লক্ষ্মীপুর সাংবাদিক ফোরামের নতুন কমিটি: সভাপতি লিটন, সম্পাদক আরিফ

শেয়ার

‘লক্ষ্মীপুর জেলা সাংবাদিক ফোরাম- ঢাকা’র ২৩ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার নারায়গঞ্জ সোনারগাঁওয়ের রয়েল রিসোর্টে ফোরামের বার্ষিক সাধারণ সভায় সদস্যদের আলাপ আলোচনার মাধ্যমে এ কমিটি গঠন করা হয়। নতুন কমিটিতে সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন দৈনিক কালবেলার সিনিয়র রিপের্টার জাকির হোসেন লিটন এবং সাধারণ সম্পাদক হয়েছেন দৈনিক প্রথম আলোর সিনিয়র রিপোর্টার আরিফুর রহমান।

এ উপলক্ষ্যে আয়োজন করা হয় রাজধানীতে কর্মরত লক্ষ্মীপুর জেলা সাংবাদিকদের পারিবারিক মিলন মেলা। এ সময় লক্ষ্মীপুরের কৃতি সন্তান সাংবাদিক নেতা ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সাধারণ সম্পাদক খুরশীদ আলমকে সম্মাননা দেওয়া হয়। সংগঠনটির পক্ষ থেকে সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জাননো হয়েছে।

তথ্যমতে নতুন কমিটিতে সিনিয়র সহ-সভাপতি হয়েছেন- এস এম মোরশেদ (অপরাধ বিচিত্রা); সহ-সভাপতি কাজী হাবিব (স্পষ্টবাদী); সহ-সভাপতি আলী ইমাম সুমন (আমাদের সময়); যুগ্ম সাধারণ সম্পাদক সালাউদ্দিন চৌধুরী (বাংলাদেশের খবর); হক ফারুক আহমেদ (যুগান্তর); জিয়া চৌধুরী (টিবিএস); সাংগঠনিক সম্পাদক হয়েছেন- বেলায়েত হোসেন (এখন টিভি); সহ-সাংগঠনিক সম্পাদক মাঈন উদ্দিন আরিফ (দেশ টিভি)। কোষাধ্যক্ষ জুনায়েদ শিশির (কালবেলা); দপ্তর সম্পাদক রাশেদ শাহেদ (বাংলাদেশ প্রতিদিন); প্রচার সম্পাদক নিলয় মামুন (ইত্তেফাক); প্রাকাশনা সম্পাদক আলেয়া বেগম আলো (কচিপাতা); প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক জসিম উদ্দিন বাদল (সমকাল); ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক জাহাঙ্গীর আলম (বাংলা ভিশন)। এছাড়া কার্যনির্বাহী সদস্য হিসেবে দায়িত্ব পেয়েছেন- রিয়াদ হোসেন (টিবিএস); আহাম্মদ ফয়েজ (নিউ এইজ); কাউসার মাহমুদ (যুগান্তর); তারেক চৌধুরী (৭১ বাংলা); জাহিদুল ইসলাম রাকিব (বার্তা২৪); সুলতান মাহমুদ আরিফ (চ্যানেল২৪) এবং বাংলা ট্রিবিউনের আতিক হাসান শুভ।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.