লক্ষ্মীপুরে ছাত্রলীগের চার নেতা বহিস্কার

শেয়ার

লক্ষ্মীপুর:

লক্ষ্মীপুরে ছাত্রলীগের দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে ছাত্রলীগের চার নেতাকে সংগঠন থেকে বহিস্কার করেছে জেলা ছাত্রলীগ। আজ সোমবার দুপুরে জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক পত্রের মাধ্যমে তাদের বহিস্কার করা হয়।

বহিস্কৃতরা হলেন, জেলা ছাত্রলীগের উপ-দপ্তর সম্পাদক শেবাব নেওয়াজ, সহ-সম্পাদক পলক মাহমুদ, সদস্য পিয়াস পাঠান, পৌর ছাত্রলীগ কর্মী মিনহাজ আলম সাকিব।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিব হোসেন লোটাস গণমাধ্যম কর্মীদের চার ছাত্রলীগ নেতাকে বহিস্কারের বিষয়টি নিশ্চিত করে বলেন, বাংলাদেশ ছাত্রলীগের নির্দেশ অনুযায়ী দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে তাদের বহিস্কার করা হয়। এসময় জেলা ছাত্রলীগের সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেলসহ ছাত্রলীগের সাবেক ও বর্তমান নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে গতকাল রাতে জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের সমর্থকদের মধ্যে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সদর উপজেলা পরিষদ প্রাঙ্গণে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে সোহেলের সমর্থক ছাত্রলীগ কর্মী অন্তর ও লোটাসের সমর্থক সিপাত গুরুত্বর আহত হন। এর মধ্যে সিপাতের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। ঘটনার পর হাসপাতাল থেকে সদর উপজেলা ছাত্রলীগের আহবায়ক ইবনে জিশাদ আল নাহিয়ান ও অন্তরকে আটক করে পুলিশ।

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.