গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় অনুমোদিত

লক্ষ্মীপুর আদালত চত্তরে ছুরিকাঘাত করে এক বিচার প্রার্থীর টাকা ছিনতাই

লক্ষ্মীপুর প্রতিনিধি:
লক্ষ্মীপুর জেলা জজ আদালত চত্তর এলাকায় নোমান হোসেন দুলাল নামে এক বিচার প্রার্থীকে ছুরিকাহত করে এক লক্ষ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। আহত ওই বিচারপ্রার্থীকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

সোমবার (২৭ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০ টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনার পর থেকে আদালতে আসা বিচার প্রার্থীদের মাঝে আতংক বিরাজ করছে। বর্তমানে আদালত এলাকার নিরাপত্তার জোরদার করা হয়েছে বলে জানিয়েছেন কোর্ট ইন্সপেক্টর দুলাল কিশোর মজুমদার।
আহত বিচার প্রার্থী দুলাল সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের নন্দীগ্রাম এলাকার মৃত আবদুস সাত্তারের ছেলে।

পুলিশ, প্রত্যক্ষদর্শী ও ভুক্তিভোগিরা জনান, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে একটি মামলায় (মামলা নং-১১৯/১৩) পারিবারিক বিরোধ নিষ্পত্তির তারিখ থাকায় নোমান হোসেন দুলাল ও তার ভাই বেলায়েত হোসেন রিপন আদালতে হাজির হতে সকাল ১০টার দিকে আদালত এলাকায় আসেন। আদালতের মাধ্যমে পারিবারিক বিরোধ নিষ্পত্তির জন্য পূর্ব নির্ধারিত নগদ আড়াই লক্ষ টাকা নিয়ে আদালত প্রাঙ্গণে আসেন তারা দুই ভাই। এর মধ্যে দুলালের কাছে ছিল ১ লক্ষ টাকা এবং তার ভাই রিপনের কাছে ছিল দেড় লক্ষ টাকা। ঘটনার সময় দুলাল প্রকৃতির ডাকে সাড়া দিতে জেলা জজকোর্ট চত্তর এলাকার উত্তর পার্শ্বে পরিত্যক্ত স্থানে যায়। এসময় হঠাৎ অজ্ঞাত পরিচয় দুইজন লোক অতর্কিতে হামলা করে দুলালের মাথায় আঘাত করে তার প্যান্টের পেছনের পকেটে থাকা টাকা নেয়ার চেষ্টা করলে দুলাল তাতে বাঁধা দেয় এবং শোর চিৎকার করে। তখন ছিনতাইকারীরা দুলালকে ছুরিকাঘাত করে নগদ এক লক্ষ টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। পরে তার শোর চিৎকারে তার ভাই রিপনসহ অন্যান্যরা এগিয়ে এসে আহত অবস্থায় তাকে উদ্ধার করে।
বিষয়টি আইনজীবি সমিতির সাধারণ সম্পাদকসহ কোর্ট ইন্সপেক্টরকে জানিয়ে আহত দুলালকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। খবর পেয়ে লক্ষ্মীপুর সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে এসে তদন্ত করছেন এবং আদালত চত্তর এলাকার নিরাপত্তা জোরদার করা হয়েছে বলে জানান কোর্ট ইন্সপেক্টর দুলাল কিশোর মজুমদার।
এ ব্যাপারে জেলা জজ আদালতের আইনজীবী রাসেল মাহমুদ মান্না বলেন, আদালতে বিচারপ্রার্থীকে আহত করে টাকা ছিনতাইর ঘটনাটি এবারই প্রথম ঘটনা। ছিনতাইকারীদের দ্রæত গ্রেফতারে আইনশৃঙ্খলা বাহিনী এমনটাই প্রত্যাশা।
এ বিষয়ে লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ জসীম উদ্দিন বলেন, এঘটনায় মামলা প্রক্রিয়াধীন। ছিনতাইকারীদের গ্রেফতার করতে পুলিশি অভিযান চলছে বলে জানান তিনি।

Print Friendly, PDF & Email

সর্বশেষ

শ্রীপুরে ব্যবসায়ীর টাকা নিয়ে পালিয়েছে কর্মচারী

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুর জেলার শ্রীপুরের এমসি বাজারস্থ আয়েশা নির্মাণ ট্রেডার্সের কর্মচারী ২৮ নভেম্বর রবিবার ১ লক্ষ ৪২ হাজার টাকা নিয়ে পালিয়ে গেছে। এ...

নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হলেন ঢালিউড স্টার রোশান

নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন চিত্রনায়ক জিয়াউল রোশান। ৩০ নভেম্বর আরটিভির নিজস্ব কার্যালয়ে এ সিনেমাটির...

রায়পুর কলেজে ক্রীড়া বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরের রায়পুর সরকারি কলেজে বার্ষিক সাহিত্য সংস্কৃতি ও অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে...

পরীমনির মামলায় নাসির ও আমিরের জামিন

চিত্রনায়িকা পরীমনির দায়ের করা ধর্ষণ ও হত্যাচেষ্টার মামলায় ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ এবং তুহিন...

তথ্যমন্ত্রীকে নিয়ে অপপ্রচার; ডিজিটাল নিরাপত্তা আইনে দুই মামলা

সামাজিক যোগাযোগ মাধ্যমে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ সম্পর্কে অসত্য তথ্য ও ছবি বিকৃতি করায়...

র‌্যাবের হাতে আটক মেয়র আব্বাস আলী

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল স্থাপন নিয়ে কটূক্তির অভিযোগে রাজশাহীর কাটাখালী পৌরসভার...