রবিবার, ১৫ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ ,২৯শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় অনুমোদিত, রেজি:নং ৭৮

লক্ষ্মীপুরে র‌্যাবের সাঁড়াশি অভিযান; ৭ ব্যাক্তির কারাদন্ড

Array

rab-11-ovizane-pic
পল্লী নিউজ ডেক্স:
চিকিৎসার নামে প্রতারনা,মেয়াদ উত্তীর্ন ঔষধ বিক্রি,অস্বাস্থ্যকর পরিবেশে ভেজাল খাদ্যদ্রব্য বিক্রিসহ বিভিন্ন অনিয়মের অভিযোগে লক্ষ্মীপুরে ৬টি ব্যবসা প্রতিষ্ঠানের ৬লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। এসময় ৬জনের ৬মাসের ও এক জনের এক বছরের কারাদন্ড প্রদান করা হয়।

বৃহস্পতিবার বিকেলে এ কারাদন্ড ও জরিমানা প্রদান করা হয়। এরআগে সকাল থেকে দুপুর পর্যন্ত ওইসব প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে দন্ডপ্রাপ্তদের আটক করে র‌্যাব-১১ লক্ষ্মীপুর ক্যাম্প। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট আরিফুল ইসলাম।
র‌্যাব ১১ লক্ষ্মীপুর ক্যাম্পোর কোম্পানী অধিনায়ক মেজর এ এম আশরাফুল ইসলাম জানান, লক্ষ্মীপুর জেলা শহরে বিভিন্ন বেকারী, ফার্মেসী ও ডায়াগনষ্টিক সেন্টারে বিভিন্ন অনিয়মের অভিযোগে বৃহস্পতিবার অভিযান চালানো হয়। এসময় বিভিন্ন অনিয়মের কারনে ৭জনকে আটক করা হয়।

পরে তাদের ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে ৬জনকে ছয় মাসের কারাদন্ড ও একজনকে একবছরের কারাদন্ড দেয়া হয়। এছাড়াও ৬টি প্রতিষ্ঠানের ৬লাখ টাকা জরিমানা আদায় করা হয়। দন্ডপ্রাপ্ত প্রতিষ্ঠান ও ব্যাক্তিরা হলো-মেডিনোভা ডায়াগনষ্টিক সেন্টারের মালিক মুরাদ হোসেন, ভুয়া চক্ষু চিকিৎসক জাহাঙ্গীর হোসেন, ভুয়া টেকনিশিয়ান খোরশেদ আলম, লুবনা ফার্মেসীর মালিক ভূয়া চিকিৎসক প্রদীপ মজুমদার, মা ডেন্টালের মালিক ভূয়া চিকিৎসক হুমায়ুন কবির, লাকি ডেন্টাল কেয়ার মালিক মাহফুজুর রহমান, ভবানীগঞ্জ চৌরাস্তার রুচী বেকারীর মালিক আবুল কালাম।

সর্বশেষ

এইচএসসির ফল ৮ ফেব্রুয়ারি

উচ্চমাধ্যমিক সার্টিফিকেট (এইচএসসি) ও সমমান পরীক্ষার ফল আগামী ৮ ফেব্রুয়ারি প্রকাশ করা হবে। এদিন ফল প্রকাশের বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্মতি দিয়েছেন। শনিবার (২৮...

নেত্রকোণার বারহাট্টায় মোশারফের ক্ষেতে চাষ হচ্ছে রঙিন ফুলকপি

আব্দুর রহমান ঈশান, নেত্রকোণা প্রতিনিধি: নেত্রকোনার বারহাট্টায় বাণিজ্যিকভাবে চাষ হচ্ছে বাহারি রঙের ফুলকপি।ফলন ও দাম...

খুলনা বিশ্ববিদ্যালয়ের বায়স্কোপের নেতৃত্বে স্মরণ ও পল্লী

খুবি প্রতিনিধি: ধারালো বিবেক আর শাণিত চোখে জীবন দেখি ও দেখাই’ মূলনন্ত্র ধারণ করে কাজ...

বানিয়াচংয়ে ঐতিহাসিক গড়ের খাল পুনঃখনন কাজের উদ্ধোধন

হবিগঞ্জের বানিয়াচংয়ে ঐতিহাসিক গড়ের খাল ও পাচটি শাখা খালের পুনঃখনন কাজের উদ্ধোধন করা হয়েছে। শনিবার(২৮...

রামগঞ্জ প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সভাপতি রহমত, সম্পাদক কবির

আবু তাহের,রামগঞ্জ প্রতিনিধিঃ লক্ষ্মীপুরের রামগঞ্জ প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। ২৮ জানুয়ারি(শনিবার) দুপুরে রামগঞ্জ উপজেলা...

রুদ্ধশাস লড়াইয়ে শেষ বলে জিতল কুমিল্লা

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) নবম আসরের সিলেট পর্বের দ্বিতীয় দিনের প্রথম ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের...