শুক্রবার, ২২শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ ,৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় অনুমোদিত, রেজি:নং ৭৮

লক্ষ্মীপুরে সাবেক ইউপি সদস্য হত্যার ঘটনায় মামলা, গ্রেফতার ১

Array

লক্ষ্মীপুর:
ডাকাতিতে বাধা দেওয়ায় লক্ষ্মীপুর সদর উপজেলার তেওয়ারীগঞ্জ ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য (মেম্বার) সফি উল্লাহ সাবুকে (৫৫) কুপিয়ে ও গুলি করে হত্যার ঘটনায় মামলা হয়েছে।
রোববার (২৯ জানুয়ারি) রাতে নিহতের জামাতা মোঃ রুবেল বাদী হয়ে সদর থানায় অজ্ঞাতনামা ১৫-২০ ব্যক্তির বিরুদ্ধে এ মামলা দায়ের করেন। পুলিশ অভিযান চালিয়ে রাতেই ঘটনার সাথে জড়িত সন্দেহে দাসেরহাট এলাকার জাবেদ হোসেন মিন্টু নামের এক ব্যক্তিকে গ্রেফতার করে।
থানা পুলিশ ও সংশ্লিষ্ঠরা জানায়, শনিবার (২৮ জানুয়ারি) রাতে তেওয়ারীগঞ্জ ইউনিয়নের আন্দার মানিক গ্রামে সাবেক ইউপি সদস্য সফি উল্যা সাবুর বাড়িতে একদল ডাকাত ডুকে। ডাকাতরা অস্ত্রের মুখে পরিবারের সদস্যদের জিম্মি করে স্বর্ণলংকার ও মালামাল লুটে নেওয়ার সফি উল্লাহ বাধা দেয়। এসময় তারা সফি উল্লাহকে কুপিয়ে ও গুলি করে হত্যা এবং পরিবারের ২ সদস্যকে আহত করে।
নিহতের ছেলে আলাউদ্দিন জানান, ডাকাতরা তার বাবাকে হত্যার পর স্বর্ণ ও টাকাসহ ৬ লাখ টাকার মালমাল নিয়ে পালিয়ে যায়। এ ঘটনার দোষীদের গ্রেফতার ও সুুষ্ঠু বিচার দাবি করেন।
লক্ষ্মীপুর সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) এ কে এম ফজলুল হক বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। অভিযান চালিয়ে একজনকে গ্রেফতার করা হয়। মামলার আসামিদের গ্রেফতার করতে কয়েকস্থানে অভিযান চালানো হয়েছে। ঘটনাটি গুরুত্বসহকারে তদন্ত চলছে বলেও জানান তিনি।

সর্বশেষ

কমলনগরে জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস উদযাপন

নিজস্ব প্রতিনিধি: নির্ভুল জন্ম নিবন্ধন করব, শুদ্ধ তথ্যভান্ডার গড়ব’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে লক্ষ্মীপুর কমলনগরে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস-২০২২ উদযাপন উপলক্ষে আলোচনা সভা...

আমরা চাই সব দল নির্বাচনে আসুক: প্রধানমন্ত্রী

আগামী জাতীয় সংসদ নির্বাচনে সব দল অংশগ্রহণ করবে বলে প্রত্যাশা করেন প্রধানমন্ত্রী ও আওয়ামী...

আন্তর্জাতিক সেমিনার শেষে দেশে ফিরেছেন ডাঃ এম মোকতার হোসেন

মো. বদিউজ্জামান (তুহিন), নোয়াখালী প্রতিনিধিঃ ইন্টারন্যাশনাল ফেডারেশন অব ক্লিনিক্যাল কেমিস্ট্রি ও ল্যাবরেটরি মেডিসিনের আমন্ত্রণে আন্তর্জাতিক...

আশ্রয়ণের অধিকার শেখ হাসিনার উপহার

মো. বদিউজ্জামান ( তুহিন), নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালীর বেগমগঞ্জের ৩ নং জিরতলী ইউনিয়নে ভূমিহীন ও গৃহহীন...

ইলিশের প্রজনন মৌসুম, মেঘনায় ২২ দিন ইলিশ শিকার বন্ধ

রুবেল চক্রবর্তী- ৭ অক্টোবর থেকে ২২ অক্টোবর পর্যন্ত ২২ দিন মেঘনা নদীতে মাছ ধরার উপর...

চরভদ্রাসনে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালিত

চরভদ্রাসন(ফরিদপুর) প্রতিনিধিঃ নির্ভুল জন্ম মৃত্যু নিবন্ধন করব শুদ্ধ তথ্যভান্ডার গড়ব এই স্লোগানকে সামনে রেখে ফরিদপুর...