শুক্রবার, ২২শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ ,৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় অনুমোদিত, রেজি:নং ৭৮

লক্ষ্মীপুর ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

Array

Lakshmipur pic 2, 22.07.2016
লক্ষ্মীপুর :
তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে উচ্চ আদালতের রায় কার্যকর করার দাবীতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগ।
আজ দুপুর ১২টায় মিছিলটি শহরের উত্তর তেমুহনী ট্রাফিক চত্তর থেকে শুরু হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে দক্ষিণ তেমুহনী এসে সমাবেশে মিলিত হয়। এসময় অবিলম্বে তারেক রহমানকে ইংল্যান্ড থেকে দেশে ফিরিয়ে এনে উচ্চ আদালতের রায় কার্যকর করার দাবী জানায় নেতাকর্মীরা।

লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক রাকিব হোসেন লোটাসের নেতৃত্বে বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগ নেতা কে এম বাপ্পি কবির, জাহিদ হোসেন বাপ্পি, লক্ষ্মীপুর সরকারি কলেজ ছাত্রলীগের আহ্বায়ক রাফসান জানি বাপ্পি, যুগ্ম আহ্বায়ক রিয়াদ হোসেন, সদর থানা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক হৃদয় সাহা, করিমুল হক কনক কারি, পৌর ছাত্রলীগের সহ সভাপতি শেখ ফরহাদ, রায়পুর উপজেলা ছাত্রলীগ নেতা পাপেল মাহামুদ, দালাল বাজার ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক মারুফ হোসেন সুজন প্রমূখ।

বক্তব্যে সাধারন সম্পাদক বলেন, মুদ্রা পাচার মামলার নিু আদালতের খালাসের রায় বাতিল করে বিএনপি নেতা তারেক রহমানকে ৭ বছরের কারাদন্ড ও ২০ কোটি টাকার অর্থদন্ড দিয়েছে বাংলাদেশের উচ্চ আদালত। অবিলম্বে তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে উচ্চ আদালতের রায় কার্যকর করার জোরদাবী জানায়।

সর্বশেষ

কমলনগরে জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস উদযাপন

নিজস্ব প্রতিনিধি: নির্ভুল জন্ম নিবন্ধন করব, শুদ্ধ তথ্যভান্ডার গড়ব’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে লক্ষ্মীপুর কমলনগরে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস-২০২২ উদযাপন উপলক্ষে আলোচনা সভা...

আমরা চাই সব দল নির্বাচনে আসুক: প্রধানমন্ত্রী

আগামী জাতীয় সংসদ নির্বাচনে সব দল অংশগ্রহণ করবে বলে প্রত্যাশা করেন প্রধানমন্ত্রী ও আওয়ামী...

আন্তর্জাতিক সেমিনার শেষে দেশে ফিরেছেন ডাঃ এম মোকতার হোসেন

মো. বদিউজ্জামান (তুহিন), নোয়াখালী প্রতিনিধিঃ ইন্টারন্যাশনাল ফেডারেশন অব ক্লিনিক্যাল কেমিস্ট্রি ও ল্যাবরেটরি মেডিসিনের আমন্ত্রণে আন্তর্জাতিক...

আশ্রয়ণের অধিকার শেখ হাসিনার উপহার

মো. বদিউজ্জামান ( তুহিন), নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালীর বেগমগঞ্জের ৩ নং জিরতলী ইউনিয়নে ভূমিহীন ও গৃহহীন...

ইলিশের প্রজনন মৌসুম, মেঘনায় ২২ দিন ইলিশ শিকার বন্ধ

রুবেল চক্রবর্তী- ৭ অক্টোবর থেকে ২২ অক্টোবর পর্যন্ত ২২ দিন মেঘনা নদীতে মাছ ধরার উপর...

চরভদ্রাসনে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালিত

চরভদ্রাসন(ফরিদপুর) প্রতিনিধিঃ নির্ভুল জন্ম মৃত্যু নিবন্ধন করব শুদ্ধ তথ্যভান্ডার গড়ব এই স্লোগানকে সামনে রেখে ফরিদপুর...