লক্ষ্মীপুরে গৃহবধূকে গণধর্ষনের দায়ে ৪ জনের মৃত্যুদন্ড

শেয়ার

লক্ষ্মীপুর :

লক্ষ্মীপুরের কমলনগরের চর কাদিরা গ্রামের এক গৃহবধূকে গণধর্ষনের দায়ে ৪ জনের মৃত্যুদন্ড ও প্রত্যেকের ২০ হাজার টাকা করে জরিমানা করে আদালত।

বুধবার (২৯ মার্চ) দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক ড.একেএম আবুল কাশেম এ রায় দেন।

লক্ষ্মীপুর আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর (এপিপি) অ্যাডভোকেট আবুল কালাম রায়ের বিষয়টি নিশ্চিত করেন।

দন্ডপ্রাপ্তরা হলেন, কমলনগর উপজেলার চর কাদিরা ইউনিয়নের চর বসু গ্রামের মনা ব্যাপারীর ছেলে সানাউল্যা (৩৫), নোয়াখালী জেলার সুধারাম থানার আন্ডার চর গ্রামের আবুদল গণির ছেলে মো. রহিম (২৫), কমলনগর উপজেলার কালকিনি ইউনিয়নের চর সামছুদ্দিন উদ্দিন গ্রামের রফিকুল ইসলাম ব্যাপারীর ছেলে মো. হারুন (৩০), একই ইউনিয়নের রফিকুল ইসলামের ছেলে আবুল কাশেম প্রকাশ (৩০)।

অপর আসামি চর কাদিরা ইউনিয়নের মৃত তাজুল হকের ছেলে আনোয়ার উল্যার বিরুদ্ধে অভিযোগ প্রমান না হওয়ায় তাকে বেকসুর খালাস দেয় আদালত।

আদালত সূত্র জানা যায়, ২০১৪ সালের ২২ ডিসেম্বর গভীর রাতে কমলনগর উপজেলার চর কাদিরা গ্রামের রহিমা খাতুনের ঘরের দরজা ভেঙ্গে ঢুকে তার ১০ বছরের মেয়ের সামনে তাকে  পালাক্রমে গণধর্ষণ করে আসামিরা। ধর্ষণ শেষে তার যৌনাঙ্গে কাঠের খুঁটি ঢুকিয়ে দেয়। এতে সে মারাত্বকভাবে আহত হয়। অচেতন অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করলে ৫ দিন পর তার জ্ঞান ফিরে। এই ঘটনায় ধর্ষিতার স্বামী রফিক মিয়া বাদী হয়ে কমলনগর থানায় মামলা দায়ের করেন। দীর্ঘ শুনানি শেষে আদালত এই রায় দেন।

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.