গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় অনুমোদিত

লক্ষ্মীপুর পৌরসভায় মাসুম ভুঁইয়ার নির্বাচনী ইশতেহার ঘোষণা

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ

লক্ষ্মীপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী মোজাম্মেল হায়দার ভুঁইয়া মাসুম ৩০টি প্রতিশ্রুতি দিয়ে নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন।

শুক্রবার (২৬ নভেম্বর) রাতে শহরের রেহান উদ্দিন ভূইয়া সড়কস্থ হ্যাপি সিনেমা হল মাঠে তিনি এ ইশতেহার ঘোষণা করেন।

ইশতেহারে মাসুম ভুঁইয়া পৌর এলাকার যানজট নিরসন, সড়কে শৃঙ্খলা ফিরিয়ে আনা, জলাবদ্ধতা নিরসন,  খাল জনস্বার্থ উপযোগী করা, বর্জ্য ব্যবস্থাপনাসহ মোট ৩০টি প্রতিশ্রুতি দেন।

নৌকা প্রতিকের মেয়রপ্রার্থী মাসুম ভূঁইয়া বলেন, বাবা মরহুম কামাল উদ্দিন ভুঁইয়া ও দাদা রেহান উদ্দিন ভূঁইয়ার মতো লক্ষ্মীপুর পৌরসভাকে শাসক নয় সেবক হিসেবে গড়ে তোলার প্রত্যয়ে এগিয়ে নিয়ে যাবো। এ পৌরসভাকে সর্বাধুনিক বাসোপযোগী, উন্নত ও নান্দনিক শহর হিসেবে গড়ে তুলতে চাই।

তিনি বলেন, আমি নির্বাচিত হলে আমার ধারাবাহিক উন্নয়ন সূচীর মূল অঙ্গীকার করেন, জলাবদ্ধতা নিরসন, পানি নিষ্কাশন উপযোগী করতে সব ত্রæটি ও প্রতিবন্ধকতা চিহ্নিত করে তা নির্মূলে কঠোর আইন প্রয়োগ, যানজট সমস্যা থেকে উত্তরণ, সড়ক শৃঙ্খলায় ফিরিয়ে আনা, বর্জ্য ব্যবস্থাপনায় আধুনিকায়ন, পৌর শিশু পার্ক ও নছির আহম্মদ ভুইয়া মিলনায়তন আধুনিকায়ন করা হবে।

নির্বাচনী ইশতেহার ঘোষণার সময় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় যুবলীগের বন ও পরিবেশ সম্পাদক শামসুল ইসলাম পাটওয়ারী, সহ-সম্পাদক জয়নাল আবেদিন রিগ্যান, আওয়ামীলীগ নেতা এডভোকেট সৈয়দ কামরুল হোসাইন কিরন, আওয়ামীলীগ নেতা জহির উদ্দিন বাবর, আব্দুজ্জাহের সাজু, জাকির হোসেন ভূইয়া আজাদ, রাসেল মাহমুদ ভূঁইয়া মান্না, নজরুল ইসলাম, দেলোয়ার হোসেন ভূইয়া নিশাদ প্রমুখ।
উল্লেখ্যঃ আগামী ২৮ নভেম্বর ল²ীপুর পৌরসভা ও রায়পুর-রামগঞ্জ উপজেলার ২০ টি ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে।

Print Friendly, PDF & Email

সর্বশেষ

একদিনে করোনা শনাক্ত ১৫৫২৭, মৃত্যু ১৭

দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় আরও ১৭ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে নতুন করে করোনা শনাক্ত হয়েছে ১৫ হাজার ৫২৭ জনের। এ...

রামগঞ্জে মিথ্যে মামলায় ব্যবসায়ী জেল হাজতে

রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধিঃ লক্ষ্মীপুরের রামগঞ্জে অনৈতিক ঘটনাকে ধামাচাপা দিতে মোঃ মনির হোসেন নামের এক ব্যবসায়ীকে...

কমলনগরে নির্বাচনের ২মাস পর বিজয়ী প্রার্থীর গেজেট বাতিল চেয়ে সাবেক চেয়ারম্যানের মামলা

লক্ষ্মীপুর, কমলনগর: লক্ষ্মীপুর জেলার কমলনগর উপজেলায় নির্বাচনের দুই মাস পর ভোটের ফলাফল বানচালের অভিযোগে গেজেট...

শীতে সবুজ টমেটো খাওয়ার উপকারিতা

২) ভিটাভিন সি ও ই সমৃদ্ধ কাঁচা টমেটো শরীরে রোগ প্রতিরোধ ক্ষমতা গড়ে তোলে।...

রামগতিতে সরকারি হাসপাতালে ঔষধ কোম্পানির প্রতিনিধিদের দৌরাত্ম্য

দেলোয়ার হোসেন, রামগতিঃ- লক্ষ্মীপুরের রামগতি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তৃপক্ষের বিধি নিষেধ না থাকায় বিভিন্ন ঔষধ...

নোয়াখালীতে ওসিসহ ১২ জনের বিরুদ্ধে ঘুস দাবির মামলা

নোয়াখালীর চাটখিল থানার ওসি আবুল খায়ের ও দুই এএসআইসহ ১২ জনের বিরুদ্ধে বিরোধপূর্ণ জমি...