গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় অনুমোদিত

লক্ষ্মীপুরে বিএনপি নেতা টিটু ভূঁইয়ার পদত্যাগ

দলের সকল পদ-পদবী ও প্রাথমিক সদস্য পদ থেকে পদত্যাগ করেছেন লক্ষ্মীপুর জেলা বিএনপির সদস্য ও সদর উপজেলা সহ-সভাপতি আবুল ফয়েজ ভূঁইয়া টিটু। বুধবার (৩ ফেব্রুয়ারি) দুপুরে রায়পুর প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনে তিনি বিষয়টি নিশ্চিত করেন।

জেলার সাংগঠনিক কার্যক্রমে স্থবিরতা, কেন্দ্রীয় সমন্বয়হীনতা ও লক্ষ্য নির্ধারণে উদাসীনতা, আত্মীয়করণ, অভ্যন্তরীণ কোন্দল নিরসনে নির্লিপ্ততা ও বিএনপির রাজনৈতিক ব্যর্থতার প্রতিবাদে তিনি এ পদত্যাগ করেন বলে লিখিত বক্তব্যে জানিয়েছেন। এসময় উপজেলা ও জেলায় কর্মরত ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

টিটু ভূঁইয়া বলেন, জেলা বিএনপির সাবেক সভাপতি ও লক্ষ্মীপুর-২ আসনের সাবেক সংসদ সদস্য আবুল খায়ের ভূঁইয়া আমার চাচা। প্রায় ২০ বছর যাবত আমি ছাত্রদল, যুবদলসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগি সংগঠনের বিভিন্ন কার্যক্রমে দায়িত্ব পালন করেছি। ২০১৮ সনের ২৬ অক্টোবর লক্ষ্মীপুরে সংবাদ সম্মেলন করেছিলাম। ওই সংবাদ সম্মেলনেও আমি লক্ষ্মীপুর জেলা বিএনপির দ্বন্ধ-গ্রুপিং নিরসনে কেন্দ্রীয় বিএনপির হস্তক্ষেপ কামনা করেছিলাম। কেন্দ্রীয়ভাবেও আমি একাধিকবার বিষয়টি উত্থাপন করে সুরাহা করার জন্য আহ্বান জানিয়েছি। কিন্তু অদ্যাবধি কোনো কার্যকর পদক্ষেপ নেওয়া হয়নি। ২০১৮ সনের জাতীয় নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে আমি নেতাকর্মীদের নিয়ে নির্বাচনী মাঠে থাকলেও রহস্যজনক কারণে মাঠ থেকে নিজেকে ঘুটিয়ে নেন ধানের শীষের প্রার্থী। পরোক্ষভাবে আমাকেও মাঠ থেকে সরানোর জন্য নানান চাপ দেওয়া হয়।

Print Friendly, PDF & Email

সর্বশেষ

শ্রীপুরে ব্যবসায়ীর টাকা নিয়ে পালিয়েছে কর্মচারী

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুর জেলার শ্রীপুরের এমসি বাজারস্থ আয়েশা নির্মাণ ট্রেডার্সের কর্মচারী ২৮ নভেম্বর রবিবার ১ লক্ষ ৪২ হাজার টাকা নিয়ে পালিয়ে গেছে। এ...

নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হলেন ঢালিউড স্টার রোশান

নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন চিত্রনায়ক জিয়াউল রোশান। ৩০ নভেম্বর আরটিভির নিজস্ব কার্যালয়ে এ সিনেমাটির...

রায়পুর কলেজে ক্রীড়া বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরের রায়পুর সরকারি কলেজে বার্ষিক সাহিত্য সংস্কৃতি ও অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে...

পরীমনির মামলায় নাসির ও আমিরের জামিন

চিত্রনায়িকা পরীমনির দায়ের করা ধর্ষণ ও হত্যাচেষ্টার মামলায় ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ এবং তুহিন...

তথ্যমন্ত্রীকে নিয়ে অপপ্রচার; ডিজিটাল নিরাপত্তা আইনে দুই মামলা

সামাজিক যোগাযোগ মাধ্যমে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ সম্পর্কে অসত্য তথ্য ও ছবি বিকৃতি করায়...

র‌্যাবের হাতে আটক মেয়র আব্বাস আলী

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল স্থাপন নিয়ে কটূক্তির অভিযোগে রাজশাহীর কাটাখালী পৌরসভার...