বৃহস্পতিবার, ১৯শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ ,২রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় অনুমোদিত, রেজি:নং ৭৮

লক্ষ্মীপুরে শিক্ষকের পিটুনিতে ৩ ছাত্রী হাসপাতালে

Array

নিজস্ব প্রতিনিধি:

লক্ষ্মীপুরে মাদ্রাসা শিক্ষকের পিটুনিতে গুরুত্বর আহত তিন ছাত্রীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার দুপুরে তাদেরকে চন্দ্রগঞ্জস্থ ন্যাশনাল (প্রাঃ) হাসপাতাল এবং এসএমকে (প্রাঃ) হাসপাতালে ভর্তি করা হয়।

সোমবার দুপুরে চন্দ্রগঞ্জ থানাধীন চরশাহী ইসলামীয়া আলীয়া মাদ্রাসায় এ ঘটনা ঘটে। আহত শিক্ষার্থীরা হলো, নবম শ্রেণির ছাত্রী ফাহমিদা আক্তার, শাহিনুর আক্তার ও জান্নাতুল নাঈমা। এ ঘটনায় অভিযুক্ত শিক্ষক আব্দুল মালেককে শোকজ নোটিশ করা হয়েছে।

জানা যায়, সোমবার দুপুরে চরশাহী ইসলামীয়া আলীয়া মাদ্রাসায় নবম শ্রেণির আরবি ক্লাস চলাকালীন সময়ে শ্রেণিকক্ষে কথা বলার অপরাধে শিক্ষক আব্দুল মালেক শিক্ষার্থী ফাহমিদা, শাহিনুর ও নাঈমাসহ আরো কয়েকজন ছাত্রীকে বেদম মারধর করেন। এ সময় হাসপাতালে চিকিৎসাধীন ৩ শিক্ষার্থী জ্ঞান হারিয়ে ফেললে তাদেরকে গ্রাম্য ডাক্তার এনে কিটোনিক্স (ketonix) নামক ব্যথা নাশক ইনজেকশন পুশ করা হয়। পরে বাড়িতে তাদের অবস্থার অবনতি ঘটলে মঙ্গলবার দুপুরে ওই তিন শিক্ষার্থীকে হাসপাতালে ভর্তি করেন তাদের অভিভাবকরা।

হাসপাতালে চিকিৎসাধীন আহত ছাত্রী ফাহমিদা আক্তারের মা’ আয়েশা সিদ্দিকা, শাহিনুর আক্তারের বড় বোন সেলিনা আক্তার ও জান্নাতুল নাঈমার চাচা জহির আলম সুজন তারা জানান, শ্রেণি কক্ষে কথা বলার কারণে আরবি বিষয়ের শিক্ষক আব্দুল মালেক তাদেরকে বেদম প্রহার করেন। এতে তারা জ্ঞান হারিয়ে ফেলে। এ সময় অভিযুক্ত শিক্ষক তাৎণিক গ্রাম্য ডাক্তার এনে তাদেরকে ব্যথা নাশক একটি ইনজেকশন দেয়। পরে বাড়িতে যাওয়ার পর তারা আরো অসুস্থ্য হয়ে পড়লে অবস্থার অবনতি হলে তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় আহত ছাত্রীদের অভিভাবকরা বিচার দাবি করেন।

চরশাহী ইসলামীয়া আলীয়া মাদ্রাসার অধ্যক্ষ আব্দুস সালাম বলেন, মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি সদর ইউএনও মোহাম্মদ নুরুজ্জামানের নির্দেশে অভিযুক্ত শিক্ষককে ৭ দিনের মধ্যে জবাব দাখিলের জন্য শোকজ নোটিশ করা হয়েছে। তিনি বলেন, অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ

৯ সেপ্টেম্বর ভারত সফরে যাবেন প্রধানমন্ত্রী

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আমন্ত্রণে আগামী ৯-১০ সেপ্টেম্বর ২ দিনের সফরে ভারতে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) পররাষ্ট্র মন্ত্রণালয় আয়োজিত সাপ্তাহিক মিডিয়া...

ঢাকায় ফিরলেন শাকিব

যুক্তরাষ্ট্র সফর শেষে দেশে ফিরেছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। খবরটি এ তারকা জানিয়েছেন সামাজিক...

দেশের প্রথম পাতাল রেল নির্মাণকাজ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

দেশের প্রথম পাতাল মেট্রোরেল প্রকল্প এমআরটি লাইন-১ এর নির্মাণকাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার...

পাইকগাছার কপিলমুনি কলেজে নবীণ বরণ অনুষ্ঠিত

এম এম টিপু সুলতান : পাইকগাছার কপিলমুনি কলেজে ২০২২-২৩ শিক্ষা বর্ষের একাদশ শ্রেণীর শিক্ষার্থীদের নবীণ...

নেত্রকোণার ভুলে যাওয়া শিশুদের মনে রেখেছে ‘লাইটশোর’

আব্দুর রহমান ঈশান, নেত্রকোণা প্রতিনিধিঃ লাইটশোর-এর উদ্যোগে প্রকৃতির পাঠশালার তত্ত্বাবধানে গারো-হাজং শিশুদের নিয়ে একটি আর্ট...

৪৮ বছরের মধ্যে সর্বোচ্চ মূল্যস্ফীতি পাকিস্তানে

পাকিস্তানে গত জানুয়ারি মাসে মূল্যস্ফীতি দাঁড়িয়েছে ২৭ দশমিক ৫৫ শতাংশে। গত ৪৮ বছরের মধ্যে...