লক্ষ্মীপুরে টেকনিক্যাল কলেজে শিক্ষার্থীদের তালা, অধ্যক্ষ অবরুদ্ধ

শেয়ার

লক্ষ্মীপুর :
৯ দফা দাবিতে লক্ষ্মীপুর সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের প্রধান ফটক ও অধ্যক্ষের রুমে তালা ঝুলিয়ে দিয়েছে শিক্ষার্থীরা। এসময় প্রায় ১ ঘন্টা অধ্যক্ষ নিজ কার্যালয়ে অবরুদ্ধ থাকেন। শনিবার (১৩ মে) দুপুরে সদর উপজেলার আবিরনগর এলাকায় কলেজ ক্যাম্পাসে এ ঘটনা ঘটে।
পুলিশ ও শিক্ষার্থী সূত্রে জানা যায়, ক্যাম্পাসে প্রধান ফটকে দারোয়ান, পরিস্কার-পরিচ্ছন্নতা, বিশুদ্ধ খাবার পানি, রুটিন অনুযায়ী ক্লাস, নামাজের নির্দিষ্ট স্থানসহ ৯দফা দাবি নিয়ে একটি লিখিত আবেদন করেন অধ্যক্ষের বরাবর। অধ্যক্ষ ওই আবেদন গ্রহণ না করায় শিক্ষার্থীরা ক্ষিপ্ত হয়ে উঠে। দাবি আদায়ের লক্ষ্যে কলেজের প্রধান ফটক ও অধ্যক্ষের কক্ষে তালা ঝুলিয়ে দেয়। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে তালা খুলে দেন।
লক্ষ্মীপুর সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. কফিল উদ্দিন জানান, দাবি-দাওয়া নিয়ে আসা কোন শিক্ষার্থীর গায়ে প্রতিষ্ঠানের অনুমোদিত পোষাক ছিল না। তাদের মধ্যে কয়েকজন বহিরাগত ছাত্রও ছিল। তাই তাদের দাবি উল্লেখিত দরখাস্ত গ্রহণ করা হয় নি।
লক্ষ্মীপুর সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মোর্শেদ আলম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল এসে তালা খুলে অধ্যক্ষকে উদ্ধার করা হয়েছে। ক্যাম্পাসে পরিবেশ স্বাভাবিক রয়েছে।

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.