লক্ষ্মীপুরে বিজয় দিবস উপলক্ষে ইসলামী যুব আন্দোলনের সভা ও দোয়া

শেয়ার

তারেক মাহমুদ, লক্ষ্মীপুর প্রতিনিধি

৫৩তম মহান বিজয় দিবস উপলক্ষে লক্ষ্মীপুরে ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ সদর থানার উদ্যেগে আলোচনা সভা ও মুক্তিযুদ্ধে শহীদের মাগফিরাত কমনায় দোয়া অনুষ্ঠান করা হয়েছে।

শনিবার(১৬ ডিসেম্বর) বেলা ১০ টায় আইএবি মিলনায়তনে কোরআন তেলওয়াতের মাধ্যমে সদর থানা সভাপতি শামীম হোসাইনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শরাফত করীম জিহাদের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ লক্ষ্মীপুর জেলা শাখার সভাপতি আলহাজ্ব অনারারী ক্যাপ্টেন (অব.) মুহাম্মদ ইব্রাহিম। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী যুব আন্দোলন লক্ষ্মীপুর জেলা শাখার সাধারণ সম্পাদক ইসমাইল সিরাজী এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা শাখার সাংগঠনিক সম্পাদক ইসমাইল হোসেন রাসেল।

এতে বক্তারা বলেন স্বাধীনতার ৫৩ বছরেও এদেশের মানুষের স্বাধীনতা নাই, ভোটাধিকার হরন করা হয়েছে। জনগণের মতামতকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে একতরফা তফসিল ঘোষণা করা হয়েছে। ৭১ সালে পাকিস্তানের সাথে যুদ্ধ হয়েছিল কেবল পূর্ব বাংলার মানুষের ভোটের অধিকার করার কারনে।

আলোচনা সভায় অতিথিরা মহান বিজয় দিবসে শহীদের জীবনী ও এই দিবসের তাৎপর্য তুলে ধরে বিস্তারিত আলোচনা করেন এবং মোনাজাত শহীদদের মাগফেরাত কামনা ও দেশবাসীর জন্য শান্তি কামনা করে সমাপ্তি করেন।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.