সোমবার, ২রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ ,১৬ই মে, ২০২২ খ্রিস্টাব্দ

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় অনুমোদিত, রেজি:নং ৭৮

লক্ষ্মীপুরে ছাত্রলীগের হামলা পাল্টা হামলা : আহত ২

Array

লক্ষ্মীপুর প্রতিনিধি  :
লক্ষ্মীপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছাত্রলীগের দু’গ্র“পের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও হামলার ঘটনা ঘটেছে। এসময় সিপাত চৌধূরী ও তানবির মাহমুদ অন্তর নামের ২ ছাত্রলীগ নেতা আহত হয়েছে। এদের মধ্যে সিপাতের অবস্থা আশঙ্কা জনক হওয়া তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
আহত সিপাত চৌধূরী সদর উপজেলার রাধাপুর গ্রামের তৌফিকুল আনোয়ার পিন্টুর ছেলে ও লক্ষ্মীপুর সদর পৌরসভার ১নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি এবং  তানবির মাহামুদ অন্তর লক্ষ্মীপুর পৌর শহরের বাঞ্চানগর গ্রামের মিজানুর রহমানের ছেলে ও  পৌর শহীদ স্মৃতি একাডেমী স্কুল ছাত্রলীগের সভাপতি প্রার্থী।

ছাত্রলীগ নেতাকর্মীরা জানায়,৩০ এপ্রিল রাত ৯টার দিকে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শহরের উপজেলা পরিষদের নির্মাণাধীন  ভবনে তানবির মাহমুদ অন্তর ও
সিপাতের মধ্যে কথা কাটাকাটি হয়। এসময় তারা সংঘর্ষে জড়িয়ে পড়লে অন্তর আহত হয়। খবর পেয়ে অন্তরের অনুসারীরা এসে সিপাতের উপর হামলা চালায় । এসময় তারা সিপাতকে কুপিয়ে মাথায় গুরুত্বর জখম করে। পরে স্থানিয়রা সিপাতা ও অন্তরকে আহত অবস্থায় উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নিয়ে আসে। এরমধ্যে সিপাতের অবস্থা আশঙ্কাজনক হওয়া তাকে ঢাকা মেডিকেল হাসাপালে প্রেরণ করে।
এদিকে ঘটনাটি চারদিকে ছড়িয়ে পড়লে জেলা ছাত্রলীগের সভাপতি চৌধূরী মাহামুদুন্নবী সোহেল ও সাধারণ সম্পাদক রাকিব হোসেন লোটাসের অনুসারীর লক্ষ্মীপুর সদর হাসপাতালে অবস্থান নেয়। একপর্যায়ে তাদের মধ্যে হাতাহাতির ঘটনাও ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্তিতি নিয়ন্ত্রণে আনে। এসময় লক্ষ্মীপুর সদর থানা ছাত্রলীগের আহ্বায়ক জিসাদ আল নাহিয়ানকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে পুলিশ।

লক্ষ্মীপুর সদর থানার মেডিকেল অফিসার ডা. আনোয়ার হোসেন বলেন, আহত অবস্থায় অন্তর ও সিপাত নামের ২জনকে সদর হাসপাতালে আনা হয়। এদের মধ্যে সিপাতের অবস্থা আশঙ্কাজনক দেখে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লা আল মামুন ভূইঁয়া বলেন, খবর পেয়ে পুলিশ সাথে সাথে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ১জনকে আটক করা হয়। অপ্রীতিকর ঘটনা এড়াতে শহরে পর্যাপ্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

সর্বশেষ

সিরাজগঞ্জে গণহত্যার স্মৃতিফলকের স্থান নির্বাচনে জেলা প্রশাসককে চিঠি

ইমরান হোসাইন, সিরাজগঞ্জ:  সিরাজগঞ্জের শিয়ালকোলে গণহত্যা স্মৃতিফলক নির্মাণের স্থান নির্বাচন করার জন্য সোমবার সকালে সিরাজগঞ্জ গণহত্যা অনুসন্ধান কমিটির পক্ষে থেকে জেলা প্রশাসককে চিঠি দেওয়া হয়। সিরাজগঞ্জ...

জোয়ারের পানিতে ডুবে যাচ্ছে ফেরীঘাট,ঝুকিতে চলছে যানবাহন

ময়নুল সুমন, বরগুনা জেলা প্রতিনিধিঃ বরগুনায় অশনি পরবর্তী ও পূ্র্ণীমার প্রভাবে উপকূলীয় জেলা বরগুনার প্রধান...

বিএনপি নেতা এ্যানির বক্তব্যের প্রতিবাদে ফুঁসে উঠেছে আ.লীগ

রুবেল হোসেন, জেলা প্রতিনিধি, লক্ষ্মীপুর : কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানির জ্বালাময়...

সেনবাগে ৩ ইউপি নির্বাচনে নৌকার প্রতীক পেলেন যারা

বি. চৌধুরী তুহিন নোয়াখালী প্রতিনিধি: ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে নোয়াখালী সেনবাগে আগামী ১৫ জুন...

নেত্রকোণায় বাংলাদেশ-ভারত সম্প্রীতি পরিষদের মতবিনিময়

আব্দুর রহমান ঈশান, জেলা প্রতিনিধি, নেত্রকোণা: বাংলাদেশ-ভারত সম্প্রীতি পরিষদ নেত্রকোণা জেলা শাখার উদ্যোগে শনিবার বিকেলে জেলা...

সিঙ্গাপুরের কথা বলে ভাতিজাকে বিমানে চড়িয়ে ঢাকা থেকে চট্টগ্রাম

কমলনগর: ভাতিজাকে সিঙ্গাপুর নিয়ে যাবে এমন আশ্বাস দিয়ে ভাইয়ের বাড়িতে স্বজনসহ দীর্ঘদিন মেহমান হিসেবে অবস্থান...