লক্ষ্মীপুরে বর্ণাঢ্য আয়োজনের বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

শেয়ার

লক্ষ্মীপুরঃ

লক্ষ্মীপুরে কোটি মানুষের দৈনিক বাংলাদেশ প্রতিদিনের ৮ বছরে পদার্পণ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি, কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বেলা ১১ টায় লক্ষ্মীপুর প্রেসক্লাব প্রাঙ্গণ থেকে র‌্যালি শুরু হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে প্রেসক্লাব হলরুমে এসে কেক কাটা ও আলোচনা সভায় মিলিত হয় সবাই।

দেশের সর্বাধিক প্রচারিত স্বনামধন্য ও পাঠক প্রিয় দৈনিক বাংলাদেশ প্রতিদিন পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথি ছিলেন লক্ষ্মীপুর সরকারি কলেজের অধ্যক্ষ মাইন উদ্দিন পাঠান। বাংলাদেশ প্রতিদিন ও নিউজ টোয়েন্টিফোরের লক্ষ্মীপুর প্রতিনিধি সাইদুল ইসলাম পাবেলের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো.কামাল হোসেন।

অন্যান্যের মধ্যে আরো ছিলেন, লক্ষ্মীপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি মো. জহির উদ্দিন, সাধারণ সম্পাদক জান্নাতুল ফেরদৌস নয়ন, সাংবাদিক মহিউদ্দিন মুরাদ, তৌহিদুর রহমান, মাহবুবুল ইসলাম ভূঁইয়া, সাজ্জাদুর রহমান, মাজহারুল আনোয়ার টিপু, মোহাম্মদ আক্তার আলম, শাকের মোহাম্মদ রাসেল, আনিস কবির, রবিউল ইসলাম খাঁন, পলাশ সাহা, আফজাল হোসেন সবুজ, বিএম সাগর, ফয়জুল আজিম শিশির, নজরুল ইসলাম জয়, রাকিব হোসেন রনি, মো. রুবেল, জামাল উদ্দিন বাবলু, অ আ আবির আকাশ, কিশোর কুমার দত্ত, মো. নজির আহম্মদ, বন্ধু প্রতিদিনের জেলা শাখার সদস্য সচিব রেজাউল করিম রিয়ান, সদস্য জগন্নাথ দাস, মাহমুদুল হাসান রবিন ও মো. সোহাগ প্রমুখ।

এসময় বক্তারা বলেন- বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে কোটি মানুষের দৈনিকে পরিনত হয়েছে ‘বাংলাদেশ প্রতিদিন’। পত্রিকাটি প্রচার সংখ্যায় শীর্ষ অবস্থানে সবার হাতে-হাতে পাঠকের অন্তরে স্থান করে নিয়েছে।

পরে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটেন অতিথিবৃন্দ।

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.