শুক্রবার, ২২শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ ,৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় অনুমোদিত, রেজি:নং ৭৮

সন্তান নিয়ে টিভিতে অপু বিশ্বাস, জানালেন বাবা শাকিব

Array

অনলাইন ডেস্ক:

কোলের শিশু নিয়ে বেসরকারি টেলিভিশন নিউজ টোয়েন্টিফোরে লাইভে এলেন চলচ্চিত্র অভিনেত্রী অপু বিশ্বাস। তার দাবি এই সন্তান চলচ্চিত্র অভিনেতা সাকিব খানের। ছেলে শিশুটির নাম রাখা হয়েছে আব্রাহাম খান জয়।

সোমবার বিকাল চারটায় সংবাদভিত্তিক চ্যানেল নিউজ টোয়েন্টিফোরে সরাসরি সাক্ষাৎকার অনুষ্ঠানে অপু বিশ্বাস এসে সাকিব খানের সঙ্গে তার সম্পর্কের কথা তুলে ধরেন। সাক্ষাৎকার অনুষ্ঠানের নাম অপু বিশ্বাস এক্সক্লুসিভ।

অপু বিশ্বাস এবং শাকিব খানের মধ্যে বিয়ের গুঞ্জন গত কয়েক বছর ধরেই ছিল সিনে পাড়ায়। তবে শাকিব বা অপু-কেউই বিষয়টি নিয়ে গণমাধ্যমে কিছু বলেননি।

২০০৬ সালে প্রথম শাকিবের সঙ্গে অপু বিশ্বাস জুটি বাঁধেন। এর পর এক দশক ধরেই নানা সিনেমায় নায়ক-নায়িকার ভূমিকায় ছিলেন দুই জন। অপু জানান, সিনেমার প্রেম গিয়ে পড়ায় ব্যক্তিজীবনেও।

অপু বিশ্বাস জানান, তিনি এই ঘটনা এখনও প্রকাশ করতে না যদি না শাকিব এখন তাকে অস্বীকার করতেন। অপু জানান, ২০০৮ সালে শাকিবের গুলশানের বাসায় বিয়ে হয় তাদের দুই জনের। ফরিদপুর থেকে আনা কাজী তাদেরকে বিয়ে পড়ান ওই বছরের ১৮ এপ্রিল।

আর দুই জনের সন্তান পৃথিবীতে আসে গত বছরের ২৭ সেপ্টেম্বর। ভারতের কলকাতার একটি ক্লিনিকে শিশুটির জন্ম হয়।

অপু বিশ্বাস জানান, শাকিব তার বাসায় এখনও আসেন, ছেলেটিকে দেখে যান, কিন্তু তার সঙ্গে সেভাবে কথা বলেন না। এসব কথা বলতে গিয়ে কান্নায় ভেঙে পড়েন অপু। পরে আবার তিনি সামলে নিয়ে শাকিবের সঙ্গে তার জীবনের নানা কাহিনি তুলে ধরেন। তিনি বলেন, ‘আমি অনেক ঠকে গেছে, কিন্তু মাসুম বাচ্চাটাকে ঠকাতে চাই না।’

অপু জানান, কেবল শাকিব নন, তার পরিবারের সদস্যরাও বাচ্চাটাকে দেখে যান মাঝেমধ্যে।

এই অনুষ্ঠানে উপস্থাপক যখন শিশুটিকে দেখাতে চান, তখন অপু তার অনুমতি দেন। উপস্থাপক বলছিলেন, ‘দর্শক আমরা বিরতি থেকে এসে অপু বিশ্বাসের সন্তানকে আপনাদেরকে দেখাবো’। এ সময় অপু বিশ্বাস উপস্থাপককে থামিয়ে দিয়ে বলেন, ‘অপু বিশ্বাস-সাকিব খানের সন্তান’। এরপর উপস্থাপকও বলেন না।

সর্বশেষ

কমলনগরে জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস উদযাপন

নিজস্ব প্রতিনিধি: নির্ভুল জন্ম নিবন্ধন করব, শুদ্ধ তথ্যভান্ডার গড়ব’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে লক্ষ্মীপুর কমলনগরে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস-২০২২ উদযাপন উপলক্ষে আলোচনা সভা...

আমরা চাই সব দল নির্বাচনে আসুক: প্রধানমন্ত্রী

আগামী জাতীয় সংসদ নির্বাচনে সব দল অংশগ্রহণ করবে বলে প্রত্যাশা করেন প্রধানমন্ত্রী ও আওয়ামী...

আন্তর্জাতিক সেমিনার শেষে দেশে ফিরেছেন ডাঃ এম মোকতার হোসেন

মো. বদিউজ্জামান (তুহিন), নোয়াখালী প্রতিনিধিঃ ইন্টারন্যাশনাল ফেডারেশন অব ক্লিনিক্যাল কেমিস্ট্রি ও ল্যাবরেটরি মেডিসিনের আমন্ত্রণে আন্তর্জাতিক...

আশ্রয়ণের অধিকার শেখ হাসিনার উপহার

মো. বদিউজ্জামান ( তুহিন), নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালীর বেগমগঞ্জের ৩ নং জিরতলী ইউনিয়নে ভূমিহীন ও গৃহহীন...

ইলিশের প্রজনন মৌসুম, মেঘনায় ২২ দিন ইলিশ শিকার বন্ধ

রুবেল চক্রবর্তী- ৭ অক্টোবর থেকে ২২ অক্টোবর পর্যন্ত ২২ দিন মেঘনা নদীতে মাছ ধরার উপর...

চরভদ্রাসনে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালিত

চরভদ্রাসন(ফরিদপুর) প্রতিনিধিঃ নির্ভুল জন্ম মৃত্যু নিবন্ধন করব শুদ্ধ তথ্যভান্ডার গড়ব এই স্লোগানকে সামনে রেখে ফরিদপুর...