লক্ষ্মীপুরের নতুন সিভিল সার্জন মোস্তফা খালেদ

শেয়ার

index_1110245
লক্ষ্মীপুর :

লক্ষ্মীপুরের নতুন সিভিল সার্জন হিসেবে দ্বায়িত্ব গ্রহণ করছেন রায়পুরের সাবেক উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডাঃ মোস্তফা খালেদ আহমদ। তিনি গত ১২ মে পদোন্নতি নিয়ে সহকারি পরিচালক (স্বাস্থ), পোর্ট ক্লিয়ারেন্স আগ্রাবাদ, চট্টগ্রামে যোগ দিয়েছিলেন।

এর পর গত ২৭ জুলাই স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের পার- ২ অধিশাখা হতে জারীকৃত এক প্রজ্ঞাপনের মাধ্যমে মোস্তফা খালেদ আহমদকে সিভিল সার্জন হিসেবে পদউন্নতি দিয়ে আদেশ জারী করা হয়। আগামী ৩ আগস্টের মধ্যে তাঁকে নতুন কর্মস্থলে যোগ দেয়ার জন্য বলা হয়েছে। বর্তমানে তিনি সহকারি পরিচালক (স্বাস্থ), পোর্ট ক্লিয়ারেন্স, আগ্রাবাদ, চট্টগ্রামে কর্মরত আছেন।

ডাঃ মোস্তফা খালেদ আহমদ রায়পুরে কর্মরত থাকাকালিন রায়পুর স্বাস্থ্য ও পরিবার কল্যান কেন্দ্রকে ডিজিটালাইজড ও দূর্নীতিমুক্ত করতে সফল হয়েছিলেন। দালালমুক্ত হাসপাতাল ও জন সাধারণের চিকিৎসা সেবা শতভাগ নিশ্চিত করে আলোচনায় ছিলেন তিনি।

ডা: মোস্তফা খালেদ আহমদ লক্ষ্মীপুর জেলাধীন রায়পুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা হিসেবে কর্মরত থাকা অবস্থায় গত ১২ মে পদোন্নতি নিয়ে সহকারি পরিচালক (স্বাস্থ), পোর্ট ক্লিয়ারেন্স আগ্রাবাদ, চট্টগ্রামে যোগ দিয়েছিলেন। ১৯৯১ সালে স্বাস্থ অধিদপ্তরে যোদান করা ডা: খালেদ মোস্তফা ১৯৬৪ সালে রামগঞ্জ উপজেলার ভাটরা গ্রামে এক সভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম গ্রহন করেন। ব্যক্তিগত জীবনে তিনি এক পুত্র ও এক কন্য সন্তানের জনক।

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.