লক্ষ্মীপুরে মহানবী ও প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি : গণধোলাই

শেয়ার

নিজস্ব প্রতিবেদক :

লক্ষ্মীপুরের রামগঞ্জে মহানবী হযরত মোহাম্মদ (স:), বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তি করায় মাহামুদুল হাসান মামুন নামের এক কম্পিউটার অপারেটরকে গণধোলাই দিয়ে পুলিশে সোর্পদ করেছে ছাত্রলীগের নেতাকর্মীরা।

আজ বুধবার সকালে রামগঞ্জ উপজেলার চন্ডিপুর ইউনিয়নের ফতেহপুর গ্রামে এ ঘটনা ঘটে।

আটককৃত মামুন ফতেহপুর জামিউল উলুম ফাজিল ডিগ্রি মাদ্রাসার অফিস সহকারী কাম-কম্পিউটার অপারেটর হিসেবে কর্মরত ও মজুপুর গ্রামের পন্ডিত বাড়ির মাওঃ আব্দুল হকের ছেলে।।

স্থানিয়রা জানায়, ফতেহপুর জামিউল উলুম ফাজিল ডিগ্রি মাদ্রাসার অফিস সহকারী মাহামুদুল হাসান মামুন তার ব্যবহৃত ফেইজবুক আইডি (মামুন পন্ডিততে) বুধবার সকালে বঙ্গবন্ধ শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বিশ্ব নবী হযরত মোহাম্মদ (সাঃ) কটুক্তি করে একটি পোস্ট দেয়। পোস্ট দেওয়ার সাথে সাথে গ্রামবাসীর মাঝে মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়। খবর পেয়ে মাদ্রাসার ব্যবস্থাপনা কমিটির সভাপতি রাকিবুল হাসান মাসুদ প্রতিষ্ঠানে উপস্থিত হয়ে জরুরী সভা ডেকে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের প্রস্তুতি নেয়। এসময় উপজেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল মাল ও সাবেক ছাত্রলীগ নেতা জিএস নজরুল ইসলাম, পৌর ছাত্রলীগের সভাপতি সহেল চৌকিয়ার নেতৃত্বে ছাত্রলীগের নেতা-কর্মীরা উপস্থিত হয়ে পোস্টের ব্যাখ্যা দাবী করে। এসময় মাহামুদুল হাসান নিরবতা পালন করায় ক্ষুদ্ধ নেতা-কর্মী ও সম্মিলিত গ্রামবাসী তাকে গনপিটুনী দেয়।

মাদ্রাসার ব্যাবস্থাপনা কমিটির সভাপতি রাকিবুল হাসান মাসুদ বলেন, ফেইজবুকে পোস্টটা দেখা মাত্রই আমি মাদ্রাসাতে উপস্থিত হয়ে বিষয়গুলো জেনে রেজুলেশন খাতায় লিখে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের অনুরোধ করি। এরি মাঝে উত্তেজিত গ্রামবাসী ও ছাত্রলীগ নেতারা তাকে মারধর করেছে।

অভিযুক্ত মাহামুদুল হাসান মামুন বলেন, আমার ফেইজবুক আইডি হ্যাকাররা হ্যাক করে পোস্টটি করেছে।
উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবু ইউসুফ বলেন, অফিস সহকারীর বিরুদ্ধে প্রচলিত আইনে ব্যবস্থা নেওয়া হচ্ছে।
থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ মোঃ জাফর আহম্মেদ বলেন, গনপিটুনীর খবর শুনে পুলিশ ঘটনাস্থলে গিয়ে অভিযুক্তকে উদ্ধার ও তথ্য-উপাত্ত্ব সংগ্রহ করেছি। তার বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনে মামলা দায়ের করার প্রস্তুতি চলছে

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.