শুক্রবার, ২২শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ ,৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় অনুমোদিত, রেজি:নং ৭৮

লক্ষ্মীপুরের রামগতিতে গৃহবধূ হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ-মানববন্ধন

Array

লক্ষ্মীপুর প্রতিনিধি
লক্ষ্মীপুরের রামগতিতে কলেজছাত্রী গৃহবধূ ফাতেমাতুজ জোহরা মেঘলা হত্যার বিচার দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ করেছে স্থানীয় আ স ম আবদুর রব সরকারি শিক্ষার্থীরা।
মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) দুপুরে রামগতি উপজেলা পরিষদের সামনে এ বিক্ষোভ ও মানববন্ধন বের করা হয়। এতে বক্তব্য রাখেন রামগতি উপজেলা যুবলীগের আহবায়ক মেজবাহ উদ্দিন হেলাল, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নেছার উদ্দিন, ছাত্রনেতা সাইফুদ্দিন আহম্মেদ বাবু, জাহিদ হোসেন বাপ্পি, হাসিবুল ইসলাম আজাদ, ছাত্রনেতা সাদ্দাম হোসেন, শিক্ষার্থী নুসাইবা তানজুম তাসনিম, নিজেরা করি আঞ্চলিক সমন্বয়কারী মমতাজ বেগম ও ভূমিহীন নেতা ছিদ্দিকুর রহমান প্রমুখ। এসময় বক্তারা  গৃহবধূ মেঘলার হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।
নিহত গৃহবধূ মেঘলা ভোলা পৌরসভার নবীপুর এলাকার শহিদুল হক টিটুর মেয়ে ও রামগতির আলেকজান্ডার আসম আবদুর রব সরকারি কলেজ ¯œাতক শ্রেণির ছাত্রী ছিলেন।
শেষে বিচারের দাবিতে উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি প্রদান শিক্ষার্থীরা।

প্রসঙ্গত, গত ৫ ফেব্রুয়ারী রাতে রামগতি পৌরসভার ৬নং ওয়ার্ড সবুজগ্রাম এলাকার শাহজাহান মাস্টারের বাড়িতে (শ্বশুর বাড়িতে) যৌতুকের দাবীকৃত টাকা না পেয়ে কলেজ ছাত্রী মেঘলার স্বামী ও শ্বশুর বাড়ীর লোকজন তাকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করার অভিযোগ করেন নিহতের পরিবার। পরদিন নিহতের বাবা মো. শহিদুল হক টিটু বাদী হয়ে মেঘলার স্বামী এমরান হোসেন এনামসহ ৪ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো ৭/৮ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। ওই মামলায় মেঘলার শ্বশুর শাহজাহান মাষ্টারকে পুলিশ গ্রেফতার করলেও স্বামীসহ অন্যান্যরা পলাতক রয়েছেন।

সর্বশেষ

কমলনগরে জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস উদযাপন

নিজস্ব প্রতিনিধি: নির্ভুল জন্ম নিবন্ধন করব, শুদ্ধ তথ্যভান্ডার গড়ব’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে লক্ষ্মীপুর কমলনগরে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস-২০২২ উদযাপন উপলক্ষে আলোচনা সভা...

আমরা চাই সব দল নির্বাচনে আসুক: প্রধানমন্ত্রী

আগামী জাতীয় সংসদ নির্বাচনে সব দল অংশগ্রহণ করবে বলে প্রত্যাশা করেন প্রধানমন্ত্রী ও আওয়ামী...

আন্তর্জাতিক সেমিনার শেষে দেশে ফিরেছেন ডাঃ এম মোকতার হোসেন

মো. বদিউজ্জামান (তুহিন), নোয়াখালী প্রতিনিধিঃ ইন্টারন্যাশনাল ফেডারেশন অব ক্লিনিক্যাল কেমিস্ট্রি ও ল্যাবরেটরি মেডিসিনের আমন্ত্রণে আন্তর্জাতিক...

আশ্রয়ণের অধিকার শেখ হাসিনার উপহার

মো. বদিউজ্জামান ( তুহিন), নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালীর বেগমগঞ্জের ৩ নং জিরতলী ইউনিয়নে ভূমিহীন ও গৃহহীন...

ইলিশের প্রজনন মৌসুম, মেঘনায় ২২ দিন ইলিশ শিকার বন্ধ

রুবেল চক্রবর্তী- ৭ অক্টোবর থেকে ২২ অক্টোবর পর্যন্ত ২২ দিন মেঘনা নদীতে মাছ ধরার উপর...

চরভদ্রাসনে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালিত

চরভদ্রাসন(ফরিদপুর) প্রতিনিধিঃ নির্ভুল জন্ম মৃত্যু নিবন্ধন করব শুদ্ধ তথ্যভান্ডার গড়ব এই স্লোগানকে সামনে রেখে ফরিদপুর...