শনিবার, ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ ,২১শে মে, ২০২২ খ্রিস্টাব্দ

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় অনুমোদিত, রেজি:নং ৭৮

লক্ষ্মীপুর শহরে ২৪ ঘন্টার ব্যবধানে দুইটি মোটরসাইকেল চুরি

Array

শীর্ষ সংবাদ ডেস্ক :
লক্ষ্মীপুর সদর হাসপাতাল এবং মোহাদ্মদিয়ে হোটেলের সামনে থেকে ২৪ ঘন্টার ব্যবধানে প্রকাশ্যে দুইটি মোটরসাইকেল চুরির ঘটনা ঘটেছে।

সোমবার দুপুর ১২টায় লক্ষ্মীপুর সদর হাসপাতালের সামনে থেকে মোঃ সোহেল হোসেনের মালিকানাধিন একটি ডিসকভার ব্লু রঙয়ের মোটরসাইকেল প্রকাশ্যে নিয়ে যায়। রোববার বিকেল ৫টায় শহরের মোহাম্মদিয়া হোটেলের সামনে থেকে মোঃ হুমায়ুনের মালিকানা একটি সাদা রঙয়ের এপাসী মডেলের মোটরসাইকেল ও  চোর চক্র। তবে ওই চক্রকে সি সি ক্যামরার ছবি দেখে সনাক্তকরার চেষ্টা চলছে।

এপাসী মোটরসাইকেল মালিক হুমায়ুন কবির জানান, হোটেলে নাস্তা করে এসে দেখি আমার মোটরসাইকেলটি নেই। পরে হোটেলের সি সি ক্যমেরার ভিডিও দেখে নিশ্চিত হই যে আমার মোটরসাইকেলটি চুরি হয়েছে।

ডিসকভার মোটরসাইকেল মালিক মোঃ সোহেল হোসেন বলেন, লক্ষ্মীপুর সদর হাসপাতালের গেইটের ভিতর নার্স কোয়াটারের পার্শ্বে রাস্তার উপর মোটরসাইকেলটি রেখে আমি হাসপাতালের ভিতরে যাই। প্রায় আধাঘন্টা পরে এসে দেখি আমার মটরসাইকেলটি ওই স্থানে নেই। পরে হাসপাতালের সি সি ক্যামরা দেখে বুঝতে পারি আমার মোটরসাইকেল চুরি হয়েছে। তবে সি সি ক্যামরা থেকে চোর চক্রের কিছু ছবি সংগ্রহ করা হয়েছে। এবিষয়ে আমি লক্ষ্মীপুর সদর থানায় একটি অভিযোগ দায়ের করেছি।

এবিষয়ে লক্ষ্মীপুরের পুলিশ সুপার আ স ম মাহতাব উদ্দিন বলেন, অভিযোগর ভিত্তিতে পুলিশ কাজ করছে। শীঘ্রই চোর চক্রকে ধরে প্রয়োজনিয় ব্যবস্থা নেওয়া হবে। তবে বৈধ কাগজপত্রের অভাবে মোটরসাইকেল উদ্ধারে জটিলতা হচ্ছে। অনেক মোটরসাইকেল উদ্ধার করেও কাগজ পত্রের অভাবে সঠিক মালিকের কাছে হস্তান্তর করা যাচ্ছেনা। বর্তমানে পুলিশের কাছে প্রায় দুই হাজার উদ্ধার হওয়া মোটরসাইকেল পড়ে আছে।

সর্বশেষ

কুড়িগ্রামে ব্রিজ না থাকায় ভোগান্তিতে তিন ইউনিয়নবাসী

মোঃ সাব্বির মামুন, কুড়িগ্রাম প্রতিনিধিঃ ব্রিজ না থাকায় কুড়িগ্রামে রাজিবপুর উপজেলা সদর ইউনিয়নে ৭নং ওয়ার্ড হতে কোদালকাটি ইউনিয়নে পারাপারের জন্য রয়েছে একটি খেয়াঘাট, যা খাঁজার...

কামারখন্দে ট্রেনে কাটা পড়ে শিশুসহ নিহত ২ জন

ইমরান হোসাইন, সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের কামারখন্দে ট্রেনে কাটা পড়ে শিশুসহ দুজন নিহত হয়েছে। শুক্রবার (২০ মে) দুপুরে...

সিরাজগঞ্জে হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ী আটক

ইমরান হোসাইন, সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের তাড়াশে অভিযান চালিয়ে ৩২৫ গ্রাম হেরোইনসহ জমিন আলী ও আবু ওয়াজকুরুনী...

নেত্রকোণায় প্রথম নারী জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিস

আব্দুর রহমান ঈশান, নেত্রকোণা প্রতিনিধি অঞ্জনা খান মজলিসকে নেত্রকোণার প্রথম জেলা প্রশাসক (ডিসি) ও জেলা...

মেঘনায় নিখোঁজ জেলের লাশ উদ্ধার

রুবেল চক্রবর্তী, ভোলা প্রতিনিধি ভোলার তজুমদ্দিনের মেঘনায় রেনু শিকার করতে গিয়ে নিখোঁজ জেলেরর লাশ উদ্ধার...

সেনবাগের সেরা বিদ্যাপীঠ সুলতান মাহমুদ ডিগ্রি কলেজ, সেরা অধ্যক্ষ মোঃ সহিদুল আলম

বি. চৌধুরী ( তুহিন) নোয়াখালী প্রতিনিধি ঃ জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২২ ঘোষিত উপজেলা পর্যায়ে...