রবিবার, ১৫ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ ,২৯শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় অনুমোদিত, রেজি:নং ৭৮

লক্ষ্মীপুরে গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার : পরিবারের দাবী হত্যা

Array

লক্ষ্মীপুর প্রতিনিধি :
লক্ষ্মীপুরে পলি আক্তার নামের এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।  শুক্রবার (৩ ফেব্রুয়ারি) বিকেল ৫টার দিকে সদর উপজেলার চর রমনী মোহন ইউনিয়নের মধ্য চর রমনী মোহন এলাকা থেকে ওই গৃহবধুর লাশ উদ্ধার করা হয়। তবে নিহতের পরিবারের দাবী জমি সংক্রান্ত বিরোধের জের ধরে শশুড় পক্ষের লোকজন পরিকল্পিত ভাবে পলিকে হত্যা করে লাশ ঝুঁলিয়ে রাখে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে রয়েছে। নিহত পলি ওই এলাকার তোফায়েল আহম্মেদের মেয়ে।

নিহত পলির মামা জয়নাল আবেদীন জানান, দীর্ঘ দিন থেকে পলি’র স্বামী আনোয়ারের সাথে তার বড় ভাই আলমগীরের জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এর জের গত বুধবার সকালে আলমগীর তার লোকজন নিয়ে পলি’র বাবা-মা ও তার পরিবারের লোকজনকে বেধড়ক মারধর করে আহত করে। এই ঘটনায় পলি বাবা তোফায়েল আহম্মেদ বাদী হয়ে আলমগীরসহ কয়েক জনের বিরুদ্ধে লক্ষ্মীপুর সদর থানায় একটি মামলা দায়ের করেন। আহতরা হাসপাতালে ভর্তি থাকার সুবাধে পলিকে একা পেয়ে তার ভাশুর আলমগীর ও শাশুড়ী রোকেয়া বেগম তাকে নির্যাতন চালিয়ে হত্যা করে লাশ ঝুঁলিয়ে রাখে বলে অভিযোগ করেন তিনি।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল্লাহ আল মামুন জানান, ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। ময়নাতদন্তের পর এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ

এইচএসসির ফল ৮ ফেব্রুয়ারি

উচ্চমাধ্যমিক সার্টিফিকেট (এইচএসসি) ও সমমান পরীক্ষার ফল আগামী ৮ ফেব্রুয়ারি প্রকাশ করা হবে। এদিন ফল প্রকাশের বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্মতি দিয়েছেন। শনিবার (২৮...

নেত্রকোণার বারহাট্টায় মোশারফের ক্ষেতে চাষ হচ্ছে রঙিন ফুলকপি

আব্দুর রহমান ঈশান, নেত্রকোণা প্রতিনিধি: নেত্রকোনার বারহাট্টায় বাণিজ্যিকভাবে চাষ হচ্ছে বাহারি রঙের ফুলকপি।ফলন ও দাম...

খুলনা বিশ্ববিদ্যালয়ের বায়স্কোপের নেতৃত্বে স্মরণ ও পল্লী

খুবি প্রতিনিধি: ধারালো বিবেক আর শাণিত চোখে জীবন দেখি ও দেখাই’ মূলনন্ত্র ধারণ করে কাজ...

বানিয়াচংয়ে ঐতিহাসিক গড়ের খাল পুনঃখনন কাজের উদ্ধোধন

হবিগঞ্জের বানিয়াচংয়ে ঐতিহাসিক গড়ের খাল ও পাচটি শাখা খালের পুনঃখনন কাজের উদ্ধোধন করা হয়েছে। শনিবার(২৮...

রামগঞ্জ প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সভাপতি রহমত, সম্পাদক কবির

আবু তাহের,রামগঞ্জ প্রতিনিধিঃ লক্ষ্মীপুরের রামগঞ্জ প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। ২৮ জানুয়ারি(শনিবার) দুপুরে রামগঞ্জ উপজেলা...

রুদ্ধশাস লড়াইয়ে শেষ বলে জিতল কুমিল্লা

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) নবম আসরের সিলেট পর্বের দ্বিতীয় দিনের প্রথম ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের...