মঙ্গলবার, ২৪শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ ,৭ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় অনুমোদিত, রেজি:নং ৭৮

লক্ষ্মীপুরে মেধাবীদের মাঝে শিক্ষাবৃত্তি ও উপকরণ বিতরণ

Array

নিজস্ব প্রতিবেদক :
লক্ষ্মীপুরের প্রতাপগঞ্জ উচ্চ বিদ্যালয়ের মেধাবী ছাত্র-ছাত্রীদের মধ্যে শিক্ষা উপকরণ ও অর্থনৈতিকভাবে পিছিয়ে পড়া দরিদ্র ছাত্র-ছাত্রীদের মধ্যে শিক্ষাবৃত্তি প্রদান করা হয়েছে। শনিবার বেলা ১১টায় বিদ্যালয় মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
প্রতাপগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রাক্তণ ছাত্র-ছাত্রী এর ঢাকা ফোরামের উদ্যোগে আয়োজিত শিক্ষাবৃত্তি প্রদান ও শিক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম আলাউদ্দিন।

এতে প্রধান অতিথি ছিলেন, বিশিষ্ট শিল্পপতি ও বিদ্যালয়ের প্রাক্তণ ছাত্র সাইদুর রহমান। বিশেষ অতিথি ছিলেন, বিদ্যালয়ের প্রাক্তণ ছাত্র ও শিশু স্বাস্থ্য বিশেষজ্ঞ ডা. মো. নজরুল ইসলাম, বিশিষ্ট শিল্পপতি ও বিদ্যালয়ের প্রাক্তণ ছাত্র মাকছুদুর রহমান স্বপন, ঢাকার ভূমি উপ-সহকারী কর্মকর্তা ওমর ফারুক বাচ্চু, প্রাক্তণ ছাত্র-ছাত্রী ঢাকা ফোরামের আহ্বায়ক ও নরসিংদী কৃষি বিভাগের উপ-পরিচালক কৃষিবিদ ড. মো. জামাল উদ্দিন, সুপ্রীম কোর্টের আইনজীবি এ্যাড. হেলাল আমিন, চন্দ্রগঞ্জ বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মাওঃ মো. আব্দুল কুদ্দুছ। স্বাগত বক্তব্য রাখেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সিরাজুল ইসলাম।
বিদ্যালয়ের প্রাক্তণ ছাত্র-ছাত্রী ফোরামের যুগ্ম আহ্বায়ক মহিউদ্দিন বুলুর সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, প্রাক্তণ ছাত্র ও অবসরপ্রাপ্ত অডিট এন্ড একাউন্ট অফিসার মো. নুরনবী, লক্ষ্মীপুর জেলা জাতীয়পার্টির সহ-সভাপতি সামছুদ্দিন পাটোয়ারী, প্রাক্তণ ছাত্র ও প্রতাপগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাজী মো. মোস্তফা কাজল, পুলিশ হেড কোয়াটার্সের গোয়েন্দা শাখায় কর্মরত পুলিশ অফিসার ক্যাডেট মহিউদ্দিন, প্রাক্তণ ছাত্র ও চন্দ্রগঞ্জ প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক মো. আলী হোসেন, এক্স ক্যাডেট এসোসিয়েশন লক্ষ্মীপুর জেলা শাখার সভাপতি নাসির উদ্দিন, প্রাক্তণ ছাত্র কামরুজ্জামান নিজাম, বাবুল হোসেন ও আইনুল আহমেদ তানভীর প্রমুখ।
আলোচনা শেষে ৬ষ্ঠ থেকে দশম শ্রেণি পর্যন্ত ৬৩ জন ছাত্র-ছাত্রীর মাঝে শিক্ষাবৃত্তি হিসাবে নগদ অর্থ ও শিক্ষা সামগ্রী বিতরণ করেন অতিথিবৃন্দ। এ সময় বিদ্যালয়ের বিপুল সংখ্যক ছাত্র-ছাত্রী, অভিভাবকবৃন্দ ও শিক্ষকমন্ডলী উপস্থিত ছিলেন।

সর্বশেষ

কেকেএসপি’র উদ্যোগে মাসব্যাপী ফুটবল প্রশিক্ষণ ক্যাম্পের উদ্বোধন

খুলনা প্রতিনিধি:- পাইকগাছার কপিলমুনির ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান কেকেএসপি'র পরিচালনায় উদ্বোধন হলো মাসব্যাপী ফুটবল প্রশিক্ষণ ক্যাম্প-২০২৩।সোমবার ৬ ফেব্রুয়ারি বিকাল ৩টায় কপিলমুনি সহচরী বিদ্যামন্দির স্কুল এন্ড...

ভেজাল ও নকল ওষুধ তৈরি করলে যাবজ্জীবন, চূড়ান্ত অনুমোদন

ভেজাল ও নকল ওষুধ তৈরি করলে যাবজ্জীবন কারাদণ্ডের বিধান রেখে ঔষধ আইন ২০২৩ এর...

দেশের জনসংখ্যা বেড়ে ১৬ কোটি ৯৮ লাখ

বাংলাদেশের জনসংখ্যা বেড়ে ১৬ কোটি ৯৮ লাখ ২৮ হাজার ৯১১ জনে দাঁড়িয়েছে। জনশুমারি ও...

কোহলি-রোহিতের সংঘাত নিয়ে যা বললেন কোচ

ইংল্যান্ডে অনুষ্ঠিত ২০১৯ সালের ওয়ানডে বিশ্বকাপের সেমিফাইনালে নিউজিল্যান্ডের বিপক্ষে ২৪০ রানের টার্গেট তাড়ায় ২২২...

তিন ফসলি জমি ধ্বংস না করতে প্রধানমন্ত্রীর নির্দেশ

দেশের যেসব জমিতে তিনটি ফসল হয় সেসব জমি উন্নয়ন প্রকল্প নেওয়ার সময় ধ্বংস না...

তুরস্কে আবারও ৭.৬ মাত্রার তীব্র ভূমিকম্প, মৃত্যু বেড়ে প্রায় দুই হাজার

সোমবার ভোররাতে হওয়া ৭.৮ মাত্রার ভয়াবহ ভূমিকম্পে কেঁপে উঠেছে তুরস্ক। এতে হাজার হাজার মানুষের...