রবিবার, ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ ,২২শে মে, ২০২২ খ্রিস্টাব্দ

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় অনুমোদিত, রেজি:নং ৭৮

লক্ষ্মীপুর সদর ইউএনও কর্তৃক ১ মাসে ১৮টি অভিযান

Array

pic
পল্লী নিউজ ডেক্স:
লক্ষ্মীপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ নুরুজ্জামান কর্তৃক শুধু আগষ্ট মাসেই ১৮টি সফল অভিযান পরিচালনা করা হয়েছে। এসময় ভূয়া ডাক্তার, হোটেল, হাসপাতাল, ডায়গনিষ্টিক সেন্টার, সরকারি খালে অবৈধ বাঁধ উচ্ছেদ, দুর্নীতিগ্রস্ত কার্যালয়, অবৈধ দখলদারদের উচ্ছেদ, বাল্যবিবাহ রোধ ও ভেজাল বিরোধী অভিযানসহ ভ্রাম্যমান আদালতের মাধ্যমে বিভিন্ন প্রতিষ্ঠানের প্রায় সাড়ে ৭লাখ টাকা জরিমানা আদায় করেন তিনি।

জানা যায়, মোহাম্মদ নুরুজ্জামান ২০১৫ সালের ১লা সেপ্টেম্বর লক্ষ্মীপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে যোগদান করেন। এর পর থেকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত ভিশন-২০২১ বাস্তবায়নের লক্ষ্যে লক্ষ্মীপুর সদর উপজেলায় নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তিনি যোগদানের পর থেকে ভিশন অনুসারে মানসম্মত শিক্ষা বাস্তবায়ন, মাদক বিরোধী অভিযান, দূর্নীতিমুক্ত কার্যালয় প্রতিষ্ঠা, সরকারি অফিসে সেবার মান বৃদ্ধি, বাল্যবিবাহ রোধ, অভিযানের মাধ্যমে ভূয়া ডাক্তারদের শাস্তি এবং চেম্বার সিলগালা, প্রকল্প বাস্তবায়নে স্বচ্ছতা, ভেজাল বিরোধী অভিযান, সাধারন মানুষের স্বাস্থ্যসেবা প্রাপ্তি নিশ্চিত করন, ভোক্তা অধিকার সংরক্ষণ, নকলমুক্ত পরিবেশে পরীক্ষা গ্রহণ, শিক্ষার্থীদের আগামী দিনে সু-নাগরিক হিসেবে গড়ে তোলা, সরকারি সম্পত্তি হতে অবৈধ দখলদার উচ্ছেদ, সন্ত্রাস, জঙ্গীবাদ ও নাশকতার বিরুদ্ধে জনমত গঠন, সরকারি খালে অবৈধ বাঁধ উচ্ছেদ করে জলাবদ্ধতা নিরসন, ড্রেজার মেশিন দিয়ে অবৈধ বালু উত্তোলন বন্ধ করা সহ অন্যায়ের সাথে আপোষহীন ভাবে কাজ করে যাচ্ছেন তিনি।

লক্ষ্মীপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ নুরুজ্জামান বলেন, জনস্বাস্থ্য রক্ষায় ও মানুষের নিরাপত্তা বিধানে অনিয়মকারীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে । আইন ভঙ্গকারীদের কোন রকম ছাড় দেওয়া হবে না। ভবিষ্যতে অভিযান পরিচালনা কালে সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

সর্বশেষ

হবিগঞ্জ নিউজ র্পোটালের প্রতিনিধি সম্মেলন অনুষ্টিত

জুয়েল রহমান, হবিগঞ্জ প্রতিনিধি ঃ হবিগঞ্জ নিউজ র্পোটাল এর প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এসময় হবিগঞ্জ জেলার সকল উপজেলা প্রতিনিধিরা উপস্হিত ছিলেন। শনিবার(২১মে) দুপুরে শহরের পুরাতন পৌরসভা...

রামগঞ্জে আলোর দিশারী’র ফ্রি মেডিকেল ক্যাম্প উদ্ধোধন

আবু তাহের, রামগঞ্জ প্রতিনিধিঃ মানুষ মানুষের জন্যে, এসো মানুষকে ভালবাসি, শেখ হাসিনার হাত ধরে, মুজিব...

মৌলভীবাজারে পুলিশের গাড়ি দূর্ঘটনায় হবিগঞ্জের এক পুলিশ নিহত, আহত ৮

জুয়েল রহমান, হবিগঞ্জ প্রতিনিধি ঃ মৌলভীবাজারের রাাজনগর উপজেলায় আসামী গ্রেফতার করে থানায় ফেরার পথে সড়ক...

শিক্ষাব্যবস্থা জাতীয়করণে শিক্ষাখাতে ২০ শতাংশ বরাদ্দের দাবিতে বিএমজিটিএ’র সংবাদ সম্মেলন

ফিরোজ আলম: উৎসব ভাতা শতভাগকরন, মাদ্রাসাসহ সকল শিক্ষা ব্যবস্থা জাতীয়করন ও আসন্ন বাজেটে শিক্ষাখাতে ২০...

নেত্রকোনায় বখাটের কোপে স্কুলছাত্রী আহত

আব্দুর রহমান ঈশান, নেত্রকোণা প্রতিনিধিঃ নেত্রকোণার মোহনগঞ্জে বখাটের দায়ের কোপে তাছলিমা আক্তার (১৬) নামে এক...

আজমিরীগঞ্জে  জব্দকৃত তেল গভীর রাতে নিলামে বিক্রি, সর্ব মহলে তোলপাড় ও চরম ক্ষোভ

জুয়েল রহমান, হবিগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জের আজমিরীগঞ্জে গত বৃহস্পতিবার গভীররাতে ৪,৪৪০ লিটার সয়াবিন তেল গড়াগড়ি করে...