মঙ্গলবার, ২৪শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ ,৭ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় অনুমোদিত, রেজি:নং ৭৮

লক্ষ্মীপুর শহরে ২৪ ঘন্টার ব্যবধানে দুইটি মোটরসাইকেল চুরি

Array

শীর্ষ সংবাদ ডেস্ক :
লক্ষ্মীপুর সদর হাসপাতাল এবং মোহাদ্মদিয়ে হোটেলের সামনে থেকে ২৪ ঘন্টার ব্যবধানে প্রকাশ্যে দুইটি মোটরসাইকেল চুরির ঘটনা ঘটেছে।

সোমবার দুপুর ১২টায় লক্ষ্মীপুর সদর হাসপাতালের সামনে থেকে মোঃ সোহেল হোসেনের মালিকানাধিন একটি ডিসকভার ব্লু রঙয়ের মোটরসাইকেল প্রকাশ্যে নিয়ে যায়। রোববার বিকেল ৫টায় শহরের মোহাম্মদিয়া হোটেলের সামনে থেকে মোঃ হুমায়ুনের মালিকানা একটি সাদা রঙয়ের এপাসী মডেলের মোটরসাইকেল ও  চোর চক্র। তবে ওই চক্রকে সি সি ক্যামরার ছবি দেখে সনাক্তকরার চেষ্টা চলছে।

এপাসী মোটরসাইকেল মালিক হুমায়ুন কবির জানান, হোটেলে নাস্তা করে এসে দেখি আমার মোটরসাইকেলটি নেই। পরে হোটেলের সি সি ক্যমেরার ভিডিও দেখে নিশ্চিত হই যে আমার মোটরসাইকেলটি চুরি হয়েছে।

ডিসকভার মোটরসাইকেল মালিক মোঃ সোহেল হোসেন বলেন, লক্ষ্মীপুর সদর হাসপাতালের গেইটের ভিতর নার্স কোয়াটারের পার্শ্বে রাস্তার উপর মোটরসাইকেলটি রেখে আমি হাসপাতালের ভিতরে যাই। প্রায় আধাঘন্টা পরে এসে দেখি আমার মটরসাইকেলটি ওই স্থানে নেই। পরে হাসপাতালের সি সি ক্যামরা দেখে বুঝতে পারি আমার মোটরসাইকেল চুরি হয়েছে। তবে সি সি ক্যামরা থেকে চোর চক্রের কিছু ছবি সংগ্রহ করা হয়েছে। এবিষয়ে আমি লক্ষ্মীপুর সদর থানায় একটি অভিযোগ দায়ের করেছি।

এবিষয়ে লক্ষ্মীপুরের পুলিশ সুপার আ স ম মাহতাব উদ্দিন বলেন, অভিযোগর ভিত্তিতে পুলিশ কাজ করছে। শীঘ্রই চোর চক্রকে ধরে প্রয়োজনিয় ব্যবস্থা নেওয়া হবে। তবে বৈধ কাগজপত্রের অভাবে মোটরসাইকেল উদ্ধারে জটিলতা হচ্ছে। অনেক মোটরসাইকেল উদ্ধার করেও কাগজ পত্রের অভাবে সঠিক মালিকের কাছে হস্তান্তর করা যাচ্ছেনা। বর্তমানে পুলিশের কাছে প্রায় দুই হাজার উদ্ধার হওয়া মোটরসাইকেল পড়ে আছে।

সর্বশেষ

কেকেএসপি’র উদ্যোগে মাসব্যাপী ফুটবল প্রশিক্ষণ ক্যাম্পের উদ্বোধন

খুলনা প্রতিনিধি:- পাইকগাছার কপিলমুনির ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান কেকেএসপি'র পরিচালনায় উদ্বোধন হলো মাসব্যাপী ফুটবল প্রশিক্ষণ ক্যাম্প-২০২৩।সোমবার ৬ ফেব্রুয়ারি বিকাল ৩টায় কপিলমুনি সহচরী বিদ্যামন্দির স্কুল এন্ড...

ভেজাল ও নকল ওষুধ তৈরি করলে যাবজ্জীবন, চূড়ান্ত অনুমোদন

ভেজাল ও নকল ওষুধ তৈরি করলে যাবজ্জীবন কারাদণ্ডের বিধান রেখে ঔষধ আইন ২০২৩ এর...

দেশের জনসংখ্যা বেড়ে ১৬ কোটি ৯৮ লাখ

বাংলাদেশের জনসংখ্যা বেড়ে ১৬ কোটি ৯৮ লাখ ২৮ হাজার ৯১১ জনে দাঁড়িয়েছে। জনশুমারি ও...

কোহলি-রোহিতের সংঘাত নিয়ে যা বললেন কোচ

ইংল্যান্ডে অনুষ্ঠিত ২০১৯ সালের ওয়ানডে বিশ্বকাপের সেমিফাইনালে নিউজিল্যান্ডের বিপক্ষে ২৪০ রানের টার্গেট তাড়ায় ২২২...

তিন ফসলি জমি ধ্বংস না করতে প্রধানমন্ত্রীর নির্দেশ

দেশের যেসব জমিতে তিনটি ফসল হয় সেসব জমি উন্নয়ন প্রকল্প নেওয়ার সময় ধ্বংস না...

তুরস্কে আবারও ৭.৬ মাত্রার তীব্র ভূমিকম্প, মৃত্যু বেড়ে প্রায় দুই হাজার

সোমবার ভোররাতে হওয়া ৭.৮ মাত্রার ভয়াবহ ভূমিকম্পে কেঁপে উঠেছে তুরস্ক। এতে হাজার হাজার মানুষের...