সোমবার, ২রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ ,১৬ই মে, ২০২২ খ্রিস্টাব্দ

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় অনুমোদিত, রেজি:নং ৭৮

লক্ষ্মীপুরে জোড়াখুন মামলার আসামিসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

Array
চন্দ্রগঞ্জ প্রতিনিধি:
লক্ষ্মীপুরে জোড়াখুন মামলার চার্জসীটভুক্ত আসামিসহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে চন্দ্রগঞ্জ থানা পুলিশ।
শনিবার দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। এরআগে শুক্রবার রাতে চন্দ্রগঞ্জ থানাধীন চরচামিতা এলাকা থেকে ৫০ পিস ইয়াবা ও ১টি মোটরসাইকেলসহ তাদেরকে গ্রেফতার করা হয়। তারা হলেন, বেগমগঞ্জ উপজেলার আলাইয়ারপুর ইউপির চৌপল্লী গ্রামের মৃত মোবারক উল্লার পুত্র লোকমান হোসেন (৪৯) ও চরচামিতা গ্রামের আব্দুস সহিদের আমিনের পুত্র আব্দুর রহমান প্রকাশ বাবুল (৪০)। পুলিশ জানায়, চরচামিতা এলাকার বাবুলের খানকা বাড়ির ছাদে মাদক বেচাকেনা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে চন্দ্রগঞ্জ থানার এসআই মোতাহার হোসেনের নেতৃত্বে একদল পুলিশ ওই বাড়িতে অভিযান চালায়। এ সময় ৫০ পিস ইয়াবা ও মাদক সেবনের সরঞ্জামাদি এবং একটি মোটরসাইকেলসহ লোকমান হোসেন ও আব্দুর রহমান প্রকাশ বাবুলকে হাতেনাতে গ্রেফতার করা হয়।
থানা সূত্রে জানা যায়, ২০১৪ সালে ৫ জানুয়ারীর নির্বাচনের সময় সরকার বিরোধী আন্দোলনে নোয়াখালীর চৌমুহনীতে বিজিবির সাথে বিএনপি-জামায়াতের নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটে। এ সময় গুলিতে দুইজন নিহত হয়। ওই ঘটনায় বেগমগঞ্জ থানায় দায়েরকৃত মামলায় লোকমান হোসেন (৫০) চার্জসীটভুক্ত আসামি বলে জানিয়েছে পুলিশ। এ ছাড়াও লোকমান হোসেনের বিরুদ্ধে নোয়াখালী ও লক্ষ্মীপুরের বিভিন্ন মাদক স্পটে ইয়াবাসহ মাদকদ্রব্য সরবরাহ করার অভিযোগ রয়েছে। শুক্রবার রাতে চরচামিতা এলাকায় ইয়াবা বেচাকেনার সংবাদ পেয়ে চন্দ্রগঞ্জ থানা পুলিশ ওই এলাকায় অভিযান চালিয়ে ইয়াবা, মাদক সেবনের সরঞ্জামাদি এবং একটি মোটরসাইকেলসহ তাদেরক আটক করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় ধৃত আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের হয়েছে। এলাকাবাসী জানায়, লোকমান দীর্ঘদিন যাবত বেগমগঞ্জ উপজেলার আলাইয়ারপুর, আমানউল্যাপুর, বাংলাবাজার এবং লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ থানাধীন চন্দ্রগঞ্জ ইউনিয়ন, হাজিরপাড়া, বটতলী, মান্দারীসহ কয়েকটি ইউনিয়নের বিভিন্ন স্পটে মাদক সরবরাহ করে আসছিল। দলীয়ভাবে লোকমান বিএনপির নেতা হলেও বর্তমান সরকার দলীয় নোয়াখালীর প্রভাবশালী কতিপয় নেতার শেল্টারে মাদক ব্যবসাসহ বিভিন্ন অপকর্ম করার অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। কেউ তার অপকর্মের প্রতিবাদ করলে লোকমান অস্ত্রসস্ত্র নিয়ে ওই লোকের উপর হামলা চালায়। এতে ভয়ে অনেকে তার বিরুদ্ধে মুখ খুলতে সাহস পায়না।
চন্দ্রগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম আজিজুর রহমান মিয়া মাদকসহ জোড়াখুন মামলার চার্জসীটভুক্ত আসামি লোকমানকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন।
 

সর্বশেষ

সিরাজগঞ্জে গণহত্যার স্মৃতিফলকের স্থান নির্বাচনে জেলা প্রশাসককে চিঠি

ইমরান হোসাইন, সিরাজগঞ্জ:  সিরাজগঞ্জের শিয়ালকোলে গণহত্যা স্মৃতিফলক নির্মাণের স্থান নির্বাচন করার জন্য সোমবার সকালে সিরাজগঞ্জ গণহত্যা অনুসন্ধান কমিটির পক্ষে থেকে জেলা প্রশাসককে চিঠি দেওয়া হয়। সিরাজগঞ্জ...

জোয়ারের পানিতে ডুবে যাচ্ছে ফেরীঘাট,ঝুকিতে চলছে যানবাহন

ময়নুল সুমন, বরগুনা জেলা প্রতিনিধিঃ বরগুনায় অশনি পরবর্তী ও পূ্র্ণীমার প্রভাবে উপকূলীয় জেলা বরগুনার প্রধান...

বিএনপি নেতা এ্যানির বক্তব্যের প্রতিবাদে ফুঁসে উঠেছে আ.লীগ

রুবেল হোসেন, জেলা প্রতিনিধি, লক্ষ্মীপুর : কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানির জ্বালাময়...

সেনবাগে ৩ ইউপি নির্বাচনে নৌকার প্রতীক পেলেন যারা

বি. চৌধুরী তুহিন নোয়াখালী প্রতিনিধি: ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে নোয়াখালী সেনবাগে আগামী ১৫ জুন...

নেত্রকোণায় বাংলাদেশ-ভারত সম্প্রীতি পরিষদের মতবিনিময়

আব্দুর রহমান ঈশান, জেলা প্রতিনিধি, নেত্রকোণা: বাংলাদেশ-ভারত সম্প্রীতি পরিষদ নেত্রকোণা জেলা শাখার উদ্যোগে শনিবার বিকেলে জেলা...

সিঙ্গাপুরের কথা বলে ভাতিজাকে বিমানে চড়িয়ে ঢাকা থেকে চট্টগ্রাম

কমলনগর: ভাতিজাকে সিঙ্গাপুর নিয়ে যাবে এমন আশ্বাস দিয়ে ভাইয়ের বাড়িতে স্বজনসহ দীর্ঘদিন মেহমান হিসেবে অবস্থান...