লক্ষ্মীপুরে শিক্ষার্থীদের সড়ক অবরোধ : বিক্ষোভ

শেয়ার

নিজস্ব প্রতিবেদক :
লক্ষ্মীপুর সদরের ভবানীগঞ্জ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. ইউছুফকে (৩৫) সিএনজি চালিত অটোরিকশার চাঁদা আদায়কারীর মারধরের প্রতিবাদে শিক্ষার্থীরা সড়ক অবরোধ করা হয়েছে। সোমবার (১৭ এপ্রিল) সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত লক্ষ্মীপুর-রামগতি আঞ্চলিক সড়কে ভবানীগঞ্জ চৌরাস্তা এলাকায় তারা এ সড়ক অবরোধ করেন।
এসময় অভিযুক্তকে গ্রেফতারের দাবিতে খন্ড খন্ড বিক্ষোভ মিছিল করেন তারা। ঘটনার সময় এ রুটে নিয়মিত চলাচলকারী বিপুল সংখ্যক যানবাহন আটকা পড়ে।
শিক্ষক ও শিক্ষার্থীরা জানায়, তুচ্ছ ঘটনা নিয়ে চৌরাস্তা সিএনজি চালিত অটোরিকশা স্ট্যান্ডে শিক্ষক মো. ইউছুফের সাথে চাঁদা আদায়কারী আলীপুর গ্রামের মৃত আবদুল বাকীর ছেলে মো. রাসেলের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে কিছু বুঝে উঠার আগেই রাসেল ওই শিক্ষককে মারধর করে আহত করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। এ ঘটনা জানাজানি হলে ক্ষুদ্ধ হয়ে উঠে শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকরা। এতে সকালে বিদ্যালয়ের শিক্ষার্থীরা সড়ক অবরোধ করে খন্ড খন্ড বিক্ষোভ মিছিল করে। খবর পেয়ে এ ঘটনায় বিচারের আশ্বাস দিলে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ নুরুজ্জামানের হস্তক্ষেপে অবরোধ তুলে নেয়া হয়।
লক্ষ্মীপুর সদর থানার উপ-পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়। এসময় অবরোধ তুলে যান চলাচল স্বাভাবিক করা হয়।

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.