লক্ষ্মীপুরে বার্ষিক ক্রীড়া-সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী

শেয়ার

শীর্ষ সংবাদ ডেস্ক :
লক্ষ্মীপুরের ব্যাপক আয়োজনের মধ্যদিয়ে বার্ষিক ক্রীড়া-সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।  ২৫ জানুয়ারি (বুধবার) বেলা সাড়ে ১০টার দিকে লক্ষ্মীপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে পতাকা উত্তোলন, বেলুন ও শান্তির পায়রা উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. জিল্লুর রহমান চৌধুরী।

এতে উক্ত বিদ্যালয়রের প্রধান শিক্ষক বলরাম চন্দ্র দেবনাথের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোরশেদুল আলম, জেলা শিক্ষা কর্মকর্তা মাহফুজুর রহমান ভূঁইয়া, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নুরুজ্জামান, লক্ষ্মীপুর সরকারী আদর্শ সামাদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক তাহের আহম্মদ প্রমূখ।

বার্ষিক ক্রীড়া অনুষ্ঠানের শুরুতে বিদ্যালয়ের শিক্ষার্থীরা জাতীয় সঙ্গিত পরিবেশন করেন। এ সময় অতিথিবৃন্দ সহ সবাই দাঁড়িয়ে জাতীয় সঙ্গিতে অংশ নেয়। এরপর গালর্স গাইড ও রোভার স্কাউটের উদ্যোগে কুচকাওয়াজ ও শারীরিক কচরত করে শিক্ষার্থীরা। এ ছাড়াও বিভিন্ন প্রতিযোগীসহ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। দিনব্যাপী অনুষ্ঠানের পরে বিকেলে প্রতিযোগতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ।

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.