সোমবার, ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ ,২৩শে মে, ২০২২ খ্রিস্টাব্দ

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় অনুমোদিত, রেজি:নং ৭৮

লক্ষ্মীপুরে ডাকাতিকালে বাঁধা দিতে গিয়ে প্রবাসির স্ত্রী খুন, আটক ২

Array

index_1110245
লক্ষ্মীপুর: লক্ষ্মীপুর সদর উপজেলার তেওয়ারীগঞ্জ ইউনিয়নের পূর্ব ধর্মপুর গ্রামে প্রবাসীর বাড়িতে দুধর্ষ ‘ডাকাতি’ হয়েছে। এসময় বাঁধা দিলে প্রবাসীর স্ত্রী জাকেরা বেগম ওরফে সুন্দুরীকে (৫২) হত্যা করে ডাকাতরা। বৃহস্পতিবার (১৪ জুলাই) দিবাগত রাত পৌনে ২ টার দিকে এ ঘটনা ঘটে। ঘটনার সাথে জড়িত সন্দেহে জসিম নামের এক যুবক ও পূত্রবধূ শারমিনকে আটক করেছে পুলিশ।
নিহত জাকেরা বেগম ধর্মপুর গ্রামের মেন্দি মিয়ার বাড়ির দুবাই প্রবাসী রুহুল আমিনের স্ত্রী। তিনি পুত্রবধূ শারমিন ও এক নাতিকে নিয়ে বাড়িতে থাকতেন।
স্থানীয়রা জানান, মুখোশধারী একদল ডাকাত এক-তলা বাড়ির ছাদের দরজা ভেঙে ঘরে ঢুকে। এসময় প্রবাসীর স্ত্রী বাধা দিলে তাকে হত্যা করে। পরে ঘরের আলমারি ভেঙে নগদ টাকা ও স্বর্ণালংকার নিয়ে পালিয়ে যায় ডাকাত দল।
স্থানীয় ইউপি সদস্য (মেম্বার) মোঃ শাহজাহান বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনার সাথে জড়িত সন্দেহে পাশ্ববর্তী আধাঁর মানিক গ্রামের জসিম নামের এক যুবককে স্থানীয় জনতা আটক করে পুলিশের হাতে সৌপর্দ করে। পুলিশ সকালে নিহতের পূত্রবধূ শারমিনকেও প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ করার জন্য থানায় নিয়ে যায়।
লক্ষ্মীপুর সদর থানার উপ-পরিদর্শক (এসআই) দীপক কুমার জানান, পুলিশ ঘটনাস্থল গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে। তবে খুনের ঘটনায় তদন্ত সাপেক্ষে কিছু বলা যাচ্ছে না বলে জানান তিনি।

সর্বশেষ

টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ

শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজের দ্বিতীয়টিতে মাঠে নামছে বাংলাদেশ দল। সোমবার (২৩ মে) মিরপুর স্টেডিয়ামে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন টাইগার অধিনায়ক মুমিনুল...

কালোজিরার যত গুণ

কালিজিরার বোটানিক্যাল নাম ‘নাইজিলা সাটিভা’ (Nigella sativa), এটি পার্সলে পরিবারের একটি উদ্ভিদ। এটা রাজা...

নরসিংদীতে স্ত্রী সন্তানসহ ৩ জনকে খুনের দায়ে স্বামী গ্রেপ্তার

মোঃ মোবারক হোসেন, নরসিংদী প্রতিনিধি নরসিংদীর বেলাবতে একই পরিবারের তিনজনকে খুনের ঘটনার কয়েকঘন্টার মধ্যে নিহত...

রামগঞ্জে আওয়ামী মৎস্যজীবী লীগের ১৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

আবু তাহের,রামগঞ্জ প্রতিনিধিঃ লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলা ও পৌর আওয়ামী মৎস্যজীবী লীগের উদ্যোগে রামগঞ্জ খাঁন টাওয়ারে...

শাহজাদপুর আওয়ামীলীগের কার্যকরি সদস্য হলেন সাবেক ছাত্রনেতা এমদাদুল হক দাদুল

সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলা আওয়ামীলীগের কার্যকরি কমিটির সদস্য নির্বাচিত হলেন সাবেক ছাত্রনেতা, শাহজাদপুরের...

সিরাজগঞ্জ সদর আওয়ামী লীগের সভাপতি এ্যাড. হাকিম, সম্পাদক সজল

ইমরান হোসাইন, সিরাজগঞ্জ : সিরাজগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এতে এ্যাড. আব্দুল...