শুক্রবার, ২২শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ ,৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় অনুমোদিত, রেজি:নং ৭৮

লক্ষ্মীপুরে ঐক্যবদ্ধ প্রেসক্লাবের কমিটি গঠন

Array

নিজস্ব প্রতিবেদক :
অবশেষে লক্ষ্মীপুর প্রেসক্লাবের বিবাদমান গ্রুপের নেতৃবৃন্দরা ঐক্যমতে পৌঁছেছে। সংবিধান অনুযায়ী একটি নির্বাচনের মধ্যে দিয়ে নতুন কার্যকরী কমিটি গঠন ও সদস্য নবায়ন, নতুন সদস্য অন্তর্ভূক্তি এবং বাছাই সংক্রান্ত ১১ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়েছে।

(১৭ আগষ্ট) বৃহস্পতিবার বিকাল ৫টায় প্রেসক্লাবের ভবনে জেলায় কর্মরত সকল প্রিন্ট, ইলেকট্রনিক মিডিয়া ও স্থানিয় পত্রিকার সম্পাদকদের এক সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন দৈনিক ইনক্লাব পত্রিকার সিনিয়র ষ্টাফ রিপোর্টার ও বাংলাভিশন টিভির প্রতিনিধি হোসাইন আহম্মদ হেলাল।
সভায় বক্তব্য রাখেন, প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি এম এ মালেক, দৈনিক ভোরের কাগজ পত্রিকার জেলা প্রতিনিধি কামাল হোসেন, এ টি এন বাংলা ও এ টি এন নিউজের জেলা প্রতিনিধি মো: কাউছার, দৈনিক জনতা পত্রিকার জেলা প্রতিনিধি অধ্যাপক গাজী গিয়াস উদ্দিন, দৈনিক যুগান্তর ও এনটিভির জেলা প্রতিনিধি আবুল কালাম আজাদ, দৈনিক প্রথম আলো পত্রিকার জেলা প্রতিনিধি এম জে আলম, দৈনিক জনকন্ঠের জেলা প্রতিনিধি মহিউদ্দিন ভূঁইয়া মুরাদ, বিটিভি ও দৈনিক আমাদের সময় পত্রিকার জেলা প্রতিনিধি মো: জহির উদ্দিন, ডিবিসি নিউজের লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি এম তৌহিদুর রহমান রেজা, সময় টেলিভিশনের জেলা প্রতিনিধি মাহবুবুল ইসলাম ভূঁইয়া, দৈনিক ইত্তেফাক পত্রিকার জেলা প্রতিনিধি আব্দুল মালেক, দৈনিক লক্ষ্মীপুর কন্ঠ পত্রিকার সম্পাদক রফিকুল ইসলাম, এস এ টিভির জেলা প্রতিনিধি শহিদুল ইসলাম, গাজী টিভি ও দি নিউ নেশান পত্রিকার জেলা প্রতিনিধি এ বি এম নিজাম উদ্দিন, দৈনিক মানবজমিন পত্রিকার জেলা প্রতিনিধি আব্বাস হোসেন, নিউজ টুয়েন্টিফোর ও বাংলাদেশ প্রতিদিন পত্রিকার জেলা প্রতিনিধি সাইদুল ইসলাম পাবেল, চ্যানেল টুয়েন্টিফোর ও যায়যায়দিন পত্রিকার জেলা প্রতিনিধি সাইফুল ইসলাম স্বপন, দৈনিক ভোরের ডাক পত্রিকার জেলা প্রতিনিধি কামাল হোসেন, দৈনিক কালের প্রবাহ পত্রিকার নির্বাহী সম্পাদক মির ফরহাদ হোসেন সুমন প্রমুখ। এসময় দৈনিক নবরাজ পত্রিকার জেলা প্রতিনিধি ও স্থানিয় অনলাইন নিউজ পোর্টাল শীর্ষ সংবাদ ডটকম’র সম্পাদক নজরুল ইসলাম জয় সহ শতাধিক সাংবাদিক উপস্থিত ছিলেন। এর আগে গত (১০ আগষ্ট) বৃহস্পতিবার ঐক্যবদ্ধ প্রেসক্লাব নিয়ে এক সভা অনুষ্ঠিত হয়। সভায় অতীতের সকল ভুল বুঝাবুঝির অবসান ঘটিয়ে সর্বসম্মতি ক্রমে একটি নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়।
নির্বাচন পরিচালনা কমিটির সদস্যরা হলেন, এম এ মালেক, হোসাইন আহম্মদ হেলাল, গাজী গিয়াস উদ্দিন, কামাল হোসেন, আবুল কালাম আজাদ, মো: কাউছার, এম জে আলম, মুহিউদ্দিন মুরাদ, মো: জহির উদ্দিন, এম তৌহিদুর রহমান রেজা ও মাহবুবুল ইসলাম ভূঁইয়া। সভায় আগামী ১০ সেপ্টেম্বরের মধ্যে পুরাতন সদস্যদের সদস্য পদ নবায়ন ও নতুন সদস্য অন্তর্ভূক্তির জন্য আবেদন করার সিদ্ধান্ত গৃহিত।

সর্বশেষ

কমলনগরে জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস উদযাপন

নিজস্ব প্রতিনিধি: নির্ভুল জন্ম নিবন্ধন করব, শুদ্ধ তথ্যভান্ডার গড়ব’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে লক্ষ্মীপুর কমলনগরে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস-২০২২ উদযাপন উপলক্ষে আলোচনা সভা...

আমরা চাই সব দল নির্বাচনে আসুক: প্রধানমন্ত্রী

আগামী জাতীয় সংসদ নির্বাচনে সব দল অংশগ্রহণ করবে বলে প্রত্যাশা করেন প্রধানমন্ত্রী ও আওয়ামী...

আন্তর্জাতিক সেমিনার শেষে দেশে ফিরেছেন ডাঃ এম মোকতার হোসেন

মো. বদিউজ্জামান (তুহিন), নোয়াখালী প্রতিনিধিঃ ইন্টারন্যাশনাল ফেডারেশন অব ক্লিনিক্যাল কেমিস্ট্রি ও ল্যাবরেটরি মেডিসিনের আমন্ত্রণে আন্তর্জাতিক...

আশ্রয়ণের অধিকার শেখ হাসিনার উপহার

মো. বদিউজ্জামান ( তুহিন), নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালীর বেগমগঞ্জের ৩ নং জিরতলী ইউনিয়নে ভূমিহীন ও গৃহহীন...

ইলিশের প্রজনন মৌসুম, মেঘনায় ২২ দিন ইলিশ শিকার বন্ধ

রুবেল চক্রবর্তী- ৭ অক্টোবর থেকে ২২ অক্টোবর পর্যন্ত ২২ দিন মেঘনা নদীতে মাছ ধরার উপর...

চরভদ্রাসনে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালিত

চরভদ্রাসন(ফরিদপুর) প্রতিনিধিঃ নির্ভুল জন্ম মৃত্যু নিবন্ধন করব শুদ্ধ তথ্যভান্ডার গড়ব এই স্লোগানকে সামনে রেখে ফরিদপুর...