সোমবার, ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ ,২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় অনুমোদিত, রেজি:নং ৭৮

লক্ষ্মীপুরে যুবলীগ নেতাকে অস্ত্রের মুখে অপহরণ

Array

নিজস্ব প্রতিবেদক :

লক্ষ্মীপুরের রামগতি উপজেলার চরআবদুল্লাহ ইউনিয়নের যুবলীগের সাধারন সম্পাদক মো. আইয়ুব আলীকে অস্ত্রের মুখে তুলে নিয়ে অপহরণ করছে সন্ত্রাসীরা। রোববার ভোররাতে চরগজারিয়ার চেয়ারম্যান বাজার এলাকার নিজ বাড়ি থেকে তাকে তুলে নিয়ে যায় সন্ত্রাসীরা। পরে পুলিশ সকালে মৌলভী চর এলাকায় অভিযান চালিয়ে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে নোয়খালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থায় আশংকাজক বলে জানিয়েছেন রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইকবাল হোসেন।
রামগতি উপজেলা যুবলীগের আহবায়ক মেজবাহ উদ্দিন হেলাল জানান, আইয়ুব আলী চরআবদুল্লাহ ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক। খোকন বাহিনীর সন্ত্রাসীরা তাকে বাড়ি থেকে অস্ত্রের মুখে তুলে নিয়ে যায়। পরে পরিবারের কাছে মোটা অংকের মুক্তিপন দাবি করে। মুক্তিপণের টাকা না দেয়ায় তাকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করে মৃত ভেবে ফেলে যায় খোকন বাহিনীর সন্ত্রাসীরা। পরে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনার সঙ্গে যারা জড়িত তাদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান তিনি। এছাড়া আইয়ুব আলী ওই ওয়ার্ড থেকে ইউপি সদস্য হিসেবে নির্বাচন করছে।
রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইকবাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অপহৃত যুবলীগ নেতাকে গুরুতর আহত অবস্থায় মৌলভীর চর এলাকা থেকে উদ্ধার করা হয়েছে। তার শরীরের বিভিন্ন স্থানে কুপানোর চিহ্ন রয়েছে। আইয়ুব আলীর অবস্থায় আশংকাজনক। ঘটনার সঙ্গে জড়িত সন্ত্রাসীদের ধরতে অভিযান চলছে। এ বিষয়ে কাউকে ছাড় দেয়া হবে না।

সর্বশেষ

রামগঞ্জে পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফের মতবিনিময় সভা

আবু তাহের, রামগঞ্জ প্রতিনিধিঃ লক্ষ্মীপুর জেলার নবাগত পুলিশ সুপার মোঃ মাহফুজ্জামান আশরাফের সাথে রামগঞ্জ উপজেলার সকল শ্রেনি-পেশার সুধীজনের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে । রবিবার (২৫ সেপ্টেম্বর)...

আইফোনের অ্যাপ বানিয়ে টিম কুকের নজর কেড়েছে ৯ বছরের শিশু

ভারতীয় এক কন্যা শিশুর প্রশংসায় পঞ্চমুখ অ্যাপেলের সিইও টিম কুক। ৯ বছরের ওই মেয়ে...

কোথাও মাঝারি ও কোথাও ভারি বৃষ্টির সম্ভাবনা

দেশের কোথাও মাঝারি ও কোথাও ভারি বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে জানিয়েছে আবহাওয়া অফিস। এছাড়াও সারাদেশে...

নোয়াখালী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রমিত, সম্পাদক রহমত উল্যাহ ভূঁইয়া

 মো. বদিউজ্জামান  (তুহিন), নোয়াখালী প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নোয়াখালী জেলা কমিটি ৩ বছরের জন্য...

ঝড় তুলে জয়ের নায়ক সাকিব

প্রথম দুই ম্যাচে প্রত্যাশা মতো পাননি সাফল্য। তবে তিনি যে সাকিব আল হাসান, ফর্মে...

ওয়াশিংটন ডিসি পৌঁছেছেন শেখ হাসিনা

প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতিসংঘ সদর দফতরে জাতিসংঘ সাধারণ পরিষদের (ইউএনজিএ) ৭৭তম অধিবেশন এবং উচ্চ...