সোমবার, ২৩শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ ,৬ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় অনুমোদিত, রেজি:নং ৭৮

লক্ষ্মীপুরে সাবেক ইউপি সদস্য হত্যার ঘটনায় মামলা, গ্রেফতার ১

Array

লক্ষ্মীপুর:
ডাকাতিতে বাধা দেওয়ায় লক্ষ্মীপুর সদর উপজেলার তেওয়ারীগঞ্জ ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য (মেম্বার) সফি উল্লাহ সাবুকে (৫৫) কুপিয়ে ও গুলি করে হত্যার ঘটনায় মামলা হয়েছে।
রোববার (২৯ জানুয়ারি) রাতে নিহতের জামাতা মোঃ রুবেল বাদী হয়ে সদর থানায় অজ্ঞাতনামা ১৫-২০ ব্যক্তির বিরুদ্ধে এ মামলা দায়ের করেন। পুলিশ অভিযান চালিয়ে রাতেই ঘটনার সাথে জড়িত সন্দেহে দাসেরহাট এলাকার জাবেদ হোসেন মিন্টু নামের এক ব্যক্তিকে গ্রেফতার করে।
থানা পুলিশ ও সংশ্লিষ্ঠরা জানায়, শনিবার (২৮ জানুয়ারি) রাতে তেওয়ারীগঞ্জ ইউনিয়নের আন্দার মানিক গ্রামে সাবেক ইউপি সদস্য সফি উল্যা সাবুর বাড়িতে একদল ডাকাত ডুকে। ডাকাতরা অস্ত্রের মুখে পরিবারের সদস্যদের জিম্মি করে স্বর্ণলংকার ও মালামাল লুটে নেওয়ার সফি উল্লাহ বাধা দেয়। এসময় তারা সফি উল্লাহকে কুপিয়ে ও গুলি করে হত্যা এবং পরিবারের ২ সদস্যকে আহত করে।
নিহতের ছেলে আলাউদ্দিন জানান, ডাকাতরা তার বাবাকে হত্যার পর স্বর্ণ ও টাকাসহ ৬ লাখ টাকার মালমাল নিয়ে পালিয়ে যায়। এ ঘটনার দোষীদের গ্রেফতার ও সুুষ্ঠু বিচার দাবি করেন।
লক্ষ্মীপুর সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) এ কে এম ফজলুল হক বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। অভিযান চালিয়ে একজনকে গ্রেফতার করা হয়। মামলার আসামিদের গ্রেফতার করতে কয়েকস্থানে অভিযান চালানো হয়েছে। ঘটনাটি গুরুত্বসহকারে তদন্ত চলছে বলেও জানান তিনি।

সর্বশেষ

রামগঞ্জে “স্বপ্নচূড়া” ক্রিকেট টুর্নামেন্টে উদ্ভোধন

আবু তাহের, রামগঞ্জ প্রতিনিধিঃ লক্ষ্মীপুরের রামগঞ্জে স্বপ্নচুড়া ফাউন্ডেশনের উদ্যোগে স্বপ্নচূড়া ক্রিকেট টুনামেন্ট (৩য় আসর ২০২৩) এর উদ্ভোধন করা হয়েছে। রবিবার ০৫ (ফেব্রুয়ারী) সকাল ১০ টায়...

বাংলাদেশ-ভারত সীমান্তে বিজিবি’র অভিযান, ভারতীয় শাড়ী ও লেহেঙ্গা জব্দ

আব্দুর রহমান ঈশান, নেত্রকোণা প্রতিনিধি: বাংলাদেশ- ভারতের সীমান্তবর্তী এলাকায় অভিযান পরিচালনা করে ১০,৭০,০০০/- (দশ লাখ...

এসএসসির ট্রান্সক্রিপ্ট বিতরণ শুরু কাল থেকে

আগামীকাল সোমবার (৬ ফেব্রুয়ারি) থেকে ঢাকা মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ডের এসএসসি পরীক্ষার্থীদের একাডেমিক...

ফরিদপুরের দুই স্প্রীট বোর্ডের মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ২

ফরিদপুর প্রতিনিধি- ফরিদপুরের চরভদ্রাসনে দুই স্প্রীট বোর্ডের মুখোমুখি সংঘর্ষে সুকুমার হালদার (৬০) নামের...

রাজিবপুরে দুই শতাধিক শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

সাব্বির মামুন,কুড়িগ্রাম সংবাদদাতা: কুড়িগ্রামের রাজিবপুরে রুহি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মাহমুদুল হাসান পরশের অর্থায়নে শীতার্তদের মাঝে...

নেইমারের ৩১, রোনালদো ৩৮

বর্তমান সময়ের সেরা দুই ফুটবলার। একজন দীর্ঘ ১৯ বছর ধরে পর্তুগালের জার্সি গায়ে মাঠ...