বৃহস্পতিবার, ১৪ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ ,২৯শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় অনুমোদিত, রেজি:নং ৭৮

লক্ষ্মীপুরে শিক্ষকের পিটুনিতে ৩ ছাত্রী হাসপাতালে

Array

নিজস্ব প্রতিনিধি:

লক্ষ্মীপুরে মাদ্রাসা শিক্ষকের পিটুনিতে গুরুত্বর আহত তিন ছাত্রীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার দুপুরে তাদেরকে চন্দ্রগঞ্জস্থ ন্যাশনাল (প্রাঃ) হাসপাতাল এবং এসএমকে (প্রাঃ) হাসপাতালে ভর্তি করা হয়।

সোমবার দুপুরে চন্দ্রগঞ্জ থানাধীন চরশাহী ইসলামীয়া আলীয়া মাদ্রাসায় এ ঘটনা ঘটে। আহত শিক্ষার্থীরা হলো, নবম শ্রেণির ছাত্রী ফাহমিদা আক্তার, শাহিনুর আক্তার ও জান্নাতুল নাঈমা। এ ঘটনায় অভিযুক্ত শিক্ষক আব্দুল মালেককে শোকজ নোটিশ করা হয়েছে।

জানা যায়, সোমবার দুপুরে চরশাহী ইসলামীয়া আলীয়া মাদ্রাসায় নবম শ্রেণির আরবি ক্লাস চলাকালীন সময়ে শ্রেণিকক্ষে কথা বলার অপরাধে শিক্ষক আব্দুল মালেক শিক্ষার্থী ফাহমিদা, শাহিনুর ও নাঈমাসহ আরো কয়েকজন ছাত্রীকে বেদম মারধর করেন। এ সময় হাসপাতালে চিকিৎসাধীন ৩ শিক্ষার্থী জ্ঞান হারিয়ে ফেললে তাদেরকে গ্রাম্য ডাক্তার এনে কিটোনিক্স (ketonix) নামক ব্যথা নাশক ইনজেকশন পুশ করা হয়। পরে বাড়িতে তাদের অবস্থার অবনতি ঘটলে মঙ্গলবার দুপুরে ওই তিন শিক্ষার্থীকে হাসপাতালে ভর্তি করেন তাদের অভিভাবকরা।

হাসপাতালে চিকিৎসাধীন আহত ছাত্রী ফাহমিদা আক্তারের মা’ আয়েশা সিদ্দিকা, শাহিনুর আক্তারের বড় বোন সেলিনা আক্তার ও জান্নাতুল নাঈমার চাচা জহির আলম সুজন তারা জানান, শ্রেণি কক্ষে কথা বলার কারণে আরবি বিষয়ের শিক্ষক আব্দুল মালেক তাদেরকে বেদম প্রহার করেন। এতে তারা জ্ঞান হারিয়ে ফেলে। এ সময় অভিযুক্ত শিক্ষক তাৎণিক গ্রাম্য ডাক্তার এনে তাদেরকে ব্যথা নাশক একটি ইনজেকশন দেয়। পরে বাড়িতে যাওয়ার পর তারা আরো অসুস্থ্য হয়ে পড়লে অবস্থার অবনতি হলে তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় আহত ছাত্রীদের অভিভাবকরা বিচার দাবি করেন।

চরশাহী ইসলামীয়া আলীয়া মাদ্রাসার অধ্যক্ষ আব্দুস সালাম বলেন, মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি সদর ইউএনও মোহাম্মদ নুরুজ্জামানের নির্দেশে অভিযুক্ত শিক্ষককে ৭ দিনের মধ্যে জবাব দাখিলের জন্য শোকজ নোটিশ করা হয়েছে। তিনি বলেন, অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ

জলাতঙ্ক মুক্ত বিশ্ব গড়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছি: শেখ হাসিনা

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, সরকার দেশে জলাতঙ্ক রোগে মৃত্যু শূণ্যের কোঠায় নিয়ে আসতে ২০০৯ সাল থেকে বিভিন্ন কর্মসূচি গ্রহণ ও বাস্তবায়ন করে আসছে। জলাতঙ্ক...

আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস আজ

আজ বুধবার (২৮ সেপ্টেম্বর) আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস। এবছর ‘তথ্য প্রযুক্তির যুগে জনগণের তথ্য...

লক্ষ্মীপুরে বড় ভাইকে হত্যার দায়ে ছোট ভাইয়ের যাবজ্জীবন

প্রদীপ কুমার রায়ঃ জেলা সদরে পারিবারিক কলহের জের ধরে দা দিয়ে কুপিয়ে বড় ভাই আবদুল...

লক্ষ্মীপুরে বজ্রপাতে কৃষক নিহত : আহত ১

লক্ষ্মীপুরে ধানক্ষেতে কাজ করার সময় বজ্রপাতে মো. হানিফ (৬৫) নামে এক কৃষক মারা গেছেন।...

জেলা পরিষদ নির্বাচনে সৈকত মাহমুদকে আ’লীগের দলীয় সমর্থন 

আবু তাহের,রামগঞ্জ প্রতিনিধিঃ আসছে আগামী ১৭অক্টোবর অনুষ্ঠিত হবে লক্ষ্মীপুর জেলা পরিষদ নির্বাচন ২০২২। এই নির্বাচনে...

অসহায় বৃদ্ধার পাশে লক্ষ্মীপুরের এসপি, বৃদ্ধার দোয়ায় মুগ্ধ

জুনাইদ আল হাবিব- সেবা নিতে আসা এক বৃদ্ধার পাশে দাঁড়িয়েছেন লক্ষ্মীপুরের পুলিশ সুপার মো....