শুক্রবার, ২০শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ ,৩রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় অনুমোদিত, রেজি:নং ৭৮

লক্ষ্মীপুরে গৃহবধূর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

Array

লক্ষ্মীপুর :

লক্ষ্মীপুরে জেসমিন আক্তার (৩০) নামের এক গৃহবধূর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (৭ এপ্রিল) সকালে সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের চরমনসা গ্রাম থেকে মৃতদেহ উদ্ধার করা হয়। দুই সন্তানের জননী নিহত জেসমিন চরমনসা গ্রামের দৃষ্টিহীন রাশেদের (৩৮) স্ত্রী।

স্থানীয়রা জানায়, ভোলা জেলার বাসিন্দা সিরাজ নামে এক ব্যবসায়ীকে বিভিন্ন এনজিও থেকে ঋণ নিয়ে দেন জেসমিন ও তার স্বামী রাশেদ। ঋণ নিয়ে দেওয়ার কিছুদিন পর সিরাজ পালিয়ে যায়। সেই থেকে ঋণের টাকার পরিশোধ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া লাগতো। এনিয়ে স্থানীয়ভাবে কয়েকবার বৈঠকও হয়। বৃহস্পতিবার (৬এপ্রিল) রাতে স্বামী-স্ত্রীর মধ্যে ফের ঝগড়া হয়। এর জেরে ধরে রাতের কোন এক সময় জেসমিন ঘরের আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করতে পারে বলে ধারণা করছেন স্থানীরা।

নিহতরে বড় ভাই মো. খোকন বলেন, আমার বোনকে তার স্বামী মারধর করতো। এমনকি দুইবার কাঁথা-বালিশ চাপা দিয়ে হত্যার চেষ্টাও করে। যদি আামার বোন আতœহত্যাও করে তার জন্য স্বামী রাশেদ দায়ী।

স্বামী রাশেদ বলেন, সিরাজ নামের ওই ব্যবসায়ীর সাথে জেসমিনের পরকিয়া সম্পর্ক  গড়ে উঠে। দু’বার পালিয়ে যাওয়ার চেষ্টা করেছে। গোপনে মোবাইলে কথা বলা ও ঋণের টাকার বিষয়ে স্ত্রী জেসমিনের সাথে কাটাকাটি হয়; যে কারণে অভিমান করে সে আতœহত্যা করেছে।

লক্ষ্মীপুর সদর থানার উপ-পরিদর্শক (এসআই) আরেফিন বলেন, ঝুলন্ত অবস্থায় গৃহবধূর মৃতদেহ উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের  প্রতিবেদনের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ

নিয়ম পাল্টে ভারতের বিপক্ষে টেস্ট খেলতে নামবে অস্ট্রেলিয়া

আগামী ৯ ফেব্রুয়ারি মাঠে গড়াচ্ছে ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যকার প্রথম টেস্ট। বিরাট-রোহিতদের বিপক্ষে এই টেস্ট খেলতে নামার আগে কোনও প্রস্তুতি ম্যাচ খেলছে না অজিরা। সাধারণত...

বাংলাদেশের যত উন্নয়ন হচ্ছে তার একমাত্র কাণ্ডারি শেখ হাসিনা

সাজ্জাদ হোসেন সাজু(ফরিদপুর জেলা প্রতিনিধি) ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর...

৯ সেপ্টেম্বর ভারত সফরে যাবেন প্রধানমন্ত্রী

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আমন্ত্রণে আগামী ৯-১০ সেপ্টেম্বর ২ দিনের সফরে ভারতে যাচ্ছেন...

ঢাকায় ফিরলেন শাকিব

যুক্তরাষ্ট্র সফর শেষে দেশে ফিরেছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। খবরটি এ তারকা জানিয়েছেন সামাজিক...

দেশের প্রথম পাতাল রেল নির্মাণকাজ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

দেশের প্রথম পাতাল মেট্রোরেল প্রকল্প এমআরটি লাইন-১ এর নির্মাণকাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার...

পাইকগাছার কপিলমুনি কলেজে নবীণ বরণ অনুষ্ঠিত

এম এম টিপু সুলতান : পাইকগাছার কপিলমুনি কলেজে ২০২২-২৩ শিক্ষা বর্ষের একাদশ শ্রেণীর শিক্ষার্থীদের নবীণ...