লক্ষ্মীপুরে এবার সিএনজি শ্রমিককে পেটালো চেয়ারম্যান

শেয়ার

নিজস্ব প্রতিবেদক :
লক্ষ্মীপুর সদর উপজেলার হাজিরা পাড়ায় ষ্ট্যান্ডে সিএনজি রাখাকে কেন্দ্র করে কয়েকজন ড্রাইভারকে পেটানোর অভিযোগ উঠেছে ইউপি চেয়ারম্যান শামছুল আলম বাবুল পাটওয়ারীর বিরুদ্ধে। বুধবার (২১ জুন) দুপুর ২টার দিকে হাজির পাড়া সিএনজি ষ্ট্যান্ডে এ ঘটনা ঘটে।

সিএনজি ড্রাইভাররা জানায়, প্রতিদিনের ন্যায়ে ষ্ট্যান্ডে সিএনজি রেখে যাত্রী  উঠানামা করছিলো তারা। একপর্যায়ে হঠাৎ ওই ইউপি চেয়ারম্যান ষ্ট্যান্ডে পৌছে সিএনজি শ্রমিকদের গালমন্দ করে এলোপাতাড়ি লাঠি পেটা করতে থাকে। এসময় বেলাল (৩২), পিন্টু (২৪), বেচু মিয়া (২৮), মাহাবুবুর রহমান বুলু (৩১), দেলোয়ার (২৩)সহ কয়েকজন শ্রমিক গুরুত্বর আহত হয়। পরে স্থানিয়রা তাদের উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করে।

সিএনজি ষ্ট্যান্ডের লাইন ম্যান মাহাবুবুর রহমান ভুলু অভিযোগ করে বলেন, আমি সিএনজি ষ্ট্যান্ডের লাইন নিয়ন্ত্রণ করার সময় কিছু বুঝে না উঠতেই ইউপি চেয়ারম্যান বাবুল পাটওয়ারী গালমন্দ করে অর্তকিত হামলা চালায়, এসময় আমি সহ কয়েকজন সিএনজি ড্রাই গুরুত্বর আহত হয়।

অভিযুক্ত ইউপি চেয়ারম্যান শামছুল আলম বাবুল পাটওয়ারী বলেন, ওই ষ্ট্যান্ডে কয়েকজন যুবক মহিলাদের সাথে অশুভন আচরণ করার অভিযোগ পেয়ে আমি ওই স্থানে গিয়েছি এসময় ভুলু সহ কয়েকজন আমার উপর ক্ষীপ্ত হয়। তবে লাঠি পেটার ঘটাটি সঠিক নয় বলে তিনি জানান।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা, মোক্তার হোসেন জানান, বিষয়টি আমার জানা নেই, তবে এবিষয়ে কেউ অভিযোগ করলে প্রয়োজনিয় ব্যবস্থা গ্রহন করা হবে।

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.