শুক্রবার, ২২শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ ,৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় অনুমোদিত, রেজি:নং ৭৮

লক্ষ্মীপুরের নতুন সিভিল সার্জন মোস্তফা খালেদ

Array

index_1110245
লক্ষ্মীপুর :

লক্ষ্মীপুরের নতুন সিভিল সার্জন হিসেবে দ্বায়িত্ব গ্রহণ করছেন রায়পুরের সাবেক উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডাঃ মোস্তফা খালেদ আহমদ। তিনি গত ১২ মে পদোন্নতি নিয়ে সহকারি পরিচালক (স্বাস্থ), পোর্ট ক্লিয়ারেন্স আগ্রাবাদ, চট্টগ্রামে যোগ দিয়েছিলেন।

এর পর গত ২৭ জুলাই স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের পার- ২ অধিশাখা হতে জারীকৃত এক প্রজ্ঞাপনের মাধ্যমে মোস্তফা খালেদ আহমদকে সিভিল সার্জন হিসেবে পদউন্নতি দিয়ে আদেশ জারী করা হয়। আগামী ৩ আগস্টের মধ্যে তাঁকে নতুন কর্মস্থলে যোগ দেয়ার জন্য বলা হয়েছে। বর্তমানে তিনি সহকারি পরিচালক (স্বাস্থ), পোর্ট ক্লিয়ারেন্স, আগ্রাবাদ, চট্টগ্রামে কর্মরত আছেন।

ডাঃ মোস্তফা খালেদ আহমদ রায়পুরে কর্মরত থাকাকালিন রায়পুর স্বাস্থ্য ও পরিবার কল্যান কেন্দ্রকে ডিজিটালাইজড ও দূর্নীতিমুক্ত করতে সফল হয়েছিলেন। দালালমুক্ত হাসপাতাল ও জন সাধারণের চিকিৎসা সেবা শতভাগ নিশ্চিত করে আলোচনায় ছিলেন তিনি।

ডা: মোস্তফা খালেদ আহমদ লক্ষ্মীপুর জেলাধীন রায়পুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা হিসেবে কর্মরত থাকা অবস্থায় গত ১২ মে পদোন্নতি নিয়ে সহকারি পরিচালক (স্বাস্থ), পোর্ট ক্লিয়ারেন্স আগ্রাবাদ, চট্টগ্রামে যোগ দিয়েছিলেন। ১৯৯১ সালে স্বাস্থ অধিদপ্তরে যোদান করা ডা: খালেদ মোস্তফা ১৯৬৪ সালে রামগঞ্জ উপজেলার ভাটরা গ্রামে এক সভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম গ্রহন করেন। ব্যক্তিগত জীবনে তিনি এক পুত্র ও এক কন্য সন্তানের জনক।

সর্বশেষ

কমলনগরে জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস উদযাপন

নিজস্ব প্রতিনিধি: নির্ভুল জন্ম নিবন্ধন করব, শুদ্ধ তথ্যভান্ডার গড়ব’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে লক্ষ্মীপুর কমলনগরে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস-২০২২ উদযাপন উপলক্ষে আলোচনা সভা...

আমরা চাই সব দল নির্বাচনে আসুক: প্রধানমন্ত্রী

আগামী জাতীয় সংসদ নির্বাচনে সব দল অংশগ্রহণ করবে বলে প্রত্যাশা করেন প্রধানমন্ত্রী ও আওয়ামী...

আন্তর্জাতিক সেমিনার শেষে দেশে ফিরেছেন ডাঃ এম মোকতার হোসেন

মো. বদিউজ্জামান (তুহিন), নোয়াখালী প্রতিনিধিঃ ইন্টারন্যাশনাল ফেডারেশন অব ক্লিনিক্যাল কেমিস্ট্রি ও ল্যাবরেটরি মেডিসিনের আমন্ত্রণে আন্তর্জাতিক...

আশ্রয়ণের অধিকার শেখ হাসিনার উপহার

মো. বদিউজ্জামান ( তুহিন), নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালীর বেগমগঞ্জের ৩ নং জিরতলী ইউনিয়নে ভূমিহীন ও গৃহহীন...

ইলিশের প্রজনন মৌসুম, মেঘনায় ২২ দিন ইলিশ শিকার বন্ধ

রুবেল চক্রবর্তী- ৭ অক্টোবর থেকে ২২ অক্টোবর পর্যন্ত ২২ দিন মেঘনা নদীতে মাছ ধরার উপর...

চরভদ্রাসনে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালিত

চরভদ্রাসন(ফরিদপুর) প্রতিনিধিঃ নির্ভুল জন্ম মৃত্যু নিবন্ধন করব শুদ্ধ তথ্যভান্ডার গড়ব এই স্লোগানকে সামনে রেখে ফরিদপুর...