মঙ্গলবার, ২৪শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ ,৭ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় অনুমোদিত, রেজি:নং ৭৮

লক্ষ্মীপুরে অস্ত্রের মুখে কলেজছাত্রীকে অপহরণ: আটক-৫

Array

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে বাবা-মাকে পিটিয়ে অস্ত্রের মুখে এক কলেজ ছাত্রীকে অপহরণ করে নিয়ে গেছে সন্ত্রাসীরা। শনিবার রাত সাড়ে ১১ টার দিকে পৌরসভার আবিরনগরে এ ঘটনা ঘটে। আহত অপহৃতার পিতা আবুল কাশেম ড্রাইভারকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং মা কুলসুম বেগমকে স্থনীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।

অপহৃত কলেজছাত্রী ভবানীগঞ্জ ডিগ্রী কলেজ থেকে এ বছর এইচএসসি পরীক্ষায় অংশ গ্রহন করেন। রবিবার সকালে অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত সন্দেহে ৫জনকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও অপহৃতার পরিবার জানায়, স্থানীয় আবিরনগর গ্রামের বাসিন্দা লেংড়া খোকনের ছেলে নির্মাণ শ্রমিক হেলাল উদ্দিন দীর্ঘদিন থেকে তাদের পাশ্ববর্তী ওই কলেজছাত্রীকে নানাভাবে উত্যক্ত করে আসছে। সমপ্রতি ওই ছাত্রীর বিয়ের কথাবার্তা চলছিল। শনিবার রাতে ওই ছাত্রীর মা-বাবা তাদের রান্না ঘরে খাবার খেতে যান।

এ সময় তাদের ওই ঘরে আটকে রেখে স্থানীয় বখাটে হেলাল ১৫/২০ জন সশস্ত্র সন্ত্রাসী নিয়ে তাদের বসত ঘরে ঢুকে ওই ছাত্রীকে জোরপূর্বক মুখ বেঁধে অস্ত্রের মুখে অপহরণ করে নিয়ে যায়। এ সময় মেয়ের চিৎকার শুনে বাবা-মা রান্না ঘরের বেড়া ভেঙ্গে বের হয়ে অপহরণকারীদের বাধা দিতে গেলে তাদের লোহার রড দিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করে তারা।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. লোকমান হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, অপহরণের সাথে জড়িত থাকার সন্দেহে ৫জনকে আটক করা হযেছে। অপহৃতাকে উদ্ধারে পুলিশী অভিযান চলছে বলেও জানান তিনি।

সর্বশেষ

কেকেএসপি’র উদ্যোগে মাসব্যাপী ফুটবল প্রশিক্ষণ ক্যাম্পের উদ্বোধন

খুলনা প্রতিনিধি:- পাইকগাছার কপিলমুনির ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান কেকেএসপি'র পরিচালনায় উদ্বোধন হলো মাসব্যাপী ফুটবল প্রশিক্ষণ ক্যাম্প-২০২৩।সোমবার ৬ ফেব্রুয়ারি বিকাল ৩টায় কপিলমুনি সহচরী বিদ্যামন্দির স্কুল এন্ড...

ভেজাল ও নকল ওষুধ তৈরি করলে যাবজ্জীবন, চূড়ান্ত অনুমোদন

ভেজাল ও নকল ওষুধ তৈরি করলে যাবজ্জীবন কারাদণ্ডের বিধান রেখে ঔষধ আইন ২০২৩ এর...

দেশের জনসংখ্যা বেড়ে ১৬ কোটি ৯৮ লাখ

বাংলাদেশের জনসংখ্যা বেড়ে ১৬ কোটি ৯৮ লাখ ২৮ হাজার ৯১১ জনে দাঁড়িয়েছে। জনশুমারি ও...

কোহলি-রোহিতের সংঘাত নিয়ে যা বললেন কোচ

ইংল্যান্ডে অনুষ্ঠিত ২০১৯ সালের ওয়ানডে বিশ্বকাপের সেমিফাইনালে নিউজিল্যান্ডের বিপক্ষে ২৪০ রানের টার্গেট তাড়ায় ২২২...

তিন ফসলি জমি ধ্বংস না করতে প্রধানমন্ত্রীর নির্দেশ

দেশের যেসব জমিতে তিনটি ফসল হয় সেসব জমি উন্নয়ন প্রকল্প নেওয়ার সময় ধ্বংস না...

তুরস্কে আবারও ৭.৬ মাত্রার তীব্র ভূমিকম্প, মৃত্যু বেড়ে প্রায় দুই হাজার

সোমবার ভোররাতে হওয়া ৭.৮ মাত্রার ভয়াবহ ভূমিকম্পে কেঁপে উঠেছে তুরস্ক। এতে হাজার হাজার মানুষের...