শনিবার, ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ ,১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় অনুমোদিত, রেজি:নং ৭৮

লক্ষ্মীপুরে ব্যবসায়ীর গলা কাটা লাশ উদ্ধার

Array

লক্ষ্মীপুর:

লক্ষ্মীপুরের রায়পুরে নুর নবী নামের এক ব্যবসায়ীর গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার দুপুর একটার দিকে শহরের আমিন কমপ্লেক্সের পেছনের একটি ব্যাচেলর বাসার তালা ভেঙে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত পরিবারের অভিযোগ, নুর নবীর সঙ্গে বাজারের অন্য ব্যবসায়ীদের সঙ্গে বিরোধ ছিল। তবে এ হত্যাকান্ডের কারণ সম্পর্কে এখনো পর্যন্ত কোন তথ্য জানাতে পারেনি পুলিশ।

নিহত ব্যবসায়ী স্থানীয় বিসমিল্লাহ ডেকোরেটর এর মালিক ও চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার সাহেবগঞ্জ গ্রামের মৃত ইউনুছ মিয়ার ছেলে।

পুলিশ ও নিহতের স্বজনরা জানান, দীর্ঘদিন ধরে চাঁদপুর জেলার অধিবাসী নুরনবী রায়পুর শহরে অবস্থিত আমিন কমপ্লেক্সে একটি দোকান ভাড়া নিয়ে ডেকোরেটর ব্যবসা করে আসছেন। এ সুবাধে দোকানের পেছনের একটি ব্যাচেলর বাসায় ভাড়া করে থাকতেন তিনি।  সোমবার সকালে অন্য শ্রমিকরা তাকে খুঁজতে ওই বাসায় গিয়ে দেখেন দরজায় তালা লাগানো, জানালা ভাঙা, ভেতরে ব্যবসায়ী নুরনবীর গলা কাটা লাশ পড়ে আছে। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে।

নিহতের স্ত্রী পেয়ারা বেগম বলেন, মার্কেটের অন্য ব্যবসায়ীরা সব সময় তার স্বামীকে দোকান ছেড়ে দেয়ার জন্য চাপ প্রয়োগ করতো। এ নিয়ে প্রায় ঝগড়া হতো মার্কেটের লোকজনের সাথে। তবে এ বিষয়ে সুনির্দিষ্ট কারো নাম জানাতে পারেনি পেয়ারা বেগম।

এদিকে, এ ব্যাপারে স্থানীয় পুলিশ কর্মকর্তারা গণমাধ্যম কর্মীদের কোন বক্তব্য দিতে রাজি হননি।

তবে লক্ষ্মীপুরের পুলিশ সুপার আসম মাহতাব উদ্দিন জানান, একজন ব্যবাসায়ীর গলা কাটা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। পুলিশ ঘটনার তদন্ত করে আইনগত ব্যবস্থা নিতে তৎপর রয়েছে বলেও জানান তিনি।

সর্বশেষ

প্রাথমিকে নোয়াখালীর সেরা প্রধান শিক্ষক মামুন নির্বাচিত

মো. বদিউজ্জামান (তুহিন), নোয়াখালী প্রতিনিধিঃ প্রাথমিকে নোয়াখালীর সেরা প্রধান শিক্ষক (পুরুষ) নির্বাচিত হয়েছেন সোনাইমুড়ি উপজেলার ছনগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল্লা আল মামুন। মঙ্গলবার জেলা...

নোয়াখালীতে বসতঘরে হামলা, চেয়ারম্যানসহ ১০ জনের বিরুদ্ধে মামলা

বদিউজ্জামান তুহিন,নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালীতে বসতঘরে হামলা ভাংচুর-লুটের অভিযোগে চেয়ারম্যানসহ ১০ জনের বিরুদ্ধে আদালতে মামলা হয়েছে।...

লক্ষ্মীপুরে লোটাসের উদ্যোগে দুস্থদের মাঝে খাবার বিতরণ

শেখ হাসিনা'র ৭৬তম জন্মদিন উপলক্ষে লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রাকিব হোসেন লোটাস...

নরসিংদীতে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন

মোঃ মোবারক হোসেন, নরসিংদী প্রতিনিধি: নরসিংদীর রায়পুরা উপজেলার উত্তর বাখর নগর গ্রামে পারিবারিক কলহের জেরে...

শাকিব-বুবলীর ছেলে শেহজাদ খান বীর

আমরা চেয়েছিলাম একটি শুভ দিনক্ষণ দেখে আমাদের সন্তানকে সবার সম্মুখে আনতে। তবে আল্লাহ যা...

নোয়াখালী জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী পিন্টুর সমর্থনে মত বিনিময় সভা

মো. বদিউজ্জামান ( তুহিন), নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালী জেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান...