শুক্রবার, ২২শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ ,৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় অনুমোদিত, রেজি:নং ৭৮

লক্ষ্মীপুরে ছাত্রলীগের হামলা পাল্টা হামলা : আহত ২

Array

লক্ষ্মীপুর প্রতিনিধি  :
লক্ষ্মীপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছাত্রলীগের দু’গ্র“পের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও হামলার ঘটনা ঘটেছে। এসময় সিপাত চৌধূরী ও তানবির মাহমুদ অন্তর নামের ২ ছাত্রলীগ নেতা আহত হয়েছে। এদের মধ্যে সিপাতের অবস্থা আশঙ্কা জনক হওয়া তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
আহত সিপাত চৌধূরী সদর উপজেলার রাধাপুর গ্রামের তৌফিকুল আনোয়ার পিন্টুর ছেলে ও লক্ষ্মীপুর সদর পৌরসভার ১নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি এবং  তানবির মাহামুদ অন্তর লক্ষ্মীপুর পৌর শহরের বাঞ্চানগর গ্রামের মিজানুর রহমানের ছেলে ও  পৌর শহীদ স্মৃতি একাডেমী স্কুল ছাত্রলীগের সভাপতি প্রার্থী।

ছাত্রলীগ নেতাকর্মীরা জানায়,৩০ এপ্রিল রাত ৯টার দিকে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শহরের উপজেলা পরিষদের নির্মাণাধীন  ভবনে তানবির মাহমুদ অন্তর ও
সিপাতের মধ্যে কথা কাটাকাটি হয়। এসময় তারা সংঘর্ষে জড়িয়ে পড়লে অন্তর আহত হয়। খবর পেয়ে অন্তরের অনুসারীরা এসে সিপাতের উপর হামলা চালায় । এসময় তারা সিপাতকে কুপিয়ে মাথায় গুরুত্বর জখম করে। পরে স্থানিয়রা সিপাতা ও অন্তরকে আহত অবস্থায় উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নিয়ে আসে। এরমধ্যে সিপাতের অবস্থা আশঙ্কাজনক হওয়া তাকে ঢাকা মেডিকেল হাসাপালে প্রেরণ করে।
এদিকে ঘটনাটি চারদিকে ছড়িয়ে পড়লে জেলা ছাত্রলীগের সভাপতি চৌধূরী মাহামুদুন্নবী সোহেল ও সাধারণ সম্পাদক রাকিব হোসেন লোটাসের অনুসারীর লক্ষ্মীপুর সদর হাসপাতালে অবস্থান নেয়। একপর্যায়ে তাদের মধ্যে হাতাহাতির ঘটনাও ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্তিতি নিয়ন্ত্রণে আনে। এসময় লক্ষ্মীপুর সদর থানা ছাত্রলীগের আহ্বায়ক জিসাদ আল নাহিয়ানকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে পুলিশ।

লক্ষ্মীপুর সদর থানার মেডিকেল অফিসার ডা. আনোয়ার হোসেন বলেন, আহত অবস্থায় অন্তর ও সিপাত নামের ২জনকে সদর হাসপাতালে আনা হয়। এদের মধ্যে সিপাতের অবস্থা আশঙ্কাজনক দেখে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লা আল মামুন ভূইঁয়া বলেন, খবর পেয়ে পুলিশ সাথে সাথে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ১জনকে আটক করা হয়। অপ্রীতিকর ঘটনা এড়াতে শহরে পর্যাপ্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

সর্বশেষ

কমলনগরে জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস উদযাপন

নিজস্ব প্রতিনিধি: নির্ভুল জন্ম নিবন্ধন করব, শুদ্ধ তথ্যভান্ডার গড়ব’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে লক্ষ্মীপুর কমলনগরে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস-২০২২ উদযাপন উপলক্ষে আলোচনা সভা...

আমরা চাই সব দল নির্বাচনে আসুক: প্রধানমন্ত্রী

আগামী জাতীয় সংসদ নির্বাচনে সব দল অংশগ্রহণ করবে বলে প্রত্যাশা করেন প্রধানমন্ত্রী ও আওয়ামী...

আন্তর্জাতিক সেমিনার শেষে দেশে ফিরেছেন ডাঃ এম মোকতার হোসেন

মো. বদিউজ্জামান (তুহিন), নোয়াখালী প্রতিনিধিঃ ইন্টারন্যাশনাল ফেডারেশন অব ক্লিনিক্যাল কেমিস্ট্রি ও ল্যাবরেটরি মেডিসিনের আমন্ত্রণে আন্তর্জাতিক...

আশ্রয়ণের অধিকার শেখ হাসিনার উপহার

মো. বদিউজ্জামান ( তুহিন), নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালীর বেগমগঞ্জের ৩ নং জিরতলী ইউনিয়নে ভূমিহীন ও গৃহহীন...

ইলিশের প্রজনন মৌসুম, মেঘনায় ২২ দিন ইলিশ শিকার বন্ধ

রুবেল চক্রবর্তী- ৭ অক্টোবর থেকে ২২ অক্টোবর পর্যন্ত ২২ দিন মেঘনা নদীতে মাছ ধরার উপর...

চরভদ্রাসনে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালিত

চরভদ্রাসন(ফরিদপুর) প্রতিনিধিঃ নির্ভুল জন্ম মৃত্যু নিবন্ধন করব শুদ্ধ তথ্যভান্ডার গড়ব এই স্লোগানকে সামনে রেখে ফরিদপুর...