লক্ষ্মীপুর ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

শেয়ার

Lakshmipur pic 2, 22.07.2016
লক্ষ্মীপুর :
তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে উচ্চ আদালতের রায় কার্যকর করার দাবীতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগ।
আজ দুপুর ১২টায় মিছিলটি শহরের উত্তর তেমুহনী ট্রাফিক চত্তর থেকে শুরু হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে দক্ষিণ তেমুহনী এসে সমাবেশে মিলিত হয়। এসময় অবিলম্বে তারেক রহমানকে ইংল্যান্ড থেকে দেশে ফিরিয়ে এনে উচ্চ আদালতের রায় কার্যকর করার দাবী জানায় নেতাকর্মীরা।

লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক রাকিব হোসেন লোটাসের নেতৃত্বে বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগ নেতা কে এম বাপ্পি কবির, জাহিদ হোসেন বাপ্পি, লক্ষ্মীপুর সরকারি কলেজ ছাত্রলীগের আহ্বায়ক রাফসান জানি বাপ্পি, যুগ্ম আহ্বায়ক রিয়াদ হোসেন, সদর থানা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক হৃদয় সাহা, করিমুল হক কনক কারি, পৌর ছাত্রলীগের সহ সভাপতি শেখ ফরহাদ, রায়পুর উপজেলা ছাত্রলীগ নেতা পাপেল মাহামুদ, দালাল বাজার ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক মারুফ হোসেন সুজন প্রমূখ।

বক্তব্যে সাধারন সম্পাদক বলেন, মুদ্রা পাচার মামলার নিু আদালতের খালাসের রায় বাতিল করে বিএনপি নেতা তারেক রহমানকে ৭ বছরের কারাদন্ড ও ২০ কোটি টাকার অর্থদন্ড দিয়েছে বাংলাদেশের উচ্চ আদালত। অবিলম্বে তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে উচ্চ আদালতের রায় কার্যকর করার জোরদাবী জানায়।

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.