শুক্রবার, ২০শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ ,৩রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় অনুমোদিত, রেজি:নং ৭৮

লক্ষ্মীপুরে জোড়াখুন মামলার আসামিসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

Array
চন্দ্রগঞ্জ প্রতিনিধি:
লক্ষ্মীপুরে জোড়াখুন মামলার চার্জসীটভুক্ত আসামিসহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে চন্দ্রগঞ্জ থানা পুলিশ।
শনিবার দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। এরআগে শুক্রবার রাতে চন্দ্রগঞ্জ থানাধীন চরচামিতা এলাকা থেকে ৫০ পিস ইয়াবা ও ১টি মোটরসাইকেলসহ তাদেরকে গ্রেফতার করা হয়। তারা হলেন, বেগমগঞ্জ উপজেলার আলাইয়ারপুর ইউপির চৌপল্লী গ্রামের মৃত মোবারক উল্লার পুত্র লোকমান হোসেন (৪৯) ও চরচামিতা গ্রামের আব্দুস সহিদের আমিনের পুত্র আব্দুর রহমান প্রকাশ বাবুল (৪০)। পুলিশ জানায়, চরচামিতা এলাকার বাবুলের খানকা বাড়ির ছাদে মাদক বেচাকেনা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে চন্দ্রগঞ্জ থানার এসআই মোতাহার হোসেনের নেতৃত্বে একদল পুলিশ ওই বাড়িতে অভিযান চালায়। এ সময় ৫০ পিস ইয়াবা ও মাদক সেবনের সরঞ্জামাদি এবং একটি মোটরসাইকেলসহ লোকমান হোসেন ও আব্দুর রহমান প্রকাশ বাবুলকে হাতেনাতে গ্রেফতার করা হয়।
থানা সূত্রে জানা যায়, ২০১৪ সালে ৫ জানুয়ারীর নির্বাচনের সময় সরকার বিরোধী আন্দোলনে নোয়াখালীর চৌমুহনীতে বিজিবির সাথে বিএনপি-জামায়াতের নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটে। এ সময় গুলিতে দুইজন নিহত হয়। ওই ঘটনায় বেগমগঞ্জ থানায় দায়েরকৃত মামলায় লোকমান হোসেন (৫০) চার্জসীটভুক্ত আসামি বলে জানিয়েছে পুলিশ। এ ছাড়াও লোকমান হোসেনের বিরুদ্ধে নোয়াখালী ও লক্ষ্মীপুরের বিভিন্ন মাদক স্পটে ইয়াবাসহ মাদকদ্রব্য সরবরাহ করার অভিযোগ রয়েছে। শুক্রবার রাতে চরচামিতা এলাকায় ইয়াবা বেচাকেনার সংবাদ পেয়ে চন্দ্রগঞ্জ থানা পুলিশ ওই এলাকায় অভিযান চালিয়ে ইয়াবা, মাদক সেবনের সরঞ্জামাদি এবং একটি মোটরসাইকেলসহ তাদেরক আটক করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় ধৃত আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের হয়েছে। এলাকাবাসী জানায়, লোকমান দীর্ঘদিন যাবত বেগমগঞ্জ উপজেলার আলাইয়ারপুর, আমানউল্যাপুর, বাংলাবাজার এবং লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ থানাধীন চন্দ্রগঞ্জ ইউনিয়ন, হাজিরপাড়া, বটতলী, মান্দারীসহ কয়েকটি ইউনিয়নের বিভিন্ন স্পটে মাদক সরবরাহ করে আসছিল। দলীয়ভাবে লোকমান বিএনপির নেতা হলেও বর্তমান সরকার দলীয় নোয়াখালীর প্রভাবশালী কতিপয় নেতার শেল্টারে মাদক ব্যবসাসহ বিভিন্ন অপকর্ম করার অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। কেউ তার অপকর্মের প্রতিবাদ করলে লোকমান অস্ত্রসস্ত্র নিয়ে ওই লোকের উপর হামলা চালায়। এতে ভয়ে অনেকে তার বিরুদ্ধে মুখ খুলতে সাহস পায়না।
চন্দ্রগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম আজিজুর রহমান মিয়া মাদকসহ জোড়াখুন মামলার চার্জসীটভুক্ত আসামি লোকমানকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন।
 

সর্বশেষ

নিয়ম পাল্টে ভারতের বিপক্ষে টেস্ট খেলতে নামবে অস্ট্রেলিয়া

আগামী ৯ ফেব্রুয়ারি মাঠে গড়াচ্ছে ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যকার প্রথম টেস্ট। বিরাট-রোহিতদের বিপক্ষে এই টেস্ট খেলতে নামার আগে কোনও প্রস্তুতি ম্যাচ খেলছে না অজিরা। সাধারণত...

বাংলাদেশের যত উন্নয়ন হচ্ছে তার একমাত্র কাণ্ডারি শেখ হাসিনা

সাজ্জাদ হোসেন সাজু(ফরিদপুর জেলা প্রতিনিধি) ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর...

৯ সেপ্টেম্বর ভারত সফরে যাবেন প্রধানমন্ত্রী

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আমন্ত্রণে আগামী ৯-১০ সেপ্টেম্বর ২ দিনের সফরে ভারতে যাচ্ছেন...

ঢাকায় ফিরলেন শাকিব

যুক্তরাষ্ট্র সফর শেষে দেশে ফিরেছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। খবরটি এ তারকা জানিয়েছেন সামাজিক...

দেশের প্রথম পাতাল রেল নির্মাণকাজ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

দেশের প্রথম পাতাল মেট্রোরেল প্রকল্প এমআরটি লাইন-১ এর নির্মাণকাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার...

পাইকগাছার কপিলমুনি কলেজে নবীণ বরণ অনুষ্ঠিত

এম এম টিপু সুলতান : পাইকগাছার কপিলমুনি কলেজে ২০২২-২৩ শিক্ষা বর্ষের একাদশ শ্রেণীর শিক্ষার্থীদের নবীণ...