শিক্ষিকা ধর্ষণের প্রতিবাদে লক্ষ্মীপুরে মানববন্ধন

শেয়ার

লক্ষ্মীপুর: বরগুনা জেলার বেতাগী উপজেলার উত্তর করুনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকাকে শ্রেণিকক্ষে ধর্ষণের প্রতিবাদে লক্ষ্মীপুরে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
সদর উপজেলা প্রাথমিক শিক্ষক সংগঠনের উদ্যোগে বৃহস্পতিবার (২৪ আগস্ট) বিকেল ৩টার দিকে শহরের বাগবাড়ী এলাকায় ঘণ্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
এসময় বক্তব্য রাখেন- বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি লক্ষ্মীপুর জেলা সভাপতি মো. সামছুদ্দিন বাবুল, সাধারণ সম্পাদক মোশারফ হোসেন চৌধুরী, সদর উপজেলা সভাপতি আলা উদ্দিন আলো, ফজলে বারী শোয়েব, সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতির আহ্বায়ক কাজী মোস্তফা কাজল, সদস্য সচিব মো. জাহাঙ্গীর আবেদ, মো. জসীম উদ্দিন ও হাছিনা আক্তার প্রমুখ।
বক্তারা বলেন, আমাদের পিঠ দেয়ালে ঠেকে গেছে। প্রতিনিয়ত শিক্ষকরা কোনো না কোনো অঞ্চলে নির্যাতনের শিকার হচ্ছেন। ঈদের পূর্বেই শিক্ষিকাকে ধর্ষণের সঙ্গে জড়িতদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। তা না হলে সারাদেশে একযোগে কঠোর কর্মসূচি দেওয়া হবে বলে হুশিয়ারি দেন বক্তারা।
গত ১৭ আগস্ট বরগুনা জেলার বেতাগী উপজেলায় স্বামীকে আটকে রেখে উত্তর করুনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকাকে শ্রেণিকক্ষে গণধর্ষণ করা হয়। এ ঘটনায় বেতাগী থানায় ৬জনকে আসামি করে মামলা দায়ের করা হয়।

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.