লক্ষ্মীপুরে রামগঞ্জে ইয়াবাসহ গ্রেফতার ২

শেয়ার

রামগঞ্জ  প্রতিনিধি :

লক্ষ্মীপুরের রামগঞ্জে ৪০পিস ইয়াবাসহ আলাউদ্দিন (২৫) ও মো: হানিফ (৩২) নামের দুই ব্যাক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।  আজ শুক্রবার দুপুর ১২টার দিকে তাদের আদালতের সোপর্দ করা হয়েছে। এর আগে বৃহস্পতিবার রাত ৮টার দিকে পৌর শহরের কলছমা গ্রামের নাফিত বাড়ীর সামনে থেকে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

আটককৃত আলাউদ্দিন পৌর শহরের কলছমা গ্রামের বাচ্চু মিয়ার ছেলে ও হানিফ একই এলাকার মৃত শামছুল হক ব্যপারীর ছেলে। তারা দুইজন এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী।

পুলিশ জানায়, রামগঞ্জ থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে  রামগঞ্জ পৌরসভা ৪নং ওয়ার্ড কলছমা গ্রামে কয়েকজন ব্যবসায়ী ইয়াবা ট্যাবলেট বিক্রির জন্য অবস্থান করছে। এমন সংবাদে  এসআই মোঃ আশরাফ হোসেন  ও এএসআই মোঃ সুলতান মাহাবুব  সঙ্গিয় ফোর্স নিয়ে ওই এলাকায় অভিযান পরিচালনা করেন। এক পর্যায়ে নাফিত বাড়ীর দরজার সামনে থেকে ২৫ পিচ ইয়াবাসহ আলাউদ্দিন ও ১৫ পিচ ইয়াবা ট্যাবলেট সহ হানিফকে হাতে নাতে গেফতার করা হয়।

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোতা মিয়া শীর্ষ সংবাদকে বলেন, গ্রেফতারকৃত দুইজনই এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী বলে অভিযোগর রয়েছে। তাদের  বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। তাহাদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.