লক্ষ্মীপুরে দুই সাংবাদিকের বিরুদ্ধে মামলা : প্রতিবাদ সমাবেশ

শেয়ার

লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুর থেকে প্রকাশিত সাপ্তাহিক নতুন পথ পত্রিকার প্রকাশক ও সম্পাদকের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দায়ের করায় প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) বিকেলে শহরের তমিজ মার্কেট এলাকায় এ সমাবেশ করেন স্থানিয় সংবাদকর্মীরা।

এসময় উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর জেলা রিপোটার্স ক্লাবের সাবেক সভাপতি ইসমাইল হোসেন জবু, ডেইলি অবজারভারের জেলা প্রতিনিধি রবিউল ইসলাম খাঁন, দৈনিক সবুজ জমিন পত্রিকার সম্পাদক আফজাল হোসেন, সাপ্তাহিক “নতুন পথ” পত্রিকার সম্পাদক বিএম সাগর, সাংবাদিক আনিছ কবির, দৈনিক কালের প্রত্যাশা’র নির্বাহী সম্পাদক সাজ্জাদুর রহমান ফরহাদ, দৈনিক নবচেতনা’র জেলা প্রতিনিধি মো: সোহেল রানা, অনলাইন জেটিভি’র জেলা প্রতিনিধি রুবেল হোসেন, দৈনিক আলোকিত সময়ের জেলা প্রতিনিধি মো: জামাল উদ্দিন বাবলু, সাংবাদিক মো: ইউছুফ, তারেক উদ্দিন জাবেদ, সফিকুর রহমান প্রমুখ।

এসময় বক্তারা বলেন, গত ২২ জানুয়ারী পৌরসভার সমসেরাবাদ এলাকা থেকে মো: হোসেন ও স্বপন নামে ২ জনকে আটক করে পুলিশ। এ ঘটনায় সাপ্তাহিক “নতুন পথ” পত্রিকাসহ কয়েকটি গনমাধ্যমে সংবাদ প্রকাশ করা হয়।
তবে উদ্দেশ্য প্রণোদিতভাবে কিছু স্বার্থনেশী মহলের ছত্রছায়ায় শুধুমাত্র “নতুন পথ” পত্রিকায় প্রকাশক হোসাইন আহম্মদ হেলাল ও সম্পাদক বেলাল উদ্দিন সাগরকে বিবাদী করে মিথ্যা মামলা দায়ের করা হয়।

এধরনের ষড়যন্ত্র ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায় বক্তারা।

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.