রবিবার, নভেম্বর ২৮, ২০২১



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদিত

লক্ষ্মীপুরে জমি দখল নিয়ে মারপিটে মামলা, ৪ আসামী কারাগারে

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরের কমলনগরে জমি দখলে বাধাঁ দেয়ায় প্রতিপক্ষের হামলায় মারাত্নকভাবে আহত হয়ে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন মো. ইব্রাহিম (৩৫)। এ ঘটনায় আহত ব্যাক্তির মা আমেনা বেগম বাদি হয়ে থানায় ৬ জনকে আসামী করে মামলা দায়ের করেন। মামলার এজাহার ভুক্ত ৪ জন আসামীকে পুলিশ গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরণ করেন।

বৃহস্পতিবার (২০অক্টোবর) দুপুরে কমলনগর থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ মোসলেহ উদ্দিন আসামী গ্রেপ্তার হওয়ার বিষয়টি নিশ্চিত করেন।

মামলার সূত্রে জানাযায়, জমি সংক্রান্ত জেরে দুপক্ষের মধ্যে মারধোর হয়। এতে বাদির ছেলে মো. ইব্রাহিমকে মারাত্নক জখম করার অভিযোগ উঠে। মামলায় আসামীরা হলেন, ১.আব্দুল খালেকে পুত্র মো. জসিম(৩০),২. মো. আবুল কালাম(৩৩), আব্দুল মজিদের পুত্র ৩.মো. মাইন উদ্দিন প্রকাশ মাইম(৫০), জয়নাল আবেদিনের পুত্র ৪.মো. মমিন উল্লাহ (৪৮), আব্দুল খালেক(৫৫), মৃত আব্দুল মজিদের পুত্র ৫.আবু ছায়েদ (৫০)।এদের মধ্যে গ্রেপ্তার হন, মো. জসিম উদ্দিন, মো. মাইন উদ্দিন মাইন, মমিন উল্লাহ ও আব্দুল খালেক। বাদী আমেনা বেগম মামলা সূত্রে জানান, বিগত দিন থেকে জমি নিয়ে আসামীদের সাথে বিরোধ চলছে। ঘটনারদিন আসামীরা তার জমিতে পানি নিষ্কাশন করতে ড্রেন কাটঁতে থাকে।

এসময় ১ নং সাক্ষী তার ছেলে মো. ইব্রাহীম ড্রেন কাটঁতে বাধাঁ প্রধান করে। এতে ক্ষিপ্ত হয়ে আসামীরা প্রকাশ্য ধারালো অস্ত্র দা, লোহার রট, লাঠি দিয়ে এলোপাতাড়ি তাকে মারতে থাকে। একপর্যায়ে আসামী মো. জসিম তার ছেলে ইব্রাহিমকে ধারালো ছেনি দিয়ে হত্যার উদ্দেশ্যে মাথায় আঘাত করে। এবং তিনি রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়ে মারাত্নক জখম হয়।হাসপাতালে নিলে কর্মরত চিকিৎসক তার মাথায় অনেকগুলো সিলাই দেয়। তিনি হাসপাতালে চিকিৎসাধিন রয়েছে। আরও জানান, তিনি ঘটনাস্থলে গেলে ২ নং আসামী তার উপর এলোপাতাড়ি নির্যাতন চালায়। তার গলা ছিপিয়া শ্বাসরুদ্ধ করে পরণে থাকা কাপড় খুলে বিবস্ত্র করে পেলে। পরোক্ষণে আসামীদের নির্যাতনে দৌড়ে বাড়িতে চলে আসলে তারা বাড়িতে এসে এলোপাতাড়ি ভাবে ঘর, দরজা ভেঙে অর্থ, স্বর্ণ লুট করে ভয়-ভীতি দেখায়। বাদী সহজ-সরল প্রকৃতির হওয়ায় আইনের প্রতি শ্রদ্ধাশীল। তিনি বিবাদীদের আইনের আওতায় এনে সুষ্ঠ বিচার দাবি করেন।

বিবাদীর পক্ষে চর ফলকন ইউপি’র সাবেক মেম্বার মো.হাফিজ উল্লাহ বলেন, এলাকায় জলাবদ্ধতা সৃষ্টি হচ্ছে। যার কারণে সর্বসাধারণের জন্য পানি নিষ্কাশনের ড্রেন কাঁটা হয়। যাদের আসামী করা হয়েছে তাদের সাথে পারিবারিক বিরোধ থাকায় হঠাৎ কথা কাটাকাঁটি হয়। এসময় দু’পক্ষের হাতাহাতি হলে ড্রেন কাঁটা কোঁদালে বাদির ছেলের মাথায় আঘাত লাগে। বিষয়টি সম্পূর্ণ অনাকাঙ্ক্ষিত হয়েছে বলে তিনি জানান।

Print Friendly, PDF & Email

সর্বশেষ

মহামান্য হাইকোর্টের নিষেধাজ্ঞা অমান্য করে ভবন নির্মাণ

আরিফ জামান (কুষ্টিয়া) কুষ্টিয়া সদর উপজেলার বটতৈল ইউনিয়নের বড়ীয়া বেগম হামিদা সিদ্দিক স্কুল এন্ড কলেজ সংলগ্ন জমিতে মহামান্য হাইকোর্টের আদেশ অমান্য করে স্থানীয় জামিরুল...

পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষের অবহেলা: স্কুল ছাত্র তামিমের জীবন সংকটাপন্ন, সাহায্যের আবেদন

নিজস্ব প্রতিবেদক: লক্ষ্মীপুরের রামগতিতে পল্লী বিদ্যুতের অবহেলায় পড়ে থাকা তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হয়...

পঞ্চম ধাপে ৫ জানুয়ারি ইউনিয়ন পরিষদ নির্বাচন

অনলাইন ডেস্ক: পঞ্চম ধাপে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে দেশের ৭০৭ ইউপিতে ৫ জানুয়ারি ভোট হবে।...

আয়েশা (রা:) মহিলা কামিল মাদ্রাসার আলিম পরীক্ষার্থীদের দোয়া অনুষ্ঠান

আয়েশা (রা:) মহিলা অনার্স কামিল মাদ্রাসার আলিম পরীক্ষার্থীদের দোয়া অনুষ্ঠিত হয়। শনিবার ২৭ নভেম্বর সকালে...

লক্ষ্মীপুর পৌরসভায় মাসুম ভুঁইয়ার নির্বাচনী ইশতেহার ঘোষণা

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ লক্ষ্মীপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী মোজাম্মেল হায়দার ভুঁইয়া মাসুম ৩০টি...

লক্ষ্মীপুরসহ যেসব এলাকায় ৭২ ঘণ্টা মোটরসাইকেল চলাচল বন্ধ

লক্ষ্মীপুর প্রতিনিধি : সারাদেশে তৃতীয় ধাপে দেশের ১ হাজার ৭টি ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচন অনুষ্ঠিত...
Print Friendly, PDF & Email