লক্ষ্মীপুরে ডাকাতিকালে বাঁধা দিতে গিয়ে প্রবাসির স্ত্রী খুন, আটক ২

শেয়ার

index_1110245
লক্ষ্মীপুর: লক্ষ্মীপুর সদর উপজেলার তেওয়ারীগঞ্জ ইউনিয়নের পূর্ব ধর্মপুর গ্রামে প্রবাসীর বাড়িতে দুধর্ষ ‘ডাকাতি’ হয়েছে। এসময় বাঁধা দিলে প্রবাসীর স্ত্রী জাকেরা বেগম ওরফে সুন্দুরীকে (৫২) হত্যা করে ডাকাতরা। বৃহস্পতিবার (১৪ জুলাই) দিবাগত রাত পৌনে ২ টার দিকে এ ঘটনা ঘটে। ঘটনার সাথে জড়িত সন্দেহে জসিম নামের এক যুবক ও পূত্রবধূ শারমিনকে আটক করেছে পুলিশ।
নিহত জাকেরা বেগম ধর্মপুর গ্রামের মেন্দি মিয়ার বাড়ির দুবাই প্রবাসী রুহুল আমিনের স্ত্রী। তিনি পুত্রবধূ শারমিন ও এক নাতিকে নিয়ে বাড়িতে থাকতেন।
স্থানীয়রা জানান, মুখোশধারী একদল ডাকাত এক-তলা বাড়ির ছাদের দরজা ভেঙে ঘরে ঢুকে। এসময় প্রবাসীর স্ত্রী বাধা দিলে তাকে হত্যা করে। পরে ঘরের আলমারি ভেঙে নগদ টাকা ও স্বর্ণালংকার নিয়ে পালিয়ে যায় ডাকাত দল।
স্থানীয় ইউপি সদস্য (মেম্বার) মোঃ শাহজাহান বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনার সাথে জড়িত সন্দেহে পাশ্ববর্তী আধাঁর মানিক গ্রামের জসিম নামের এক যুবককে স্থানীয় জনতা আটক করে পুলিশের হাতে সৌপর্দ করে। পুলিশ সকালে নিহতের পূত্রবধূ শারমিনকেও প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ করার জন্য থানায় নিয়ে যায়।
লক্ষ্মীপুর সদর থানার উপ-পরিদর্শক (এসআই) দীপক কুমার জানান, পুলিশ ঘটনাস্থল গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে। তবে খুনের ঘটনায় তদন্ত সাপেক্ষে কিছু বলা যাচ্ছে না বলে জানান তিনি।

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.