লক্ষ্মীপুরে জসিম বাহিনীর প্রধানসহ আটক-৪ : অস্ত্র উদ্ধার

শেয়ার

s

পল্লী নিউজ ডেস্ক :

লক্ষ্মীপুরে চাঁদাকৃত চেকের টাকা ব্যাংক থেকে তুলতে গিয়ে গেয়েন্দা পুলিশের জালে ধরা পড়লো শীর্ষ সন্ত্রাসী জসিম বাহিনীর প্রধান নজরুল ইসলাম জসিমসহ চারজন। এসময় তাদের কাছ থেকে ৩টি অস্ত্র, ৬ রাউন্ড গুলি ও ৬ লাখ টাকার ৪টি চেক উদ্ধার করা হয়।
বুধবার (১১ জানুয়ারী) রাত সাড়ে ৯টার দিকে নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলন ডেকে সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেন লক্ষ্মীপুরের পুলিশ সুপার আসম মাহতাব উদ্দিন।

ss

এ সময় তিনি জানান, সদর উপজেলার দক্ষিণ হামছাদী গ্রামের আবদু চাত্তারের কাছ থেকে অস্ত্র ঠেকিয়ে চাঁদাবাবত ২লাখ টাকার চেক আদায় করে সন্ত্রাসী জসিম ও তার বাহিনী। ওই চেক নিয়ে দুপুর ২টার দিকে জসিম বাহিনীর সদস্যরা লক্ষ্মীপুর এন সিসি ব্যাংকে টাকা উত্তোলনের করতে গেলে গোপন সংবাদের ভিত্তিতে প্রথমে ফরহাদ উদ্দিন সিপাত নামের একজনকে চেকসহ হাতেনাতে আটক করে ডিবি পুলিশ। সিপাতের দেওয়া তথ্য মতে লক্ষ্মীপুর সরকারী কলেজের সামনে থেকে বিভিন্ন অংকের চেকসহ নোমান, মাহবুবু আলম হৃদয় এবং রামগঞ্জ বাসষ্ট্যান্ড এলাকা থেকে শীর্ষ সন্ত্রাসী জসিমকে আটক করা হয়। এক পর্যায়ে সন্ত্রাসী জসিমের স্বীকারোক্তি অনুযায়ী তার বাড়ি তল্লাশী করে ১টি বন্দুক, ২টি এলজি, ৬ রাউন্ড গুলি, ১টি দামা ও ১টি চাপাতি উদ্ধার করে গোয়েন্দা পুলিশ।
নজরুল ইসলাম জসিম সদর উপজেলার দক্ষিণ হামছাদী গ্রামের মৃত শহিদ উল্যার ছেলে। সে ওই এলাকার সন্ত্রাসী বাহিনীর প্রধান এবং তার বিরুদ্ধে হত্যা, চাঁদাবাজী, ডাকাতিসহ থানায় ৬টি মামলা রয়েছে।
অপরদিকে ফরহাদ উদ্দিন সিপাত, মাহবুবুল আলম হৃদয় ও নোমান সন্ত্রাসী জসিমের সহযোগী বলে জানায় পুলিশ।

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.