রবিবার, ১৫ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ ,২৯শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় অনুমোদিত, রেজি:নং ৭৮

লক্ষ্মীপুরে যুবলীগ নেতাকে অস্ত্রের মুখে অপহরণ

Array

নিজস্ব প্রতিবেদক :

লক্ষ্মীপুরের রামগতি উপজেলার চরআবদুল্লাহ ইউনিয়নের যুবলীগের সাধারন সম্পাদক মো. আইয়ুব আলীকে অস্ত্রের মুখে তুলে নিয়ে অপহরণ করছে সন্ত্রাসীরা। রোববার ভোররাতে চরগজারিয়ার চেয়ারম্যান বাজার এলাকার নিজ বাড়ি থেকে তাকে তুলে নিয়ে যায় সন্ত্রাসীরা। পরে পুলিশ সকালে মৌলভী চর এলাকায় অভিযান চালিয়ে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে নোয়খালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থায় আশংকাজক বলে জানিয়েছেন রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইকবাল হোসেন।
রামগতি উপজেলা যুবলীগের আহবায়ক মেজবাহ উদ্দিন হেলাল জানান, আইয়ুব আলী চরআবদুল্লাহ ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক। খোকন বাহিনীর সন্ত্রাসীরা তাকে বাড়ি থেকে অস্ত্রের মুখে তুলে নিয়ে যায়। পরে পরিবারের কাছে মোটা অংকের মুক্তিপন দাবি করে। মুক্তিপণের টাকা না দেয়ায় তাকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করে মৃত ভেবে ফেলে যায় খোকন বাহিনীর সন্ত্রাসীরা। পরে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনার সঙ্গে যারা জড়িত তাদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান তিনি। এছাড়া আইয়ুব আলী ওই ওয়ার্ড থেকে ইউপি সদস্য হিসেবে নির্বাচন করছে।
রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইকবাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অপহৃত যুবলীগ নেতাকে গুরুতর আহত অবস্থায় মৌলভীর চর এলাকা থেকে উদ্ধার করা হয়েছে। তার শরীরের বিভিন্ন স্থানে কুপানোর চিহ্ন রয়েছে। আইয়ুব আলীর অবস্থায় আশংকাজনক। ঘটনার সঙ্গে জড়িত সন্ত্রাসীদের ধরতে অভিযান চলছে। এ বিষয়ে কাউকে ছাড় দেয়া হবে না।

সর্বশেষ

এইচএসসির ফল ৮ ফেব্রুয়ারি

উচ্চমাধ্যমিক সার্টিফিকেট (এইচএসসি) ও সমমান পরীক্ষার ফল আগামী ৮ ফেব্রুয়ারি প্রকাশ করা হবে। এদিন ফল প্রকাশের বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্মতি দিয়েছেন। শনিবার (২৮...

নেত্রকোণার বারহাট্টায় মোশারফের ক্ষেতে চাষ হচ্ছে রঙিন ফুলকপি

আব্দুর রহমান ঈশান, নেত্রকোণা প্রতিনিধি: নেত্রকোনার বারহাট্টায় বাণিজ্যিকভাবে চাষ হচ্ছে বাহারি রঙের ফুলকপি।ফলন ও দাম...

খুলনা বিশ্ববিদ্যালয়ের বায়স্কোপের নেতৃত্বে স্মরণ ও পল্লী

খুবি প্রতিনিধি: ধারালো বিবেক আর শাণিত চোখে জীবন দেখি ও দেখাই’ মূলনন্ত্র ধারণ করে কাজ...

বানিয়াচংয়ে ঐতিহাসিক গড়ের খাল পুনঃখনন কাজের উদ্ধোধন

হবিগঞ্জের বানিয়াচংয়ে ঐতিহাসিক গড়ের খাল ও পাচটি শাখা খালের পুনঃখনন কাজের উদ্ধোধন করা হয়েছে। শনিবার(২৮...

রামগঞ্জ প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সভাপতি রহমত, সম্পাদক কবির

আবু তাহের,রামগঞ্জ প্রতিনিধিঃ লক্ষ্মীপুরের রামগঞ্জ প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। ২৮ জানুয়ারি(শনিবার) দুপুরে রামগঞ্জ উপজেলা...

রুদ্ধশাস লড়াইয়ে শেষ বলে জিতল কুমিল্লা

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) নবম আসরের সিলেট পর্বের দ্বিতীয় দিনের প্রথম ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের...