লক্ষ্মীপুর প্রেস ক্লাবের সভাপতি হেলাল, সম্পাদক পাবেল

শেয়ার

লক্ষ্মীপুর প্রেস ক্লাবের দ্বিবার্ষিক নির্বাচনে হোসাইন আহমদ হেলাল সভাপতি (নতুন চাঁদ) ও সাইদুল ইসলাম পাবেল (বাংলাদেশ প্রতিদিন) সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

আজ  বুধবার (২০ ডিসেম্বর) সন্ধ্যায় প্রধান নির্বাচন কমিশনার লক্ষ্মীপুর জেলা ও দায়রা জজ আদালতের সিনিয়র আইনজীবী আবুল বাশার নির্বাচিতদের নাম ঘোষণা করেছেন।

৯১ জন সদস্য ভোটাধিকার প্রয়োগ করেন। কার্যনির্বাহী কমিটি নির্বাচিত অন্যরা হলেন সহসভাপতি জহিরুল ইসলাম (উপকূল প্রতিদিন), যুগ্ম-সাধারণ সম্পাদক মীর ফরহাদ হোসেন সুমন (কালবেলা ও বার্তা টুয়েন্টিফোর), কোষাধ্যক্ষ ফিরোজ আলম হাওলাদার (আজকের প্রত্যাশা), প্রচার সম্পাদক নাজিম উদ্দিন রানা (বিজনেস বাংলাদেশ), দপ্তর সম্পাদক শাকের মোহাম্মদ রাসেল (মানবকণ্ঠ), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক আফরোজা আক্তার রাঙা (রামগঞ্জ দর্পণ), ক্রীড়া ও সমাজসেবা সম্পাদক আরিফ হোসেন (সংবাদ প্রতিদিন), কার্যনির্বাহী কমিটির সদস্য রবিউল ইসলাম খাঁন (আজকালের খবর) ও রাকিব হোসেন রনি (বণিক বার্তা)।

এ নির্বাচনে কমিশনার হিসেবে লক্ষ্মীপুর জেলা ও দায়রা জজ আদালতের আইনজীবী রাসেল মাহমুদ মান্না ও মাহমুদুল হক সুজন দায়িত্ব পালন করেছেন। নির্বাচন কমিশন সূত্র জানায়, ১৩ ডিসেম্বর লক্ষ্মীপুর প্রেস ক্লাবে দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়। তখন সাধারণ সম্পাদকসহ ১০ টি পদে নির্বাচিতদের নাম ঘোষণা করা হয়।

কিন্তু সভাপতি পদে হোসাইন আহমদ হেলাল ও কামাল হোসেন (ভোরের কাগজ) ৪৪ ভোট পেয়ে ড্র হয়। এতে নির্বাচন কমিশন সভাপতি পদে পুনঃনির্বাচন আহবান করেন।

এ দিন দুপুর আড়াইটা থেকে বিকেল সাড়ে ৪ টা পর্যন্ত ভোট দেন ভোটাররা। এতে ৪৬ ভোট পেয়ে হেলাল সভাপতি নির্বাচিত হয়েছেন। প্রধান নির্বাচন কমিশনার আইনজীবী আবুল বাশার বলেন, লক্ষ্মীপুর প্রেস ক্লাবের নির্বাচন প্রক্রিয়া সম্পন্ন হয়েছে। সভাপতি ও সাধারণ সম্পাদকসহ নির্বাচিতদের নাম ঘোষণা করেছি।

নবনির্বাচিত সভাপতি হোসাইন আহমেদ হেলাল জানান, সাংবাদিকতার মান্নোনয়ন, প্রেসক্লাবের বহুতল ভবন নির্মাণ, সংবাদকর্মীদের সুরক্ষায় আমরা এক এবং একাট্টা। লক্ষ্মীপুরের পরিকল্পিত উন্নয়নে আমরা সবাইকে নিয়ে কাজ করে যাবো।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.