র্ণীমার প্রভাবে উপকূলীয় জেলা বরগুনার প্রধান...

বিএনপি নেতা এ্যানির বক্তব্যের প্রতিবাদে ফুঁসে উঠেছে আ.লীগ

রুবেল হোসেন, জেলা প্রতিনিধি, লক্ষ্মীপুর : কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানির জ্বালাময়...

সেনবাগে ৩ ইউপি নির্বাচনে নৌকার প্রতীক পেলেন যারা

বি. চৌধুরী তুহিন নোয়াখালী প্রতিনিধি: ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে নোয়াখালী সেনবাগে আগামী ১৫ জুন...

নেত্রকোণায় বাংলাদেশ-ভারত সম্প্রীতি পরিষদের মতবিনিময়

আব্দুর রহমান ঈশান, জেলা প্রতিনিধি, নেত্রকোণা: বাংলাদেশ-ভারত সম্প্রীতি পরিষদ নেত্রকোণা জেলা শাখার উদ্যোগে শনিবার বিকেলে জেলা...

সিঙ্গাপুরের কথা বলে ভাতিজাকে বিমানে চড়িয়ে ঢাকা থেকে চট্টগ্রাম

কমলনগর: ভাতিজাকে সিঙ্গাপুর নিয়ে যাবে এমন আশ্বাস দিয়ে ভাইয়ের বাড়িতে স্বজনসহ দীর্ঘদিন মেহমান হিসেবে অবস্থান...